মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১১:৩৩ অপরাহ্ন
Title :
রাণীনগরে সপ্তাহ ব্যাপী নারী উন্নয়ন ও ক্ষমতায়ন বিষয়ক আলোচনা সভা রাণীনগরে প্রকাশিত সংবাদের প্রতিবাদে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন রাণীনগরে প্রাথমিক শিক্ষার গুণগত মান উন্নয়ন বিষয়ক মত বিনিময় সভা গাইবান্ধায় নবাগত অফিসার ইনচার্জ-এর সাথে নিযাচা’র মতবিনিময় সভা রাণীনগরে নারী উন্নয়ন ও ক্ষমতায়ন বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত রাণীনগরে নিখোঁজের চার দিনের মাথায় পুকুর থেকে বৃদ্ধের লাশ উদ্ধার রাণীনগর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি পেলেন “নৌকা” সম্পাদক নিলেন “মটরসাইকেল”প্রতিক নড়াইলে মাশরাফির পক্ষ থেকে আশরাফুজ্জামান মুকুলের নেতৃত্বে বিশাল শোডাউন রিয়েলিটি শো “বাংলার গায়েন” ১০০ জন প্রতিযোগীতার মধ্যে অবস্থান করে নিয়েছেন নওগাঁর মেয়ে নূসরাত মাহী। রাণীনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের ধুম শুরু




ঢাকা দক্ষিণে নৌকার প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন স্বাচিপ নেতারা

Reporter Name
  • আপডেট টাইম: বুধবার, ২২ জানুয়ারী, ২০২০

বাপ্পী খান, ঢাকা:  আগামী ০১লা ফেব্রুয়ারী অনুষ্ঠিত হতে যাচ্ছে ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচন। নির্বাচনে ঢাকা দক্ষিণ সিটি আওয়ামীলীগের মনোনীত নৌকার মাঝি হিসেবে লড়ছেন ব্যারিস্টার ফজলে নূর তাপস।

‘আমাদের ঢাকা আমাদের ঐতিহ্য’ এই স্লোগান কে সামনে রেখে তাপসের পক্ষে দিনরাত নির্বাচনী প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন বাংলাদেশ আওয়ামীলীগ ও এর সহযোগী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। অন্যান্য সহযোগী সংগঠনগুলোর পাশাপাশি তাপসের পক্ষে নির্বাচনী প্রচারণা চালাতে মাঠে নেমেছেন বাংলাদেশ স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) নেতারা।

ঢাকা মহানগর (দক্ষিণ) আওয়ামীলীগের সাবেক স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ নজরুল ইসলামের সমন্বয়ে গঠিত এ নির্বাচনী প্রচারণায় যোগ দিয়েছেন স্বাচিপের সকল কর্মকর্তা, সদস্যবৃন্দ সহ সকলেই।
। স্বাচিপ সভাপতি অধ্যাপক ডাঃ ইকবাল আর্সেনাল ও মহাসচিব অধ্যাপক ডাঃ এম. এ আজিজ এ প্রচারণায় নেতৃত্ব দিচ্ছেন।

এ বিষয়ে জানতে চাইলে ডাঃ নজরুল ইসলাম বলেন আমি জননেত্রী শেখ হাসিনার একজন ক্ষুদ্র কর্মী হিসেবে এ প্রচারণায় সমন্বয়কের দায়িত্ব পালন করছি এবং এটা আমার জন্য অত্যন্ত গর্বের বিষয়।
তিনি জানান, আমরা তাপস ভাইয়ের প্রচারণায় দিনরাত অলিগলিতে ছুটে বেড়াচ্ছি। বাংলাদেশ আওয়ামীলীগের উন্নয়ন কর্মকান্ড মানুষের সামনে তুলে ধরছি একইসাথে জননেত্রী শেখ হাসিনার মনোনিত প্রার্থী তাপস ভাইয়ের নানা কর্মদক্ষতা ও কর্মপরিকল্পনার কথাও সকলের সামনে তুলে ধরার চেষ্টা করছি।

তিনি আরো জানান, ইতিমধ্যে আমরা প্রচারণার অংশ হিসেবে গত ২১ডিসেম্বর স্বাচিপ গঠিত কমিটি জোন ৪ মুগদা মেডিকেল কলেজ ও হাসপাতালে, জোন ৫ হলি ফ্যামিলি মেডিকেল কলেজ ও হাসপাতালে, এবং ২২ডিসেম্বর জোন ৬ ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রজেকশান মিটিং ও তৎসংলগ্ন এলাকায় ডোর টু ডোর প্রচারণা চালিয়েছি।

সবশেষ তিনি এ সকল কর্মকাণ্ড ও প্রচারণার জন্য স্বাচিপ সভাপতি ও মহাসচিবের প্রতি আন্তরিকভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন একই সাথে সকল কর্মকর্তা, সদস্যবৃন্দ সহ সকলকেই ধন্যবাদ জানান এবং এ প্রচারণা ঠিক একইরকম জোরালোভাবে চালিয়ে যেতে এবং জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে সকলের প্রতি আহ্বান জানান।







এ জাতীয় আরো খবর..




FOLLOW US

ই-মেইল: ‍atozsangbad@gmail.com
ফেইসবুক
ইউটিউব

পুরাতন খবর

sidebar middole




side bottom




© All rights reserved © atozsangbad.com
Design & Developed by: ATOZ IT HOST
Tuhin
x