শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০২:৩০ অপরাহ্ন
Title :
রাণীনগরে নারী উন্নয়ন ও ক্ষমতায়ন বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত রাণীনগরে নিখোঁজের চার দিনের মাথায় পুকুর থেকে বৃদ্ধের লাশ উদ্ধার রাণীনগর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি পেলেন “নৌকা” সম্পাদক নিলেন “মটরসাইকেল”প্রতিক নড়াইলে মাশরাফির পক্ষ থেকে আশরাফুজ্জামান মুকুলের নেতৃত্বে বিশাল শোডাউন রিয়েলিটি শো “বাংলার গায়েন” ১০০ জন প্রতিযোগীতার মধ্যে অবস্থান করে নিয়েছেন নওগাঁর মেয়ে নূসরাত মাহী। রাণীনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের ধুম শুরু তরুন যুবনেতা আলভির শুভেচ্ছা ব্যানারে রঙ নিক্ষেপের অভিযোগ রাণীনগরে ৫ বছরের শিশুকে যৌন নিপীরনের অভিযোগে থানায় মামলা পারিবারিক কবরস্থান জিয়ারত করলেন সদ্য নির্বাচিত এমপি হেলাল নওগাঁ-৬,আসনে আওয়ামী লীগের প্রার্থী আনোয়ার হোসেন হেলাল নির্বাচিত




জেলেদের চাল চু‌রির মামলা‌য় ইউ‌পি চেয়ারম্যান গ্রেফতার

Reporter Name
  • আপডেট টাইম: সোমবার, ৬ এপ্রিল, ২০২০

পটুয়াখালীতে জেলেদের জন্য বরাদ্ধকৃত ১০ বস্তা চাল দোকা‌নে বি‌ক্রির অ‌ভি‌যো‌গে দা‌য়েরকৃত মামলার প্রধান আসামি সদর উপ‌জেলার কমলাপুর ইউ‌নিয়‌নের চেয়ারম্যান মোঃ ম‌নির হো‌সেন মৃধা‌কে গ্রেফতার ক‌রে‌ছে পু‌লিশ। সোমবার দুপুর ১টার দি‌কে শহ‌রের নিজবাসা থে‌কে সদর থানা পু‌লিশ তা‌কে গ্রেফতার ক‌রে।

এরআ‌গে গত ৩০মার্চ রা‌তে চাল‌বি‌ক্রির সম‌য়ে হা‌তে না‌তে টমটম চালক জা‌কির ও দোকান মা‌লিক সোহাগ‌কে আটক ক‌রে‌ছিল পু‌লিশ। তা‌দের দেয়া স্বীকা‌রো‌ক্তিমূলক জবানব‌ন্দি‌তেই ম‌নির চেয়ারম্যান‌কে প্রধান আসামি ক‌রে প‌রের দিন রা‌তে সদর থানায় ১২জ‌নের বিরু‌দ্ধে মামলা দা‌য়ের করা হ‌য়ে‌ছিল।

সদর থানার অ‌ফিসার ইনচার্জ ও‌সি আকতার মো‌র্শেদ জানান, মামলা দা‌য়ে‌রের পর পু‌লিশ বি‌ভিন্ন স্থা‌নে অ‌ভিযান প‌রিচালনা ক‌রেন। এরই ধারাবা‌হিকতায় গোপন সংবাদের ভি‌ত্তি‌তে সোমবার দুপু‌রে নিজবাসা থে‌কে ম‌নির‌কে গ্রেফতার করা হয়।

ও‌সি আরো জানান, সুকৌশলে সরকারী বস্তা খুলে প্লাস্টিকের বস্তায় চালভরে বিক্রি করার চেষ্টা করছিল চেয়ারম্যান ম‌নির। তি‌নি জানান, পরব‌র্তি আইনানুগ ব্যবস্থা প্র‌য়োজনম‌তে করা হ‌বে।

এদিকে অভিযুক্ত চেয়ারম্যান মনির হোসেন তখন দাবি ক‌রে‌ন, তার বিরুদ্ধে আনীত অভিযোগ মিথ্যা। স্থানীয় ক্ষমতাসীনদলের কতিপয় লোককে জেলেদের তালিকায় নাম না দেয়ায় তারা পরিকল্পিতভাবে তার বিরুদ্ধে এসব মিথ্যা ঘটনা রটাচ্ছে। #







এ জাতীয় আরো খবর..




FOLLOW US

ই-মেইল: ‍atozsangbad@gmail.com
ফেইসবুক
ইউটিউব

পুরাতন খবর

sidebar middole




side bottom




© All rights reserved © atozsangbad.com
Design & Developed by: ATOZ IT HOST
Tuhin
x