শনিবার, ০৮ মে ২০২১, ১২:৩৯ পূর্বাহ্ন




গাজীপুরের শ্রীপুরে শিক্ষকের লাশ উদ্ধার

মোঃ নাজিমউদ্দিনগাজীপুরজেলা প্রতিনিধি
  • Update Time : রবিবার, ৬ সেপ্টেম্বর, ২০২০
  • ৯৩ Time View

গাজীপুরের শ্রীপুরে রাসেল মিয়া (২২) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে শ্রীপুর থানা পুলিশ। নিহত রাসেল শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়নের সিংদিঘী গ্রামের সুজন মিয়ার ছেলে। রবিবার বেলা ১১টায় লবলং সাগরের পাড় (বিলাইঘাটা) এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়

নিহত রাসেলের চাচাতো ভাই শরাফত আলী জানান, শনিবার বিকেলে পাশের বাড়ির আবু বকর মন্ডল ওরফে বাক্কা মন্ডলের ছেলে ইমরান মন্ডল রাসেলকে ডেকে নিয়ে যায়। পরে রাতে রাসেল বাসায় না ফেরায় আত্মীয়-স্বজনসহ সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুজি করে তার সন্ধান পাওয়া যায়নি। সকালে স্থানীয় লোকজনের মাধ্যমে লবলং সাগরের পাড়ে (বিলাইঘাটা) এলাকায় একটি লাশ পড়ে থাকার খবর পায়। সেখানে গিয়ে ওই লাশটি দেখে তার স্বজনরা সনাক্ত করেন। রাসেল বারতোপা এলাকার শিশু কানন একাডেমিতে শিক্ষকতা করতো।

স্থানীয় বাসিন্দারা জানান, উভয় পরিবারের মধ্যে দীর্ঘদিন যাবত জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে। জমি সংক্রান্ত বিরোধের ঘটনার জেরেও হত্যাকান্ডটি ঘটে থাকতে পারে বলে ধারনা করা হচ্ছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার ইমাম হোসেন জানান, লাশের শরীরের বিভিন্ন জায়গায় একাধিক আঘাতের চিহ্ন পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে তাকে পূর্ব পরিকল্পিতভাবে হত্যা করে লাশ রাতের আঁধারে এখানে ফেলে গেছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
Attachments area




More News Of This Category
© All rights reserved © 2020 Atozithost
Design & Developed by: ATOZ IT HOST
Tuhin