• মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৯:২৯ পূর্বাহ্ন
Headline
শ্রীপুরে পোশাক শ্রমিককে আটকে রেখে ধর্ষণের অভিযোগ আজ গাজীপুর জেলা আওয়ামীলীগের সম্মেলন দৈনিক সূর্যোদয় সম্মাননা পদক পেলেন লায়ন গনি মিয়া বাবুল দুর্নীতিতে বেপরোয়া চেয়ারম্যান হেকমত সিকদার সখীপুরে জমি নিয়ে বিরোধে গৃহবধূকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন গ্রেফতার ১, ভিডিওসহ কে হচ্ছেন ঢাকা মহাগর (উত্তর) ছাত্রলীগের সভাপতি ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন আ’লীগ নেতা উমেদ আলী ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ফরহাদ গাজীপুর ইউনিয়ন বাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন আমিনুল ইসলাম তেলীহাটি ইউনিয়ন বাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন আরিফ সরকার




টাংগাইলে অসহায় পরিবারের দায়িত্ব নিল ছাত্রলীগ

Reporter Name / ২২১ Time View
Update : সোমবার, ২৭ জুলাই, ২০২০




পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যাক্তি দীর্ঘদিন লিভার ক্যান্সারে ভোগ করে গত পরশুদিন(শুক্রবার) মারা যান(ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মারা যাবার সময় দুই সন্তান ও স্ত্রীকে রেখে যান। উনার মৃত্যুতে পরিবারের সবাই এক অনিশ্চিত ভবিষ্যতের দিকে পরে যায়। দীর্ঘদিন চিকিৎসার ফলে নিজ ভিটে ছাড়া কিছুই নেই। ঘর বলতে আছে শুধু ছোট দোচালা ঘর। ছবি দেখলেই বুঝবেন। এমতাবস্থায় এই অসহায় পরিবারের পাশে থাকার সাধ্যমত থাকার চেষ্টা করেছেন ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ-সভাপতি উজ্জ্বল আহমেদ।

এই অসায় পরিবারকে ১০কেজি চাউল, ১.৫কেজি পোলাও এর চাউল, ১.৫লি তৈল, ২কেজি চিনি, ১.৫ কেজি ডাউল, ২প্যাকেট সেমাই (বড় সাইজ) দেয়া হয়েছে,সাথে পিতৃহীন ১ছেলে এবং ১মেয়েকে এবং তাদের মাকে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে আর্থিক সহায়তা করেছেন এবং এই পরিবারকে ভবিষ্যতে যেন কিছু করে পরিবারটি চলতে পারে সে ব্যাপারে ব্যবস্থা নেয়া হচ্ছে।

প্রতিবেদক উজ্জ্বল আহমেদের সাথে যোগাযোগ করলে জানান সেই করোনাকালীন থেকে বর্তমান বন্যাকালীন সময় পর্যন্ত সাধ্যমত চেষ্টা করছেন অসহায় মানুষের পাশে দাড়াচ্ছি। সবাইকে মানবিক কাজে এগিয়ে আসার জন্য উদাত্ত আহ্বান জানিয়েছেন। জীবনের শেষ নি:শ্বাস পর্যন্ত মানুষের পাশে থাকার অঙ্গীকার করেছেন।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category




side bottom