• মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৮:৪২ পূর্বাহ্ন
Headline
সমাজ উন্নয়নে অংশীদারীত্ব হয়ে কাজ করে যাচ্ছেন সাবেক ছাত্রনেতা ফয়সাল এখনই উঠছে না লকডাউন। বাড়ছে বিধিনিষেধ। সিদ্ধান্ত আন্তঃমন্ত্রণালয়ের। শ্রীপুরে রাস্তা পার হতে গিয়ে কাভার্ড ভ্যান চাপায় স্বামী-স্ত্রী নিহত কঠোর লকডাউন কতোটা ফলপ্রসূ? সরকারের দৃষ্টি আকর্ষণ। করোনায় স্বাস্থ্যবিধি মানতে নড়াইলে মাশরাফির ব্যতিক্রমী পদক্ষেপ কি কি থাকছে সাত দিনের কঠোর লকডাউনে? লাগামহীন করোনার ভয়াবহতা! সোমবার থেকে কঠোর লকডাউন, মাঠে থাকবে সেনাবাহিনী। দেশের শীর্ষ পর্যটনকেন্দ্রের তালিকায় অপার সম্ভাবনার নাম সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা নতুন সাতটি প্রতিষ্ঠানের সাথে চুক্তি স্বাক্ষর সম্পূর্ণ করলো শ্রেষ্ঠ ডট কম রাণীনগরে প্রতিপক্ষকে ফাঁসাতে একই পরিবারের তিন জনকে অপহরণ নাটোক!




নতুন বছরে বলিউড মাতাবে যে ২০ সিনেমা

Reporter Name / ৫৩৯ Time View
Update : বৃহস্পতিবার, ২ জানুয়ারী, ২০২০




নতুন বছরের পরিকল্পনা নিয়ে ব্যস্ত সবাই। সেই ধারাবাহিকতায় ২০২০ সালের বলিউড সিনেমার বছরটা কীভাবে তারই একটা পূর্বপরিকল্পনা প্রকাশ হয়েছে। জনপ্রিয় তারকাদের অনেক সিনেমা আছে মুক্তির অপেক্ষায়। একে একে বছরজুড়ে মুক্তি পাবে সিনেমাগুলো। এক নজরে দেখে নেওয়া যেতে পারে বলিউড সিনেমার চলতি বছর মুক্তির অপেক্ষায় থাকা ২০ সিনেমার তালিকা।

ভালোবাসা দিবস সামনে রেখে আজকাল সিনেমার সিকুয়্যাল নির্মাণ করছেন ইমতিয়াজ আলী। এ সিনেমায় অভিনয় করছেন সাইফ আলী খান ও তার মেয়ে সারা আলী খান।

মুক্তির অপেক্ষায় দীপিকা পাড়ুকোন ও বিক্রান্ত অভিনীত ‘ছপাক’ সিনেমাটি। মেঘনা গুলজার এ ছবিতে তুলে ধরেছেন অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের গল্প। ১০ জানুয়ারি মুক্তি পাবে সিনেমাটি। একই তারিখে মুক্তি পাবে অজয় দেবগন, কাজল অভিনীত ‘তানাজি : দ্য আনসাং ওয়ারিয়র’ সিনেমাটি।

এরপর ২১ ফেব্রুয়ারি মুক্তি পাবে ‘শুভ মঙ্গল জেয়াদা সাবধান’। ছবিটিতে অভিনয় করেছেন আয়ুষ্মান খুরানা। তার বিপরীতে রয়েছেন জিতেন্দ্র কুমার। এরপর ১৩ মার্চ মুক্তি পাবে জাহ্নবী কাপুর অভিনীত ও করণ জোহর প্রযোজিত ‘গুঞ্জন সাক্সেনা : দ্য কার্গিল গার্ল’ সিনেমাটি। এতে আরও অভিনয় করেছেন পঙ্কজ ত্রিপাঠী ওঅঙ্গদ বেদী।

‘আংরেজি মিডিয়াম’ সিনেমা দিয়ে ২০ মার্চ পর্দায় ফিরছেন ইরফান খান। এই সিনেমায় ছোট্ট একটি চরিত্রে দেখা যাবে করিনা কাপুরকেও। ২৭ মার্চ মুক্তি পাবে অক্ষয় কুমারের ‘সূর্যবংশী’। ‘সিংঘম’, ‘সিম্বা’র পর রোহিত শেট্টির এই ছবিতে পুলিশের ভূমিকায় দেখা যাবে অক্ষয় কুমারকে।

