বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০১:৪৭ পূর্বাহ্ন
Title :
গুলশান ওয়েলফেয়ার ক্লাবের নির্বাচনে নিরঙ্কুশ ভোটে সাধারণ সম্পাদক হয়েছেন মানবিক বন্ধু দিপু রাণীনগরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক কবিতা: অভিযোগ বাগমারা ১৩ নং গোয়ালকান্দী ইউপি ৩ নং ওয়ার্ডে ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিন রাণীনগরে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ রাণীনগরে ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন রাণীনগরের মেঘনা অধ্যয় কেন্দ্রের শিক্ষার্থীদের মাঝে বই ও স্বাস্থ্য উপকরণ বিতরণ তরুন যুব সংঘ এর পূর্নাঙ্গ কমিটি গঠিত। সভাপতি- তৌহিদ সানি, সাধারন সম্পাদক – আকিব বাগমারা তাহেরপুরে ট্রাক চাপায় নিহত এক আহত এক নন্দীগ্রামে পুত্রবধু ধর্ষণ মামলায় শশুর গ্রেপ্তার




অগ্রযাত্রা ব্লাড ব্যাংকের তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১৯ নভেম্বর, ২০১৯
  • ৪ Time View

অগ্রযাত্রা ব্লাড ব্যাংকের তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে ১৮ নভেম্বর সোমবার সন্ধ্যায় তাহের-মমতাজ প্লাজায় নিচ তলায় দৈনিক লক্ষ্মীপুর সমাচার পত্রিকা কার্যালয়ে কেক কাটার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন সম্মিলিত সাংস্কৃতিক জোট জেলা শাখার সভাপতি জাকির হোসেন ভূঁইয়া আজাদ।

দৈনিক মুক্ত বাঙালীর বার্তা সম্পাদক রাজীব হোসেন রাজুর পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন স্বাধীনতা শিক্ষক পরিষদের আহবায়ক মাহবুবুর রশিদ চৌধুরী, এডভোকেট আফরোজা ববি, এডভোকেট ফখরুল ইসলাম জুয়েল, দৈনিক বাংলার মুকুল এর প্রকাশক ও সম্পাদক এ কে এম মিজানুর রহমান মুকুল।

অগ্রযাত্রা ব্লাড ব্যাংকের সভাপতি সৈয়দ নুর হোসেন ফাহাদের সভাপতিত্বে উপস্থিত ছিলেন লব্ধের সভাপতি ফারহাজ রানা, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন খান সুজন, বন্ধু ব্লাড ডোনেট ক্লাবের মূখপাত্র ইসমাইল হোসেন রাসেল, উত্তর হামছাদী যুব সংগঠনের সভাপতি মো: মাকছুদুর রহমান, সদস্য রিয়াজ হোসেন,মনির হোসেন,দাউদ,শামিনসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, রক্তদান একটি মহৎ কাজ। এতে জাগ্রত করে মানবিক অনুভূতি! রক্তদান করা মানে মানবতার কল্যাণে পাশে থাকা। আমাদের এক ব্যাগ রক্ত হাসি ফোটাতে পারে একজন মায়ের, একজন বাবার, একজন স্ত্রীর, একজন সন্তানের । হয়তো আমাদের রক্তে বেঁচে যেতে পারে একটি পরিবারের একমাত্র আয় উপার্যনের বাহকের। স্বেচ্ছায় রক্ত দেওয়ার জন্য অনেক মানুষের আগ্রহ আছে। কিন্তু সমন্বয়ের জন্য প্রয়োজনীয় রক্ত সংগ্রহ করা সম্ভব হয় না বলে অনেকে মৃত্যুর সম্মুখীন হয়। ঘটে যায় হৃদয়বিদারক ঘটনা৷তাই অগ্রযাত্রা ব্লাড ব্যাংক সব সময় সাধারণ মানুষের পাশে থাকবে। অসহায়, গরীব মানুষকে রক্তদানে এগিয়ে আসার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

উল্লেখ্যঃ আগামী ২২নভেম্বর লক্ষ্মীপুর সদর উপজেলা হলরুমে আলোচনা সভা, স্বেচ্ছাসেবী মিলনমেলা ও রক্তদাতাদের সংবর্ধনা অনুষ্ঠিত হবে।




More News Of This Category




side bottom




© All rights reserved © 2020 Atozithost
Design & Developed by: ATOZ IT HOST
Tuhin