• বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৫:১৬ পূর্বাহ্ন
Headline
সমাজ উন্নয়নে অংশীদারীত্ব হয়ে কাজ করে যাচ্ছেন সাবেক ছাত্রনেতা ফয়সাল এখনই উঠছে না লকডাউন। বাড়ছে বিধিনিষেধ। সিদ্ধান্ত আন্তঃমন্ত্রণালয়ের। শ্রীপুরে রাস্তা পার হতে গিয়ে কাভার্ড ভ্যান চাপায় স্বামী-স্ত্রী নিহত কঠোর লকডাউন কতোটা ফলপ্রসূ? সরকারের দৃষ্টি আকর্ষণ। করোনায় স্বাস্থ্যবিধি মানতে নড়াইলে মাশরাফির ব্যতিক্রমী পদক্ষেপ কি কি থাকছে সাত দিনের কঠোর লকডাউনে? লাগামহীন করোনার ভয়াবহতা! সোমবার থেকে কঠোর লকডাউন, মাঠে থাকবে সেনাবাহিনী। দেশের শীর্ষ পর্যটনকেন্দ্রের তালিকায় অপার সম্ভাবনার নাম সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা নতুন সাতটি প্রতিষ্ঠানের সাথে চুক্তি স্বাক্ষর সম্পূর্ণ করলো শ্রেষ্ঠ ডট কম রাণীনগরে প্রতিপক্ষকে ফাঁসাতে একই পরিবারের তিন জনকে অপহরণ নাটোক!




চরফ্যাশনে ইউপি নির্বাচনে ক্লীন ইমেজে স্বতন্ত্র প্রার্থী আনোয়ার

Reporter Name / ১৪৭ Time View
Update : শনিবার, ২৮ ডিসেম্বর, ২০১৯




চরফ্যাসন উপজেলার নুরাবাদ ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আনোয়ার হোসেনের এলাকায় ভোটারদের কাছে ক্লীন ইমেজের কারনে সুবিধাজনক অবস্হানে। অপরদিকে বর্তমান চেয়ারম্যান শাসকদলের প্রার্থী মোস্তাফিজুর রহমান নৌকা প্রতিক পেয়েও ইমেজ সংকটে ভোটারদের কাছে সুবিধাজনক অবস্থানে নেই। আর মাত্র ২দিন পরেই নুরাবাদ ইউপি নির্বাচনের ভোটগ্রহন অনুষ্ঠিত হবে।

শুক্রবার সন্ধ্যায় নুরাবাদে ৭নং ওয়ার্ডে পঞ্চায়েত বাড়িতে স্বতন্ত্র প্রার্থী অানোয়ার হোসেন এর আনারস প্রতিকের উঠান বৈঠকে বক্তাদের বক্তব্যে অভিযোগ করা হয় তারা বর্তমান চেয়ারম্যান মোস্তাফিজের অনৈতিক কর্মকান্ডের কারনে তার শক্তিশালী প্রতিদ্বন্দ্বী আনোয়ার হোসেনের দীর্ঘদিনের ক্লীন ইমেজের কারনে ভোটাররা ঐক্যবদ্ধ হয়েছে ভোট দিবেন আনারস মার্কায়।

নীলকমল ইউপি চেয়ারম্যান আলমগীর হাওলাদার বলেন, মোস্তাফিজ তার কথিত হাদা সন্তাসী বাহিনী দিয়ে ভোটারদের হুমকি দিচ্ছে। ভোট হবে সুস্ট ও নিরপেক্ষ।প্রতি কেন্দ্রে প্রশাসনের নিশ্ছিদ্র নিরাপত্তা বলয় থাকবে।ব্যাবসায়ী নেতা নজরুল ইসলাম রিপন বলেন আওয়ামীলীগ নেতা কর্মিরা মোস্তাফিজের সাথে নেই কেন!তিনি ক্ষমতার দাপটে হাদা বাহিনী দিয়ে এলাকায় সন্ত্রাস,দূর্ণীতি,মাদক কারবারি,জোরপূর্বক অন্যায়ভাবে অন্যের জমিদখল আওয়ামীলীগের নেতাকর্মিদের সাথে প্রতিনিয়ত দূর্ব্যবহার, প্রহার এবং বিচার শালিশের নামে প্রহসন করতো।
স্বতন্ত্র প্রার্থী আনোয়ার হোসেন বলেন,আমি সবসময় শান্তির পক্ষে।মোস্তাফিজ আমার পক্ষে জনগনের গনজোয়ারে দিশেহারা।সে চেয়ারম্যান থাকাকালে মানুষের উপর জুলুম অত্যাচার নির্যাতন করতো।এরফলে মানুষ তার ব্যাপারে মুখ খুলতে সাহস পায়নি।আগামি সোমবার নুরাবাদ এলাকাবাসী তার কৃতকর্মের বিরুদ্ধে স্বাচ্ছার হয়েছে।তারা আনারম প্রতিকে ভোট দিয়ে জনগনের বিজয় নিশ্চিত করবে ইনশাল্লাহ।

প্রশাসনের সকল প্রত্তুতি সম্পন্ন। বৃহস্পতিবার নির্বাচনের সাথে সংশ্লিস্ট প্রিজাইটিং পুলিং এজেন্ট সহ আইনশৃংখলাবাহিনির প্রশিক্ষন শেষ হয়েছে বৃহস্পতিবার।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category




side bottom