রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০২:২৩ পূর্বাহ্ন
Title :
বাগমারার ভবানীগঞ্জের পৌর পিতা হলেন আব্দুল মালেক রাণীনগরে সুবিধা বঞ্চিতদের মাঝে আরপিএ’র শীতবস্ত্র বিতরন বাগমারা তাহেরপুর পৌর নির্বাচনে নৌকা নিয়ে এলাকায় ফিরলেন মেয়র কালাম রাণীনগরে পৃথক অভিযানে গ্রেফতার ৪ গাঁজা উদ্ধার কবিতা: অভিযোগ বাগমারা ১৩ নং গোয়ালকান্দী ইউপি ৩ নং ওয়ার্ডে ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিন রাণীনগরে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ রাণীনগরে ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন রাণীনগরের মেঘনা অধ্যয় কেন্দ্রের শিক্ষার্থীদের মাঝে বই ও স্বাস্থ্য উপকরণ বিতরণ তরুন যুব সংঘ এর পূর্নাঙ্গ কমিটি গঠিত। সভাপতি- তৌহিদ সানি, সাধারন সম্পাদক – আকিব




ওমরাহ করলেন নায়িকা পূর্ণিমা

Reporter Name
  • Update Time : শুক্রবার, ৩ জানুয়ারী, ২০২০
  • ২৭ Time View

ঢাকাই সিনেমার জনপ্রিয় মুখ চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমা আগেই জানিয়েছিলেন মক্কা-মদিনা যাচ্ছেন। মা ও মেয়ে নিয়ে তিনি এখন সৌদি আরবে। তিনজন মিলে ওমরাহ পালন করেছেন।

বৃহস্পতিবার রাতে পূর্ণিমা নিজের ফেসুবকে মক্বা শরীফের ছবি শেয়ার করেছেন। মা-মেয়েকে নিয়ে কাবাঘর তওয়াফের কথাও জানিয়েছেন। ছবিতে দেখা যাচ্ছে, সাদা পোশাকে পূর্ণিমার কোলে তার মেয়ে আরশিয়া উমাইজা। ও পাশে মা দাঁড়িয়ে আছেন। ছবির ক্যাপশনে লিখেছেন– ‘আল্লাহু আকবার’।

বহুদিন ধরেই ওমরাহ করার পরিকল্পনা ছিল পূর্ণিমার। কিন্তু অভিনয়ের ব্যস্ততায় কারণে এতদিন যাওয়া হয়নি। ৩০ ডিসেম্বর তিনি ঢাকা ছাড়েন পূর্ণিমা। ৮ জানুয়ারি দেশে ফিরবেন নায়িকা।

গুঞ্জন ছিল পূর্ণিমা আর অভিনয় করবেন না। তবে এটিকে নিছক গালগল্প বলে উড়িয়ে দিয়েছেন ঢালিউডের অন্যতম এই শীর্ষ নায়িকা। বলেছেন, অবশ্যই তিনি অভিনয় করে যাবেন।

বর্তমানে নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত ‘গাঙচিল’ ও ‘জ্যাম’ নামে দুটি ছবি মুক্তির অপেক্ষায় আছে পূর্ণিমার। দুটি ছবির কাজ কিছুটা বাকি আছে। ওমরাহ শেষে দেশে ফিরে এই কাজ শেষ করবেন পূর্ণিমা। ছবি দুটি চলতি বছর মুক্তি পাবে।

২০০৭ সালের ৪ নভেম্বর পারিবারিকভাবে আহমেদ জামাল ফাহাদকে বিয়ে করেন পূর্ণিমা। ২০১৪ সালের ১৩ এপ্রিল তিনি কন্যাসন্তানের মা হন।

 




More News Of This Category




side bottom




© All rights reserved © 2020 Atozithost
Design & Developed by: ATOZ IT HOST
Tuhin