• বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৪:৫৮ পূর্বাহ্ন
Headline
সমাজ উন্নয়নে অংশীদারীত্ব হয়ে কাজ করে যাচ্ছেন সাবেক ছাত্রনেতা ফয়সাল এখনই উঠছে না লকডাউন। বাড়ছে বিধিনিষেধ। সিদ্ধান্ত আন্তঃমন্ত্রণালয়ের। শ্রীপুরে রাস্তা পার হতে গিয়ে কাভার্ড ভ্যান চাপায় স্বামী-স্ত্রী নিহত কঠোর লকডাউন কতোটা ফলপ্রসূ? সরকারের দৃষ্টি আকর্ষণ। করোনায় স্বাস্থ্যবিধি মানতে নড়াইলে মাশরাফির ব্যতিক্রমী পদক্ষেপ কি কি থাকছে সাত দিনের কঠোর লকডাউনে? লাগামহীন করোনার ভয়াবহতা! সোমবার থেকে কঠোর লকডাউন, মাঠে থাকবে সেনাবাহিনী। দেশের শীর্ষ পর্যটনকেন্দ্রের তালিকায় অপার সম্ভাবনার নাম সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা নতুন সাতটি প্রতিষ্ঠানের সাথে চুক্তি স্বাক্ষর সম্পূর্ণ করলো শ্রেষ্ঠ ডট কম রাণীনগরে প্রতিপক্ষকে ফাঁসাতে একই পরিবারের তিন জনকে অপহরণ নাটোক!




ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের গুরুত্বপূর্ণ পদ প্রত্যাশীদের দৌড়ে এগিয়ে অধ্যাপক ডাঃ মু. নজরুল ইসলাম

Reporter Name / ৯০ Time View
Update : মঙ্গলবার, ২৬ নভেম্বর, ২০১৯




বাপ্পী খান, ঢাকাঃ ক্ষমতাসীন দল বাংলাদেশ আওয়ামীলীগ কে ঢেলে সাজাতে এবং বিতর্কিতদের দল থেকে বহিষ্কারে দলটির সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ আওয়ামীলীগ ও তাদের সহযোগী সংগঠনগুলোর ত্রি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে।

ইতিমধ্যে কৃষকলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগ ও যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এছাড়াও সকল জেলা পর্যায়ে দলটির সম্মেলন ধারাবাহিকভাবে অনুষ্ঠিত হচ্ছে। এরই ধারাবাহিকতায় আগামী ৩০নভেম্বর বাংলাদেশ আওয়ামীলীগ ঢাকা মহানগর (দক্ষিণ) এর সম্মেলন অনুষ্ঠিত হবার কথা রয়েছে।

সম্মেলন কে কেন্দ্র করে পদপ্রত্যাশী সকল নেতাকর্মী লবিং ও দৌড়ঝাপ করে ব্যস্ত সময় পার করছেন। দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের মাধ্যমে খোজ নিয়ে জানা গেছে গুরুত্বপূর্ণ পদপ্রত্যাশীদের দৌড়ে অনেকটাই এগিয়ে রয়েছেন  ঢাকা মহানগর (দক্ষিণ) আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক অধ্যাপক ডাঃ মু. নজরুল ইসলাম। এছাড়াও তিনি হলি ফ্যামিলি হাসপাতালের অর্থপেডিক বিভাগের বিভাগীয় প্রধান হিসেবে দায়িত্ব পালন করছেন।

এক প্রশ্নের জবাবে নজরুল ইসলাম বলেন, আমি পেশায় একজন ডাক্তার হিসেবে মানুষের সেবা করে যাচ্ছি, অনেক গরীব ও অসহায় মানুষকে বিনামূল্যে সেবা প্রদানের চেষ্টা করি। মানুষের পাশে থাকা তাদের সেবা করা এটি আমার ধর্ম আর তাই রাজনীতি টা আমার পেশা নয় এটি আমার নেশা। দলের গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালনের মাধ্যমেও আমি জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন পূরণে মানুষের জন্য কাজ করে যেতে চাই।
একজন আওয়ামী পরিবারের সন্তান হিসেবে সবসময় বঙ্গবন্ধুর নীতি আর আদর্শকে বুকে ধারণ করেই রাজনীতিতে আমার প্রবেশ।
জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে ঢাকা মহানগর (দক্ষিণ) আওয়ামীলীগের সংগ্রামী সভাপতি, জননেত্রী শেখ হাসিনার বিশ্বস্ত ও পরিক্ষীত সৈনিক শাহে আলম মুরাদ ভাইয়ের নেতৃত্বে প্রতিটি আন্দোলন সংগ্রামে রাজপথে থেকে বারবার নিজেকে প্রমাণ করেছি। দলের সুসময়ে যেমন পাশে থেকেছি ঠিক একইভাবে দলের বিভিন্ন দুঃসময়েও রাজপথে থেকে জামাত বি.এন.পির বিরুদ্ধে নিজেকে প্রতিবাদী সৈনিক হিসেবে রাজপথে প্রমাণ করেছি।

অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, বঙ্গবন্ধুর যোগ্য উত্তরসূরি জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশ আওয়ামীলীগের একমাত্র অভিভাবক ও আশ্রয়স্থল। আর তাই নেত্রীর সিদ্ধান্তই চুড়ান্ত সিদ্ধান্ত। প্রিয় নেত্রীর নির্দেশেই আমি ঢাকা মহানগর (দক্ষিণ) আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছি। আর তাই আমি লবিং এর রাজনীতি অপেক্ষা বঙ্গবন্ধুর নীতি আর আদর্শের রাজনীতিতেই বেশি বিশ্বাসী। তিনি আরো বলেন আগামী ৩০ নভেম্বরের কাউন্সিল সফল ও সার্থক হবে এমনটিই প্রত্যাশা এবং দলের যে কোন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালনে করতে জননেত্রী শেখ হাসিনার একজন বিশ্বস্ত ভ্যানগার্ড হিসেবে আমি সদা প্রস্তত আছি ইনশাআল্লাহ।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category




side bottom