শুক্রবার, ০৭ মে ২০২১, ০৮:৪১ অপরাহ্ন




ফুলতারা ইনফরমেশন এন্ড হেল্পসেন্টার গ্রুপের উদ্যোগে ১ম পর্বে কুইজ প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান

তপু রায়হান রাব্বি, ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি:
  • Update Time : শনিবার, ১১ জুলাই, ২০২০
  • ৩৮৭ Time View

ময়মনসিংহের ফুলপুরে ফুলতারা ইনফরমেশন এন্ড হেল্পসেন্টার গ্রুপের উদ্যোগে কুইজ প্রতিযোগিতা বিজয়ীদের মাঝে আজ ১০ জুলাই রোজ শুক্রবার বিকাল ৩ টায় পৌরসভা মিলনায়তন হল রুমে পুরস্কার বিতরণ অনুষ্ঠান হয়েছে ।

এই পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পৌর মেয়র আমিনুল হক, ফুলপুর থানার অফিসার ইনচার্জ ইমারত হোসেন গাজী, তারাকান্দা উপজেলা ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম নয়ন, ফুলপুর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রোকিয়া পারভিন লাকি, ভাইস চেয়ারম্যান আনিছুর রহমান আনিছ, তারাকান্দা প্রেসক্লাবের সভাপতি ও ফুলতারা ইনফর্মেশন এন্ড হেল্প সেন্টার এর এডমিটর নুরুজ্জামান সরকার নিহার বকুল, ফুলপুর প্রেসক্লাবের সভাপতি নাজিম উদ্দিন, সাধারণ সম্পাদক বিল্লাল হোসাইন, সাংবাদিক সাকিব মিয়া, নুরুল হোসেন, শাহাব উদ্দিন, ফুলতারা ইনফর্মেশন এন্ড হেল্প সেন্টার এর এডমিটর রুবেল মাসুদ, ছাত্র লালন।

অনুষ্ঠান মঞ্চায়ন করেন তাক্ওয়া অসহায় সেবা সংস্থার প্রতিষ্ঠাতা ও পরিচালক এবং ফুলতারা ইনফরমেশন এন্ড হেল্প সেন্টার এর এডমিটর তপু রায়হান রাব্বি, ফুলপুর সাংগঠনিক সম্পাদক তাসনোভা নাসরিন নিশু।

ফুলতারা ইনফরমেশন এন্ড হেল্পসেন্টারটির গ্রুপের উদ্দোগতা ও পরিচালক দুবাই প্রবাসী রানা শেখ ও জহির মাহমুদ সৌদি প্রবাসী। অনুষ্ঠান চলাকালিন উনারা ভিডিও কলে যুক্ত ছিলেন।

কুইজ প্রতিযোগিতা প্রথম রাউন্ডে প্রথম পর্যায়ে প্রথম স্থান অধিকার করেন ফুলপুর প্রেসক্লাবের সভাপতি নাজিম উদ্দিন, তার হাতে বিজয়ী ক্যাস্ট তুলে দেন ফুলপুর থানার ওসি ইমারত হোসেন গাজী, পৌর মেয়র আমিনুল হক। কুইজ প্রতিযোগিতায় ২য় বিজয়ী ইটালির প্রবাসী কামরুন নাহার ও ৩য় বিজয়ী লটারির মাধ্যমে শাকিব মিয়া ।

এর আগে সকল অতিথিদেরকে ফুলদিয়ে বরর্ণ করে নেন ফুলতারা ইনফরমেশন এন্ড হেল্প সেন্টার এর এডমিটরা ।




More News Of This Category
© All rights reserved © 2020 Atozithost
Design & Developed by: ATOZ IT HOST
Tuhin