বুধবার, ২৩ জুন ২০২১, ০৮:৫৫ পূর্বাহ্ন
Title :
দেশের শীর্ষ পর্যটনকেন্দ্রের তালিকায় অপার সম্ভাবনার নাম সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা নতুন সাতটি প্রতিষ্ঠানের সাথে চুক্তি স্বাক্ষর সম্পূর্ণ করলো শ্রেষ্ঠ ডট কম রাণীনগরে প্রতিপক্ষকে ফাঁসাতে একই পরিবারের তিন জনকে অপহরণ নাটোক! নতুন সাতটি প্রতিষ্ঠানের সাথে চুক্তি স্বাক্ষর সম্পূর্ণ করলো শ্রেষ্ঠ ডট কম শিক্ষাপ্রতিষ্ঠান খোলার দাবিতে ২৪ মে সারাদেশে মানববন্ধনের ডাক দিয়েছে পলিটেকনিক শিক্ষার্থীরা রাণীনগরে জমি থেকে আধা-পাকা ধান কেটে নেয়ার অভিযোগ রাণীনগরে গাছ কেটে জায়গা দখল চেষ্টার অভিযোগ ড্রীমল্যান্ড ঢাকা রিসোর্ট এন্ড রেস্টুরেন্ট এর পথচলা শুরু। সফল যারা কেমন তারা আনিসুর রহমান নিলয় (Founder of Niloy it Institute) মিরপুর প্রেসক্লাবে ২৫ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা




ঠাকুরগাঁওয়ে অর্ধশতাধিক শীতার্ত দুস্থ মানুষের মাঝে কম্বল বিতরণ

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১০ ডিসেম্বর, ২০১৯
  • ১২৯ Time View
ঠাকুরগাঁওয়ে অর্ধশতাধিক শীতার্ত দুস্থ মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। ৯ ডিসেম্বর সোমবার দুপুর ১২টায় জেলা শিশু একাডেমি প্রাঙ্গণে ‘জার্নি অফ ইউনিট’ নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠনের স্কুল-কলেজের আয়োজনে প্রধান অতিথি হিসেবে এই কম্বল বিতরণ করেন ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন।
‘জার্নি অফ ইউনিট’ এর সহ-সভাপতি মাহাবুবুল আলম তালুকদারের সভাপতিত্বে এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জাবেদ আলী, প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী ,সাংবাদিক জয় মহন্ত অলক, নাহিদ রেজাসহ স্বেচ্ছাসেবী সংগঠনের অন্য সদস্যারা। এসময় অতিথিবৃন্দরা ঠাকুরগাঁও জেলার এই স্কুল কলেজের ছাত্রদের সংগঠন ‘জার্নি অফ ইউনিট’ কে ধন্যবাদ জানিয়ে বলেন, আজকে এই গঠনের মাধ্যমে আমাদের জেলা দুস্থরা কম্বল পেলো। তারা পড়াশুনার পাশাপাশি এভাবে সমাজের অসহায় ব্যক্তিদের পাশে এগিয়ে আসছে যেটা অনেক একটি ভালো উদ্যোগ।
আশা করি আগামীতেও তারা এভাবেই সমাজের দুস্থ অসহায়দের পাশে দাঁড়াবে। কম্বল পাওয়া গোলাপী বেগম, ফাতেমা, সাহিদা, বানেসহ অন্যরা বলেন, আমাদের এখানে প্রতিবারেই শীত বেশি হয়। কিছুদিন থেকে সন্ধ্যা থেকে বাড়ছে শীত। সেভাবে চলাফেরা করাই কঠিন তাহলে কম্বল আর কি করে কিনবো। এই বাচ্চারা আমাদের কম্বল দিয়েছে এতে আমরা অনেক আনন্দিত। দোয়া করি তারা আরো এগিয়ে যাক।




More News Of This Category
© All rights reserved © 2020 Atozithost
Design & Developed by: ATOZ IT HOST
Tuhin