রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০২:২৫ পূর্বাহ্ন
Title :
বাগমারার ভবানীগঞ্জের পৌর পিতা হলেন আব্দুল মালেক রাণীনগরে সুবিধা বঞ্চিতদের মাঝে আরপিএ’র শীতবস্ত্র বিতরন বাগমারা তাহেরপুর পৌর নির্বাচনে নৌকা নিয়ে এলাকায় ফিরলেন মেয়র কালাম রাণীনগরে পৃথক অভিযানে গ্রেফতার ৪ গাঁজা উদ্ধার কবিতা: অভিযোগ বাগমারা ১৩ নং গোয়ালকান্দী ইউপি ৩ নং ওয়ার্ডে ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিন রাণীনগরে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ রাণীনগরে ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন রাণীনগরের মেঘনা অধ্যয় কেন্দ্রের শিক্ষার্থীদের মাঝে বই ও স্বাস্থ্য উপকরণ বিতরণ তরুন যুব সংঘ এর পূর্নাঙ্গ কমিটি গঠিত। সভাপতি- তৌহিদ সানি, সাধারন সম্পাদক – আকিব




তারাকান্দায় গতিরোধক না থাকায় ঝুঁকি নিয়ে সড়ক পারাপার

Reporter Name
  • Update Time : রবিবার, ১৪ জুন, ২০২০
  • ৭ Time View

“একটি দুর্ঘটনা, সারা জীবনের কান্না”

ময়মনসিংহের তারাকান্দা উপজেলায় সড়কে গতিরোধক না থাকায় জীবনের ঝুঁকি নিয়ে জনসাধারন মহাসড়ক পারাপার করছে প্রতিদিন ।

সরেজমিনে গিয়ে দেখা যায়, ময়মনসিংহ-শেরপুর মহাসড়কের তারাকান্দা উপজেলা প্রশাসনিক ভবনের সামনে গতিরোধক না থাকা ঝুঁকি নিয়ে প্রতিদিন জনসাধারণ পারাপার হচ্ছে এই সড়ক।

এ সড়কে কুড়িগ্রাম, ফুলপুর, শেরপুর, হালুয়াঘাট, ধোবাউড়া হইতে শত শত বাস, সিএনজি ও মাহিন্দ্র সহ যানবাহন ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে প্রতিদিন যাতায়ত করে থাকে।

কর্মদিবসে উপজেলা পরিষদে সেবা নিতে আসায় লোকজন এ সড়ক পারাপার হয়ে উপজেলা কমপ্লেক্স ভবনে যেতে হয়। নারী ও শিশুরা ঝুঁকির মধ্যে সড়ক পারি দিচ্ছে। জরুরী ভিত্তিতে এ সড়কে গতিরোধক স্থাপনের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ প্রয়োজন ।




More News Of This Category




side bottom




© All rights reserved © 2020 Atozithost
Design & Developed by: ATOZ IT HOST
Tuhin