শনিবার, ০৮ মে ২০২১, ০৩:৫৫ পূর্বাহ্ন




নড়াইলে মাশরাফির পক্ষ থেকে আশরাফুজ্জামান মুকুলের নেতৃত্বে বিশাল শোডাউন

Reporter Name
  • Update Time : শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০
  • ১৬১ Time View

বাপ্পী খান, চীফ রিপোর্টার: আসন্ন পৌরসভা নির্বাচন কে কেন্দ্র করে হঠাৎই যেন সরগরম রাজনীতির মাঠ। ইতিমধ্যে নির্বাচন কে ঘিরে শুরু হয়েছে বিভিন্ন আলোচনা, সমালোচনা, রাজপথে মিছিল, স্লোগান সহ বিভিন্ন সভা সমাবেশ ও রাজনৈতিক শোডাউন। এরই মধ্যে প্রার্থী হিসেবেও অনেকেই নিজেকে জানান দিতে শুরু করে দিয়েছেন। চলছে পোস্টার ছাপানো, অলিগলি সহ বিভিন্ন স্থানে পোস্টার লাগানো, সাধারণ মানুষের সাথে কুশল বিনিময় সহ নিজের জনপ্রিয়তা যাচাই।

এর ভেতরই আবার বাংলাদেশ যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন এবং বাংলাদেশ আওয়ামী লীগের ঢাকা মহানগর দক্ষিণের কমিটি ঘোষণা করা হয়েছে।

এরই ধারাবাহিকতায় নড়াইল ২ আসনের সুযোগ্য ও জনপ্রিয় সংসদ সদস্য মাশরাফি বিন মোর্ত্তজার পক্ষ থেকে যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা কে কেন্দ্র করে জননেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে গত ১৯/১১/২০২০ ইং তারিখে নড়াইল জেলায় বিশাল এক শোডাউন অনুষ্ঠিত হয়েছে। যার নেতৃত্বে ছিলেন নড়াইল জেলা ছাত্রলীগের সদ্য সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান মুকুল।

একান্ত সাক্ষাতকারে আশরাফুজ্জামান মুকুল বলেন আমি দেশরত্ন শেখ হাসিনার একজন নিবেদিত কর্মী হিসেবে আমাদের সকলের জনপ্রিয় ও সুযোগ্য সংসদ সদস্য মাশরাফি ভাইয়ের নির্দেশে তারই পক্ষ হতে প্রিয় নেত্রী শেখ হাসিনা কে অভিনন্দন জানাতেই এ মিছিলের প্রস্তুতি এবং আয়োজন করেছি। তিনি আরো বলেন আমাদের সংসদ সদস্য মাশরাফি ভাই একজন প্রকৃত কর্মীবান্ধব এবং জননেত্রী শেখ হাসিনার অত্যন্ত স্নেহের ও আস্থাভাজন একজন মানুষ। তিনি সর্বদা নড়াইলের প্রতিটি মানুষের জন্যই নিবেদিত প্রাণ। নড়াইল জেলার উন্নয়নে এবং অতিশীঘ্রই এ জেলাকে শিল্প নগরীতে গড়ে তুলতে এবং নড়াইল জেলা কে ঢেলে সাজিয়ে সুসজ্জিত করতে রাত দিন তিনি পরিশ্রম করে যাচ্ছেন।

তারই পক্ষ হতে আমি নড়াইল জেলার সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে এই মিছিলের আয়োজন করেছি।

জননেত্রী শেখ হাসিনা কে অভিনন্দন জানিয়ে এ মিছিলে প্রায় আড়াই হাজারেরও বেশি মানুষ অংশগ্রহণ করেছেন বলেও জানান আশরাফুজ্জামান মুকুল। সর্বোপরি তিনি দেশবাসীর কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্থতার জন্য দোয়া চান পাশাপাশি নড়াইল জেলার উন্নয়নের রুপকার সুযোগ্য সংসদ সদস্য মাশরাফি বিন মোর্ত্তজার জন্য ও সকলের কাছে দোয়া চেয়েছেন এবং আগামীতে নড়াইলের সর্বস্তরের জনগণকে মাশরাফি ভাইয়ের পাশে থেকে কাজ করার অনুরোধ জানান।

 

 




More News Of This Category
© All rights reserved © 2020 Atozithost
Design & Developed by: ATOZ IT HOST
Tuhin