• রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৪:০৭ অপরাহ্ন
Headline
সমাজ উন্নয়নে অংশীদারীত্ব হয়ে কাজ করে যাচ্ছেন সাবেক ছাত্রনেতা ফয়সাল এখনই উঠছে না লকডাউন। বাড়ছে বিধিনিষেধ। সিদ্ধান্ত আন্তঃমন্ত্রণালয়ের। শ্রীপুরে রাস্তা পার হতে গিয়ে কাভার্ড ভ্যান চাপায় স্বামী-স্ত্রী নিহত কঠোর লকডাউন কতোটা ফলপ্রসূ? সরকারের দৃষ্টি আকর্ষণ। করোনায় স্বাস্থ্যবিধি মানতে নড়াইলে মাশরাফির ব্যতিক্রমী পদক্ষেপ কি কি থাকছে সাত দিনের কঠোর লকডাউনে? লাগামহীন করোনার ভয়াবহতা! সোমবার থেকে কঠোর লকডাউন, মাঠে থাকবে সেনাবাহিনী। দেশের শীর্ষ পর্যটনকেন্দ্রের তালিকায় অপার সম্ভাবনার নাম সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা নতুন সাতটি প্রতিষ্ঠানের সাথে চুক্তি স্বাক্ষর সম্পূর্ণ করলো শ্রেষ্ঠ ডট কম রাণীনগরে প্রতিপক্ষকে ফাঁসাতে একই পরিবারের তিন জনকে অপহরণ নাটোক!




অগ্রযাত্রা ব্লাড ব্যাংকের তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

Reporter Name / ১১৬ Time View
Update : মঙ্গলবার, ১৯ নভেম্বর, ২০১৯




অগ্রযাত্রা ব্লাড ব্যাংকের তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে ১৮ নভেম্বর সোমবার সন্ধ্যায় তাহের-মমতাজ প্লাজায় নিচ তলায় দৈনিক লক্ষ্মীপুর সমাচার পত্রিকা কার্যালয়ে কেক কাটার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন সম্মিলিত সাংস্কৃতিক জোট জেলা শাখার সভাপতি জাকির হোসেন ভূঁইয়া আজাদ।

দৈনিক মুক্ত বাঙালীর বার্তা সম্পাদক রাজীব হোসেন রাজুর পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন স্বাধীনতা শিক্ষক পরিষদের আহবায়ক মাহবুবুর রশিদ চৌধুরী, এডভোকেট আফরোজা ববি, এডভোকেট ফখরুল ইসলাম জুয়েল, দৈনিক বাংলার মুকুল এর প্রকাশক ও সম্পাদক এ কে এম মিজানুর রহমান মুকুল।

অগ্রযাত্রা ব্লাড ব্যাংকের সভাপতি সৈয়দ নুর হোসেন ফাহাদের সভাপতিত্বে উপস্থিত ছিলেন লব্ধের সভাপতি ফারহাজ রানা, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন খান সুজন, বন্ধু ব্লাড ডোনেট ক্লাবের মূখপাত্র ইসমাইল হোসেন রাসেল, উত্তর হামছাদী যুব সংগঠনের সভাপতি মো: মাকছুদুর রহমান, সদস্য রিয়াজ হোসেন,মনির হোসেন,দাউদ,শামিনসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, রক্তদান একটি মহৎ কাজ। এতে জাগ্রত করে মানবিক অনুভূতি! রক্তদান করা মানে মানবতার কল্যাণে পাশে থাকা। আমাদের এক ব্যাগ রক্ত হাসি ফোটাতে পারে একজন মায়ের, একজন বাবার, একজন স্ত্রীর, একজন সন্তানের । হয়তো আমাদের রক্তে বেঁচে যেতে পারে একটি পরিবারের একমাত্র আয় উপার্যনের বাহকের। স্বেচ্ছায় রক্ত দেওয়ার জন্য অনেক মানুষের আগ্রহ আছে। কিন্তু সমন্বয়ের জন্য প্রয়োজনীয় রক্ত সংগ্রহ করা সম্ভব হয় না বলে অনেকে মৃত্যুর সম্মুখীন হয়। ঘটে যায় হৃদয়বিদারক ঘটনা৷তাই অগ্রযাত্রা ব্লাড ব্যাংক সব সময় সাধারণ মানুষের পাশে থাকবে। অসহায়, গরীব মানুষকে রক্তদানে এগিয়ে আসার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

উল্লেখ্যঃ আগামী ২২নভেম্বর লক্ষ্মীপুর সদর উপজেলা হলরুমে আলোচনা সভা, স্বেচ্ছাসেবী মিলনমেলা ও রক্তদাতাদের সংবর্ধনা অনুষ্ঠিত হবে।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category




side bottom