শনিবার, ০৮ মে ২০২১, ০৩:৩৯ পূর্বাহ্ন




ঝলমলে রাতে সুহানার কালো পোশাক

Reporter Name
  • Update Time : শনিবার, ৪ জানুয়ারী, ২০২০
  • ২৯৭ Time View

বলিউডের তারকাদের পাশাপাশি তাঁদের সন্তানেরাও এখন নানাভাবে আলোচিত। পাপারাজ্জিদের ক্যামেরার লেন্স সব সময় তাক করে থাকে তাঁদের দিকে। তারকাদের সন্তানেরা কে কোথায় যাচ্ছেন, কী খাচ্ছেন, কার সঙ্গে পার্টি করছেন, কী পোশাক পরেছেন—এসব নিয়ে সাধারণ মানুষের কৌতূহলের শেষ নেই। এবার আলোচনায় উঠে এসেছে শাহরুখ খানের মেয়ে সুহানা খানের বর্ষবরণ রাতের পোশাক। তবে এই পোশাকের দাম আরও অবাক করার মতো।

সুহানা খানকে নিয়ে নেটিজেনদের আগ্রহের অন্ত নেই। আর তিনিও নিজের বিভিন্ন সুন্দর মুহূর্তের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেন। সুহানার পোস্ট করা ছবি প্রায়ই আলোচিত হচ্ছে। ১৯ বছর বয়সী সুহানার ফ্যাশন স্টেটমেন্ট সবাইকে অবাক করে। বর্ষবরণ রাতটি সুহানা উদযাপন করেছেন তাঁর বন্ধু আর পরিবারের সঙ্গে। সেই রাতের কিছু ছবি শাহরুখ খানের স্ত্রী গৌরী খান ইনস্টাগ্রামে পোস্ট করেছেন।

বর্ষবরণ রাতের এই ছবিগুলো সামাজিক যোগাযোগমাধ্যমে দ্রুত ভাইরাল হয়েছে। তবে ছবিগুলোর মধ্যে থেকে সবচেয়ে বেশি নজর কেড়েছেন সুহানা। সেই রাতে তিনি পরেছিলেন কালো রঙের ওয়ান শোল্ডার বালমিয়ন নিট মিনি পোশাক। কালো রঙের এই পোশাক আরও আকর্ষণীয় হয়ে ওঠে সোনালি রঙের ড্রাগনের নকশায়। বর্ষবরণের ঝলমলে রাতে এই পোশাকে শাহরুখ খানের মেয়ে অনেক বেশি উজ্জ্বল ছিলেন।

এবার কালো রঙের এই পোশাকের দাম শুনে সত্যি সত্যি অবাক হতে হলো। সুহানার এই পোশাকের দাম ৩ লাখ ৪৩ হাজার ৩৫০ টাকা। পোশাকের সঙ্গে মানানসই স্ট্র্যাপি হিলের জুতা পরেছিলেন সুহানা।

কিছুদিন আগে সুহানা ‘দ্য গ্রে পার্ট অব ব্লু’ তথ্যচিত্রে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্র জগতে পা রেখেছেন। এই ছবিতে তাঁর অভিনয় দারুণ প্রশংসিত হয়। সুহানা খান এখন আছেন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে। সেখানে তিনি অভিনয় আর সিনেমাসংক্রান্ত বিষয় নিয়ে পড়াশোনা করছেন।

 




More News Of This Category
© All rights reserved © 2020 Atozithost
Design & Developed by: ATOZ IT HOST
Tuhin