শনিবার, ০৮ মে ২০২১, ০৪:২২ পূর্বাহ্ন




গৌরীপুরে কোচিংয়ে যাওয়ার পথে ট্রাকচাপায় স্কুলছাত্রীর মৃত্যু

Reporter Name
  • Update Time : সোমবার, ১৩ জানুয়ারী, ২০২০
  • ১৪৪ Time View

ময়মনসিংহের গৌরীপুর উপজেলায় কোচিংয়ে যাওয়ার পথে বালু বোঝাই একটি ট্রাকের চাপায় তিথি পাল (১১) নামের এক স্কুল ছাত্রী নিহত হয়েছে। এ সময় আহত হয় তার বান্ধবী রূপা চক্রবর্তী।

সোমবার সকালে গৌরীপুর মধ্যবাজার পুরনো সোনালী ব্যাংক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। গৌরীপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী ছিল তিথি পাল। সে উপজেলার মধ্যবাজার চাল মহালের রঞ্জন পাল মনার মেয়ে।

আহত রূপা কালিখলা শ্রী শ্রী লোকনাথ ব্র‏‏‏‏হ্মচারী মন্দিরের কর্তা উত্তম চক্রবর্তীর মেয়ে। তার বাড়ি নেত্রকোনার সুসংদুর্গাপুরে।

জানা যায়, দুই বান্ধবী গৌরীপুর পৌর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে অংশ নিয়ে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় জিপিএ-৫ পায়। তিথি পাল উপজেলায় মেধা তালিকায় ৫ম স্থান অর্জন করে। দুই বান্ধবী ষষ্ঠ শ্রেণিতে ভর্তি হয় গৌরীপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, সোমবার সকাল ৭টার দিকে দুই বান্ধবী রাস্তার পাশ দিয়ে কোচিংয়ে যাওয়ার পথে মধ্যবাজার পুরনো সোনালী ব্যাংক এলাকায় পেছন দিকে থেকে বালু বোঝাই দ্রুতগামী একটি ট্রাক চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যায় তিথি পাল।

গুরুতর আহত রূপা চক্রবর্তীকে গৌরীপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুর্গাপুর থেকে কিশোরগঞ্জগামী বালুবোঝাই ট্রাকের চালক হুমায়ুন মিয়া (৩০) শহরের হারুন পার্ক এলাকায় এসে চলন্ত গাড়িতে ঘুমিয়ে যায়। এ সময় ট্রাকটি রাস্তার এপার-ওপারে দিক-বেদিক ছুটছিল। একপর্যায়ে রাস্তার পাশে নেমে গেলে এ দুর্ঘটনা ঘটে।

এলাকাবাসী এ সময় ট্রাকচালক হুমায়ুন মিয়া ও ট্রাকের হেলপার রবিনকে আটক করে পুলিশে সোপর্দ করেন।

গৌরীপুর থানার এসআই বাহারুল ইসলাম জানান, ট্রাকচালক-হেলপারকে উদ্ধার করে হাসপাতালে চিকিৎসার জন্য নেয়া হয়েছে।

গৌরীপুর থানার ওসি মোহাম্মদ বোরহান উদ্দিন বলেন, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে।




More News Of This Category
© All rights reserved © 2020 Atozithost
Design & Developed by: ATOZ IT HOST
Tuhin