শুক্রবার, ০৭ মে ২০২১, ০৬:৪০ অপরাহ্ন




প্রধানমন্ত্রীর সুদৃষ্টি কামনা তৃর্ণমূল নেতা রশীদুজ্জামানের

Reporter Name
  • Update Time : সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০
  • ১১১ Time View

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি \ খুলনা জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য পাইকগাছা উপজেলা ক্রমান্বয়ে সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক, সিনিয়র সহ-সভাপতি, ভারপ্রাপ্ত সভাপতি সর্বশেষ সম্মেলন প্রস্তুত কমিটির সদস্য সচিব এবং ২০০৯ সালের দলীয় প্রার্থী হিসেবে উপজেলা চেয়ারম্যানের মত গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন মোঃ রশীদুজ্জামান মোড়ল।

২০০১ সালে বিএনপি জোট সরকারের সময় শারিরিক নির্যাতন, হামলা ও অর্ধশত মামলার আসামি হয়ে কোর্টের হাজিরা টানতে হয়েছে দীর্ঘদিন। দলের নিবেদিত প্রাণ তৃর্ণমূলের নেতা-কর্মিদের বিপদে-আপদে সার্বক্ষণিক পাশে থেকে দলকে সুসংগঠিত করতে দিনরাত পরিশ্রম করেছেন তিনি।

তার একটি ভুল পদক্ষেপের কারণে তিনি আজ রাজনৈতিক ভাবে অনেকটা ক্ষতিগ্রস্ত হয়ে পড়েছেন। একবুক আশা নিয়ে ছিলেন জেলা কমিটিতে হয়তো একটা পদ পাবেন। কিন্তু বিধি বাম জেলা কমিটির কোনো স্থানে রাখা হয়নি তাকে। বর্তমানে জেলা কমিটি নিয়ে বিতর্কের শেষ নেই। উপজেলা বিদ্রোহীদের সভাপতি/সম্পাদক পদ বাদে অন্য পদে থাকতে বাধা না থাকলেও তাকে রাখা হয়নি জেলার কোনো পদে। উপজেলা নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হওয়া অনেকেই আছেন বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে।

জেলা অওয়ামী’লীগের শীর্ষনেতার ব্যক্তিগত বিদ্বেষের শিকার হয়ে তিনি আজ রাজনৈতিক কোনো পদ পাচ্ছেন না। তিনি মাননীয় প্রধানমন্ত্রীর সুদৃষ্টি কামনা করে দলের তৃর্ণমূল নেতা-কর্মীদের কমিটিতে মূল্যয়ন কামনা করেছেন।




More News Of This Category
© All rights reserved © 2020 Atozithost
Design & Developed by: ATOZ IT HOST
Tuhin