আগামী ১০ এপ্রিল মুক্তি পাবে রণভীর ও দীপিকা পাড়ুকোন অভিনীতহ ‘৮৩’ সিনেমাটি। বিয়ের পর এই প্রথম একসঙ্গে বড় পর্দায় দেখা দিবেন তারা। ১৯৮৩ সালে ভারতের বিশ্ব কাপ লড়াই নিয়েই তৈরি কবির খানের এই ছবি। ১৭ এপ্রিল মুক্তি পাবে অমিতাভ বচ্চন এবং আয়ুষ্মান খুরানা অভিনীত ‘গুলাবো সিতাবো’ সিনেমাটি।

১ মে মুক্তি পাবে ‘কুলি নম্বর ১’। গোবিন্দার বিখ্যাত ছবি কুলি নম্বর ১-এর রিমেক এই ছবি। একে প্রধান ভূমিকায় দেখা যাবে বরুণ ধাওয়ান ও সারা আলি খানকে। এই মাসেই অমিতাভ বচ্চন, নাগার্জুনা, আলিয়া ভাট এবং রণবীর কাপুর অভিনীত অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবিটি মুক্তি পাওয়ার কথা।

৮ মে মুক্তি পাবে ‘শকুন্তলা দেবী—হিউম্যান কম্পিউটার’। অনু মেনন পরিচালিত এই ছবিতে শকুন্তলা দেবীর ভূমিকায় দেখা যাবে বিদ্যা বালনকে। বিদ্যার মেয়ের চরিত্রে অভিনয় করেছেন সানিয়া মলহোত্রা।

২০২০ সালের ঈদে অর্থাৎ ২২ মে ঈদে মুক্তি পাবে ‘লক্ষ্মী বম্ব’। রূপান্তরকামীর ভূমিকায় দেখা যাবে অক্ষয়কে। অক্ষয় কুমারের ‘লক্ষ্মী বম্ব’ সিনেমার সঙ্গে একই দিনে অর্থাৎ ঈদে মুক্তি পাবে সালমান খানের ‘রাধে : ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’।

২৬ জুন মুক্তি পাবে ‘থলাইভি’ ছবিটি। এখানে তামিলনাড়ুর প্রয়াত মুখ্যমন্ত্রী জয়ললিতার চরিত্রে দেখা যাবে কঙ্গনা রানাওয়াতকে। ৩১ জুলাই মুক্তি পাওয়ার কথা ‘ভুল ভুলাইয়া ২’।

বিদ্যা বালন, অক্ষয় কুমার, শাইনি আহুজা অভিনীত হিট ছবি ভুল ভুলাইয়া-র সিক্যুয়েলে দেখা যাবে কার্তিক আরিয়ান ও কিয়ারা আডবাণীকে।

আগামী ২৮ আগস্ট মুক্তি পাবে শহিদ কাপুরের ‘জার্সি’ সিনেমাটি। কবির সিং-এর সাফল্যের পরে গৌতম তিন্নানুরি পরিচালিত এই ছবিতে অবসরপ্রাপ্ত এক ক্রিকেটারের চরিত্রে দেখা যাবে শাহিদকে।

১১ সেপ্টেম্বর মুক্তি পাবে আলিয়া ভাটের অভিনয় জীবনের অন্যতম চ্যালেঞ্জিং ছবি ‘গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’। সঞ্জয় লীলা বনশালীর এই ছবিতে একেবারে অন্য রূপে পাওয়া যাবে আলিয়া ভাটকে।

অক্টোবর মাসে মুক্তি পাবে ‘ধাকড়’। অ্যাকশন গার্ল হিসেবে এই ছবিতে পাওয়া যাবে কঙ্গনা রানাওয়াতকে। টিজারে ইতোমধ্যে তাক লাগিয়ে দিয়েছেন কঙ্গনা। উরি: দ্য সার্জিকাল স্ট্রাইক’র পর ফের এক সত্যি ঘটনা নিয়ে বড় পর্দায় ফিরতে চলেছেন ভিকি কৌশল। ২০২০ এ তাকে দেখা যাবে স্বাধীনতা সংগ্রামী সর্দার উধম সিংয়ের চরিত্রে। সুজিত সরকার পরিচালিত এ ছবি মুক্তি পাবে আগামী ২ অক্টোবর।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category




side bottom