বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০২:২৭ পূর্বাহ্ন
Title :
গুলশান ওয়েলফেয়ার ক্লাবের নির্বাচনে নিরঙ্কুশ ভোটে সাধারণ সম্পাদক হয়েছেন মানবিক বন্ধু দিপু রাণীনগরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক কবিতা: অভিযোগ বাগমারা ১৩ নং গোয়ালকান্দী ইউপি ৩ নং ওয়ার্ডে ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিন রাণীনগরে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ রাণীনগরে ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন রাণীনগরের মেঘনা অধ্যয় কেন্দ্রের শিক্ষার্থীদের মাঝে বই ও স্বাস্থ্য উপকরণ বিতরণ তরুন যুব সংঘ এর পূর্নাঙ্গ কমিটি গঠিত। সভাপতি- তৌহিদ সানি, সাধারন সম্পাদক – আকিব বাগমারা তাহেরপুরে ট্রাক চাপায় নিহত এক আহত এক নন্দীগ্রামে পুত্রবধু ধর্ষণ মামলায় শশুর গ্রেপ্তার




কুমিল্লায় পুলিশ সুপারের হস্তক্ষেপে ২ ঘণ্টায় অপহৃত উদ্ধার- আটক ১

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১৯ নভেম্বর, ২০১৯
  • ১ Time View

অটোরিক্সা চালককে অপহরণ করে একদল দূর্বৃত্ত। মেয়ের নাম্বারে ফোন দিয়ে মুক্তিপণ দাবি করে র্দূবৃত্তরা। ঘটনা শুনে অটোরিক্সা চালকের মেয়ের সহযোগীতায় অপহৃত বাবাকে উদ্ধার করে পুলিশ। আটক করে এক অপহরণকারীকে। শনিবার ঘটনাটি ঘটেছে কুমিল্লা আদর্শ সদর উপজেলায়।

কুমিল্লা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তানভীর সালেহীন ইমন রোববার কোতয়ালী মডেল থানায় এক সংবাদ সম্মেলনে জানান, নগরীর দৌলত পুর এলাকার আব্দুর রশিদের ছেলে পেশায় ব্যাটারি চালিত অটোরিক্সা চালক আমজাদ হোসেন (৪৫)।শনিবার সকাল ছয়টায় তার নিজ বাড়ি দৌলতপুর হতে বোনের বাড়ি সদর দক্ষিণ উপজেলার রাজারখলা যাওয়ার উদ্দেশ্যে রওনা দেয়। পথিমধ্যে চিশতীয়া জুট মিলের সামনে আসলে সাদা রংয়ের প্রাইভেটকারে ৪ জন অজ্ঞাতনামা ব্যক্তি হঠাৎ তার গতিরোধ করে গামছা দিয়ে চোখ বেঁধে ডিবি পুলিশ পরিচয়ে গাড়িতে করে অজ্ঞাতস্থানে নিয়ে যায়।পরে শনিবার সন্ধ্যা পৌনে ৭ টায় অপহৃতা অটোরিক্সা চালক আজাদ হোসেন এর কন্যা রিয়া আক্তারের মোবাইলে ফোন দিয়ে দূর্বত্তরা পঞ্চাশ হাজার টাকাসহ রিয়াকে নেউরা এলাকায় যেতে বলে। রাত পৌনে ন’টায় রিয়া আক্তার বিষয়টি থানায় এসে জানায়।পরে কুমিল্লা জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার), পিপিএম তার সহকর্মীদের তাৎক্ষণিক ২টি দলে বিভক্ত করে অপারেশন পরিচালনা করে।অপহৃত আজাদের মেয়ে রিয়া আক্তারকে সাথে নিয়েই কোতয়ালী থানা পুলিশ অপরাধীদের অবস্থান নিশ্চিত হয়ে নাটকীয় অভিযান পরিচালনা করে নেউরা ইকো পার্কের পাশে একটি ছয়তলা বিল্ডিং এর নিচ তলা হতে শেকল বাঁধা অবস্থায় অপহৃত আজাদ মিয়াকে উদ্ধার করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে ৩ জন অপহরণকারী পালিয়ে গেলেও ঘটনস্থল হতে অপহরণকারী জামাল মিয়াকে পুলিশ হাতেনাতে গ্রেপ্তার করে।উদ্ধারের পর পিতা আজাদ হোসেন জানান যে, মূলত তাকে জিম্মি করে তার মেয়ে রিয়া আক্তারকে ধর্ষণের উদ্দেশ্যে অপহরণকারী এই ফাঁদ সৃষ্টি করে এবং এই বিষয় নিয়ে পারস্পরিক আলোচনা করছিলো।ঘটনার তদন্ত কর্মকর্তা কোতয়ালী মডেল থানার উপ-পরিদর্শক জানান, আটক জামাল মিয়া বুড়িচং উপজেলার রাজাপুর ইউনিয়নের বারেশ্বর গ্রামের বাচ্চু মিয়ার ছেলে। বর্তমানে জামাল মিয়া নেউরা এলাকার জহিরুল হকের বাসায় ভাড়াটিয়া।

এ বিষয়ে কোতয়ালী মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়।




More News Of This Category




side bottom




© All rights reserved © 2020 Atozithost
Design & Developed by: ATOZ IT HOST
Tuhin