শনিবার, ০৮ মে ২০২১, ০৪:২৪ পূর্বাহ্ন




জেলেদের চাল চু‌রির মামলা‌য় ইউ‌পি চেয়ারম্যান গ্রেফতার

Reporter Name
  • Update Time : সোমবার, ৬ এপ্রিল, ২০২০
  • ১২২ Time View

পটুয়াখালীতে জেলেদের জন্য বরাদ্ধকৃত ১০ বস্তা চাল দোকা‌নে বি‌ক্রির অ‌ভি‌যো‌গে দা‌য়েরকৃত মামলার প্রধান আসামি সদর উপ‌জেলার কমলাপুর ইউ‌নিয়‌নের চেয়ারম্যান মোঃ ম‌নির হো‌সেন মৃধা‌কে গ্রেফতার ক‌রে‌ছে পু‌লিশ। সোমবার দুপুর ১টার দি‌কে শহ‌রের নিজবাসা থে‌কে সদর থানা পু‌লিশ তা‌কে গ্রেফতার ক‌রে।

এরআ‌গে গত ৩০মার্চ রা‌তে চাল‌বি‌ক্রির সম‌য়ে হা‌তে না‌তে টমটম চালক জা‌কির ও দোকান মা‌লিক সোহাগ‌কে আটক ক‌রে‌ছিল পু‌লিশ। তা‌দের দেয়া স্বীকা‌রো‌ক্তিমূলক জবানব‌ন্দি‌তেই ম‌নির চেয়ারম্যান‌কে প্রধান আসামি ক‌রে প‌রের দিন রা‌তে সদর থানায় ১২জ‌নের বিরু‌দ্ধে মামলা দা‌য়ের করা হ‌য়ে‌ছিল।

সদর থানার অ‌ফিসার ইনচার্জ ও‌সি আকতার মো‌র্শেদ জানান, মামলা দা‌য়ে‌রের পর পু‌লিশ বি‌ভিন্ন স্থা‌নে অ‌ভিযান প‌রিচালনা ক‌রেন। এরই ধারাবা‌হিকতায় গোপন সংবাদের ভি‌ত্তি‌তে সোমবার দুপু‌রে নিজবাসা থে‌কে ম‌নির‌কে গ্রেফতার করা হয়।

ও‌সি আরো জানান, সুকৌশলে সরকারী বস্তা খুলে প্লাস্টিকের বস্তায় চালভরে বিক্রি করার চেষ্টা করছিল চেয়ারম্যান ম‌নির। তি‌নি জানান, পরব‌র্তি আইনানুগ ব্যবস্থা প্র‌য়োজনম‌তে করা হ‌বে।

এদিকে অভিযুক্ত চেয়ারম্যান মনির হোসেন তখন দাবি ক‌রে‌ন, তার বিরুদ্ধে আনীত অভিযোগ মিথ্যা। স্থানীয় ক্ষমতাসীনদলের কতিপয় লোককে জেলেদের তালিকায় নাম না দেয়ায় তারা পরিকল্পিতভাবে তার বিরুদ্ধে এসব মিথ্যা ঘটনা রটাচ্ছে। #




More News Of This Category
© All rights reserved © 2020 Atozithost
Design & Developed by: ATOZ IT HOST
Tuhin