শুক্রবার, ০৭ মে ২০২১, ১১:৩৭ অপরাহ্ন




তরুন যুবনেতা আলভির শুভেচ্ছা ব্যানারে রঙ নিক্ষেপের অভিযোগ

Reporter Name
  • Update Time : শনিবার, ৩১ অক্টোবর, ২০২০
  • ১৬৩ Time View

অনলাইন ডেক্স:  তরুন যুবলীগ নেতা এবং মানবাধিকার (আসক) এর কর্মী ওবায়দুল হাসনাইন আলভি এর শুভেচ্ছা ব্যানারে লাল রঙ ছুড়ে দিয়েছে দুর্বৃত্তরা। বিনষ্টকৃত ব্যানারে হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান , মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা, চট্রলার সাবেক মেয়র আলহাজ্ব এ বি এম মহিউদ্দীন চৌধুরী ও তার সুযোগ্য সন্তান মাননীয় শিক্ষা উপমন্ত্রী ব্যারিষ্টার মহিবুল হাসান চৌধুরী এবং চট্রগ্রাম কেন্দ্রীয় কারাগারের বেসরকারী কারা পরিদর্শক আজিজুর রহমান আজিজ এর ছবি সম্বলিত ব্যানারে লাল রঙ ছুড়ে দিয়েছে একদল দুষ্কৃতিকারীরা।

এই ব্যাপারে জানতে চাইলে তরুন যুব নেতা আলভি আমাদের জানান – আমি এক দশক ধরে ছাত্র রাজনীতির ধাপ পেরিয়ে বর্তমানে যুবলীগের রাজনীতিতে সক্রিয় ভূমিকা রেখে আসছি৷ বৃহৎ এই সময় টুকুতে আমি নিজেকে বৃহত্তর চট্রলার বিভিন্ন এলাকার গরীব- খেটে খাওয়া অসহায় মানুষের সেবায় নিয়োজিত রেখে এসেছি৷ সৎ ও ন্যায়ের পন্থা অবলম্বন করতে গিয়ে অনেকের হিংসা, চক্ষুশূল এর কারন হয়েছি। প্রতিহিংসা এবং প্রান নাশের হুমকির স্বীকার ও হয়েছি বারংবার, হত্যার চেষ্টাও হয়েছে একাধিক সময় যেটি স্থানীয় থানা অবগত তারপর ও থমকে যায় নি। অন্যায়কারী, ভাড়াটে সন্ত্রাস এবং চাঁদাবাজ এর বিরুদ্ধে কঠোর সিদ্ধান্তে অনড় ছিলাম৷ এবার ভয়াবহ করোনা মহামারীতে হিন্দু সম্প্রদায়ের বৃহত্তর উৎসব ” শারদীয় দুর্গা পূজা” উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের করোনা সতর্কতা অবলম্বন করে উৎসব পালন এবং শারদ শুভেচ্ছা জানিয়ে চট্টলার বিভিন্ন গুরুত্বপূর্ন পয়েন্টে সিটি কর্পোরেশন এর বিধিমালা মেনে ব্যানার লাগিয়েছি। অতি দুঃখের বিষয় একদল দুষ্কৃতিকারী আমার ইতিবাচক কার্যক্রমে ঈর্ষান্বিত হয়ে রাতের আধারে সব কটা ব্যানারেই লাল রঙ নিক্ষেপ করে এবং কিছু ব্যানার কেটে ফেলে পালিয়ে যায়। সমাজে ভালো কাজ করলে শত্রু সৃষ্টি হয় প্রতিহিংসায় রুপ নেয়; ইহার যথাযথ প্রমান আমি নিজেই। প্রতিনিয়ত ইতিবাচক কার্য্যক্রম করতে গিয়ে বেগ পেতে হচ্ছে। একদিন হয়তো মুজিব প্রেমীদের পিছু হাইব্রিডরা হতাশ হয়ে ছেড়ে দিবে সেদিন হয়তো এসব কুচক্রি মহলের শুভ বুদ্ধির উদয় হবে বলে আমার বিশ্বাস।

এদিকে বিভিন্ন এলাকা থেকে ছাত্রলীগ, যুবলীগ, আওয়ামীলীগ এবং সহযোগী সংগঠনের নেতা-কর্মী এই ন্যাক্ষারজনক কর্মকান্ডের তীব্র নিন্দা-প্রতিবাদ জানিয়ে ক্ষোভ প্রকাশ করেন, এদের কেউ আবার সোশ্যাল মিডিয়ায় পোষ্ট দিয়ে দোষীদের চিহ্নিত করে আইনের সহযোগিতা ও কামনা করেন।

প্রসঙ্গত ওবায়দুল হাসনাইন আলভি আওয়ামী পরিবারের সন্তান হিসেবে সুপরিচিত। স্কুল জীবন থেকে ছাত্র রাজনীতিতে জড়িয়ে পড়েন৷ তিনি সরকারী কমার্স কলেজ এর একজন মেধাবী শিক্ষার্থী ছিলেন। নগরীর ইসলামিয়া বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক সভাপতি, সাবেক কেন্দ্রীয় নেতা এবং বর্তমান চট্রগ্রাম কেন্দ্রীয় কারাগারের সম্মানিত সিনিয়র কারা পরিদর্শক জনাব আজিজুর রহমান আজিজের অনুসারী হিসেবে চট্রগ্রাম মহানগরে সুপরিচিত।




More News Of This Category
© All rights reserved © 2020 Atozithost
Design & Developed by: ATOZ IT HOST
Tuhin