মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১১:০৭ অপরাহ্ন
Title :
রাণীনগরে সপ্তাহ ব্যাপী নারী উন্নয়ন ও ক্ষমতায়ন বিষয়ক আলোচনা সভা রাণীনগরে প্রকাশিত সংবাদের প্রতিবাদে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন রাণীনগরে প্রাথমিক শিক্ষার গুণগত মান উন্নয়ন বিষয়ক মত বিনিময় সভা গাইবান্ধায় নবাগত অফিসার ইনচার্জ-এর সাথে নিযাচা’র মতবিনিময় সভা রাণীনগরে নারী উন্নয়ন ও ক্ষমতায়ন বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত রাণীনগরে নিখোঁজের চার দিনের মাথায় পুকুর থেকে বৃদ্ধের লাশ উদ্ধার রাণীনগর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি পেলেন “নৌকা” সম্পাদক নিলেন “মটরসাইকেল”প্রতিক নড়াইলে মাশরাফির পক্ষ থেকে আশরাফুজ্জামান মুকুলের নেতৃত্বে বিশাল শোডাউন রিয়েলিটি শো “বাংলার গায়েন” ১০০ জন প্রতিযোগীতার মধ্যে অবস্থান করে নিয়েছেন নওগাঁর মেয়ে নূসরাত মাহী। রাণীনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের ধুম শুরু




বরেন্দ্র সচেতন সমাজ এর উদ্যেগে অসহায় মানুষদের মাঝে খাদ্যদ্রব্য বিতরণ

Reporter Name
  • আপডেট টাইম: রবিবার, ৫ এপ্রিল, ২০২০

বৈশ্বিক মহামারী করোনাভাইরাসের কারণে স্থবির হয়ে গেছে পুরো পৃথিবী। থেমে গেছে বাংলাদেশের জন জীবন। কঠিন এক পরিস্থিতি পার করছে দেশের জনগণ। এমন সংকটের সময় ক্ষতিগ্রস্ত মানুষকে সাহায্য করার জন্য এগিয়ে এসেছেন সেচ্ছাসেবী সংগঠন বরেন্দ্র সচেতন সমাজ। রবিবার সকাল থেকে রাজশাহী মহানগরীতে ঘুরে ঘুরে অসহায় মানুষদের মাঝে চাউল,ডাউল,তেল,লবন,আলু,সাবান,হ্যান্ড স্যানিটাইজার, মাস্কসহসুরক্ষা সামগ্রী বিতরণ করেন।সচেতন গড়ে তুলতে সচেতন মূলক লিফটে বিতরণ করেন।

উপদেষ্টা ইবতেশাম তনয়া নেতৃত্বে এবং সভাপতি রায়হান রোহান এর সভাপতিত্বে গত ৩০ মার্চ তারিখ থেকে ফেসবুকে অসহায় গরীব দিনমজুর মানুষদের জন্য মানবিক আবেদন করে সেই টাকা দিয়ে অসহায় প্রায় ৩৮ টি পরিবারে পাশে দাঁড়িয়েছেন বরেন্দ্র সচেতন সমাজের সদস্যরা। বিতরণ সময় উপস্থিত ছিলেন বরেন্দ্র সচেতন সমাজ এর উপদেষ্টা ইবতেশাম তনয়া ,সাবরিন মুসতারি,সহসভাপতি আয়েশা সিদ্দিকা,সদস্য আল-আমিন।

উপদেষ্টা ইবতেশাম তনয়া বলেন আমরা এতো মানুষকে সাহায্য করতে পারবো তা প্রথমে ভাবিনি। মানুষরা বিশ্বাস করে আমাদের সাহায্যের ডাকে সাড়া দিয়েছে আমরা তাদের প্রতি কৃতগতা প্রকাশ করছি।

উপদেষ্টা সাবরিন মুসতারি বলেন আসুন এই দুর্যোগে সবাই একে অপরের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দেই। আমাদের ক্ষুদ্র প্রচেষ্টায় পারে একজন অসহায়, দরিদ্র মানুষের মুখে হাসি ফোটাতে। নিজে ভাল থাকেন আর অন্যকেও একটু সাহায্য করুন।

সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি রায়হান রোহান বলেন করোনা ভাইরাসের কারণে খেটে-খাওয়া মানুষগুলো কর্মহীন হয়ে পড়েছে,বরেন্দ্র সচেতন সমাজ সেচ্ছাসেবী সংগঠন যেকোনো দুর্যোগে জনগণের পাশে আছে।আগামী দিনেও থাকবে এই দুর্যোগের সময়ে সমাজের বিত্তবান ও উঁচু শ্রেণির মানুষগুলোকে এগিয়ে আসার আহবান জানাই তিনি । রায়হান রোহান বলেন আমরা জনগনকে সচেতনতা ও প্রচার-প্রচারণার লিফলেট, মাষ্ক পাশাপাশি গরীব, দুখি, অসহায় ও নিম্ন আয়ের মানুষের মাঝে নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র বিতরণ করেছি এবং আগামী দিনেও করবো ইনশাআল্লাহ । নিরাপদে থাকার জন্য পরিষ্কার পরিচ্ছন্ন থাকুন এবং দূরত্ব বজায় রেখে চলুন।







এ জাতীয় আরো খবর..




FOLLOW US

ই-মেইল: ‍atozsangbad@gmail.com
ফেইসবুক
ইউটিউব

পুরাতন খবর

sidebar middole




side bottom




© All rights reserved © atozsangbad.com
Design & Developed by: ATOZ IT HOST
Tuhin
x