• মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৮:২১ পূর্বাহ্ন
Headline
শ্রীপুরে পোশাক শ্রমিককে আটকে রেখে ধর্ষণের অভিযোগ আজ গাজীপুর জেলা আওয়ামীলীগের সম্মেলন দৈনিক সূর্যোদয় সম্মাননা পদক পেলেন লায়ন গনি মিয়া বাবুল দুর্নীতিতে বেপরোয়া চেয়ারম্যান হেকমত সিকদার সখীপুরে জমি নিয়ে বিরোধে গৃহবধূকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন গ্রেফতার ১, ভিডিওসহ কে হচ্ছেন ঢাকা মহাগর (উত্তর) ছাত্রলীগের সভাপতি ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন আ’লীগ নেতা উমেদ আলী ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ফরহাদ গাজীপুর ইউনিয়ন বাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন আমিনুল ইসলাম তেলীহাটি ইউনিয়ন বাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন আরিফ সরকার




নওগাঁয় ভাগনের হতে মামা খুন

Reporter Name / ১৩৯ Time View
Update : বৃহস্পতিবার, ২ এপ্রিল, ২০২০




নওগাঁয় ভাগনের হাতে মামা খুন হয়েছে বলে জানা গেছে। ঘটনাটি ঘটেছে গতকাল বুধবার বিকেলে জেলার মান্দা উপজেলার গনেশপুর ইউনিয়নের ভেবরা গ্রামে। স্থানীয়রা জানায়, ওই গ্রামের ইয়াছিন আলীর ছেলে ও মীরপুর দাখিল মাদ্রাসার ৬ষ্ঠ শ্রেনির ছাত্র শাকিব(১৩) তার বাড়ীর পার্শ্বে সহপাটিদের নিয়ে ক্রিকেট খেলছিলেন।

এসময় একই গ্রামের জামালের ছেলে ও সতীহাট কেটি হাইস্কুল এ্যান্ড কলেজের ৬ষ্ঠ শ্রেনির ছাত্র মাসুম (১৩)এর সঙ্গে খেলা নিয়ে বিরোধ বাধে। এরই জের ধরে মাসুম তার হাতে থাকা ক্রিকেটের স্ট্যাম্প দিয়ে শাকিবের মাথায় এবং ঘাড়ে আঘাত করলে এতে ঘটনা স্থলেই শাকিব অসুস্থ হয়ে পড়লে তাৎণিক তার পরিবারের লোকজন তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল বুধবার বিকেলে শাকিবের মৃত্যু হয়। নিহত শাকিব সর্ম্পকে মাসুমের মামা বলে জানা গেছে।

এবিষয়ে মান্দা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) তারেকুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এ রিপোর্ট লেখা পযর্ন্ত নিহতের পরিবারের প থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছিল বলে তিনি জানান।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category




side bottom