সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ১১:০৮ পূর্বাহ্ন
Title :
গুলশান ওয়েলফেয়ার ক্লাবের নির্বাচনে নিরঙ্কুশ ভোটে সাধারণ সম্পাদক হয়েছেন মানবিক বন্ধু দিপু রাণীনগরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক কবিতা: অভিযোগ বাগমারা ১৩ নং গোয়ালকান্দী ইউপি ৩ নং ওয়ার্ডে ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিন রাণীনগরে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ রাণীনগরে ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন রাণীনগরের মেঘনা অধ্যয় কেন্দ্রের শিক্ষার্থীদের মাঝে বই ও স্বাস্থ্য উপকরণ বিতরণ তরুন যুব সংঘ এর পূর্নাঙ্গ কমিটি গঠিত। সভাপতি- তৌহিদ সানি, সাধারন সম্পাদক – আকিব বাগমারা তাহেরপুরে ট্রাক চাপায় নিহত এক আহত এক নন্দীগ্রামে পুত্রবধু ধর্ষণ মামলায় শশুর গ্রেপ্তার




পুলিশকে ছাদ থেকে ফেলে পালালেন নকল সরবরাহকারী

Reporter Name
  • Update Time : সোমবার, ৪ নভেম্বর, ২০১৯
  • ২ Time View

জেএসসি-সমমানের পরীক্ষা চলাকালে এক নকল সরবরাহকারীকে আটক করায় কর্তব্যরত পুলিশ কন্সটেবল রাকিবুল হাসানকে ছাদ থেকে ফেলে দিয়ে পালিয়েছেন ওই যুবক। রাজশাহীর বাগমারা উপজেলার তাহেরপুরে হাইস্কুলে এ ঘটনা ঘটে।

ছাদ থেকে মাটিতে পড়ে গুরুতর আহত হয়েছেন কন্সটেবল রাকিবুল। পরে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আজ রোববার (০৪ নভেম্বর) বেলা সাড়ে ১২ টার দিকে তাহেরপুর হাইস্কুল কেন্দ্রের দুই তলা বিশিষ্ট ভবনের ছাদে এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা বিষয়টি নিশ্চিত করেছেন। গুরুতর আহত অবস্থায় সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। রাকিবুল হাসান তাহেরপুর পুলিশ তদন্ত কেন্দ্র থেকে তাহেরপুর হাই স্কুল কেন্দ্রে জেএসসি সমমানের পরীক্ষায় কর্তব্যরত ছিলেন।

পরীক্ষা চলাকালে স্কুলের ছাদের ওপর থেকে পুলিশ সদস্য আচমকা মাটিতে পড়ে গেলে স্থানীয়রা দ্রুত তাকে উদ্ধার করে এম্বুলেন্সে করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। দুই তলার ওপর থেকে পড়ায় সে মাজায় গুরুতর আঘাত পেয়েছে।

সুত্র জানায়, পরে খোঁজ নিয়ে জানা গেছে, অজ্ঞাত পরিচয়ের এক যুবক তাহেরপুর হাইস্কুল মার্কেটের সিড়ি দিয়ে পরিক্ষা কেন্দ্রের ছাদে ওঠে। সেখান থেকে জানালা দিয়ে পরীক্ষার্থীর কাছে নকল সরবরাহ করছিলেন। এসময় কনসটেবল রাকিবুল হাসান নকল সরবরাহ করা দেখতে পেয়ে একাই ভবনের ছাদে উঠে তাকে আটক করে। সেখান থেকে নেমে আসার সময় অজ্ঞাতনামা যুবক রাকিবুল হাসানকে ধাক্কা মেরে ছাদের ওপর থেকে ফেলে দিয়ে পালিয়ে গেছে।

বাগমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) আতাউর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।




More News Of This Category




side bottom




© All rights reserved © 2020 Atozithost
Design & Developed by: ATOZ IT HOST
Tuhin