• বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৬:৩৮ পূর্বাহ্ন
Headline
সমাজ উন্নয়নে অংশীদারীত্ব হয়ে কাজ করে যাচ্ছেন সাবেক ছাত্রনেতা ফয়সাল এখনই উঠছে না লকডাউন। বাড়ছে বিধিনিষেধ। সিদ্ধান্ত আন্তঃমন্ত্রণালয়ের। শ্রীপুরে রাস্তা পার হতে গিয়ে কাভার্ড ভ্যান চাপায় স্বামী-স্ত্রী নিহত কঠোর লকডাউন কতোটা ফলপ্রসূ? সরকারের দৃষ্টি আকর্ষণ। করোনায় স্বাস্থ্যবিধি মানতে নড়াইলে মাশরাফির ব্যতিক্রমী পদক্ষেপ কি কি থাকছে সাত দিনের কঠোর লকডাউনে? লাগামহীন করোনার ভয়াবহতা! সোমবার থেকে কঠোর লকডাউন, মাঠে থাকবে সেনাবাহিনী। দেশের শীর্ষ পর্যটনকেন্দ্রের তালিকায় অপার সম্ভাবনার নাম সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা নতুন সাতটি প্রতিষ্ঠানের সাথে চুক্তি স্বাক্ষর সম্পূর্ণ করলো শ্রেষ্ঠ ডট কম রাণীনগরে প্রতিপক্ষকে ফাঁসাতে একই পরিবারের তিন জনকে অপহরণ নাটোক!




বাগমারায় উপজেলার আওয়ামীলীগ ওয়ার্ড পর্যায়ে নতুন নেতৃবৃন্দ ও তৃণমুল কর্মীর মতবিনিময় সভা

Reporter Name / ১১৬ Time View
Update : শনিবার, ৭ ডিসেম্বর, ২০১৯




রাজশাহীর বাগমারা আসনের সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক বলেছেন, নেতা তিনিই যার দ্বারা দেশ ও দশের কল্যাণ সংগঠিত হয়ে থাকে। আ’লীগ নেতাকে নয় তার কর্মকে মূল্যায়ন করেন। শুধু পদ নিয়ে থাকলেই নেতা হওয়া যায় না। নেতার উপরে যে দায়িত্ব সেটা যথাযথ ভাবে পালন করতে হবে।
শনিবার সালেহা-ইমারত কোল্ড স্টোরেজ মিলনায়তনে উপজেলার ১৬ টি ইউনিয়ন এবং ২টি পৌরসভায় ওয়ার্ড পর্যায়ে আ’লীগের ত্রি-বার্ষিক কাউন্সিলে নির্বাচিত সভাপতি এবং সাধারণ সম্পাদকবৃন্দের সাথে মতবিনিময় সভায় সভাপতির বক্তব্য কালে এসব কথা বলেন তিনি।
তিনি আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জীবনভর দেশ ও দশের মঙ্গলে নিজেকে নিয়োজিত রেখে ছিলেন। বঙ্গবন্ধুর সেই আদর্শকে সকলকে আঁকড়ে ধরতে হবে। ত্যাগের মহিমায় নিজেকে উৎসর্গ করতে হবে। দলে থেকে কি পেলাম আর কি পেলাম না সেটা মূখ্য বিষয় নয়।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা তৃণমূলের নেতাকর্মীদের যে ভাবে গুরুত্ব দেন তা বলার অপেক্ষা রাখে না। তৃণমূলের নেতাকর্মীরাই আ’লীগের প্রাণ। আ’লীগের সংগঠন জাতির জনকের তৈরি সংগঠন। এই সংগঠনের একজন সদস্য হওয়া মানে গর্বের বিষয়। পদে থেকে কেউ যদি দলের ভাবমূর্তী ক্ষুন্ন করার চেষ্টা করে তাহলে দল তাকে ছাড় দেবে না।
নব-নির্বাচিত নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি আরো বলেন, যারা ওয়ার্ড পর্যায়ে নেতা নির্বাচিত হলেন তাদের দায়িত্ব অনেক বেড়ে গেল। ওয়ার্ড পর্যায় থেকে তৃণমূল আ’লীগকে সুসংগঠিত করতে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে হবে। দলের ভেতরে যেন কোন বিভেদ সৃষ্টি না হয় সেদিকেও লক্ষ্য রাখতে হবে নব-নির্বাচিত সভাপতি এবং সাধারণ সম্পাদকদের।
উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুলের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজশাহীর জেলা আ’লীগের সহ-সভাপতি, বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার, রাজশাহী জজ কোর্টের পিপি এ্যাড. ইব্রাহীম হোসেন, জেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক অধ্যাপক আব্দুস সামাদ, উপজেলা আ’লীগের সহ-সভাপতি মতিউর রহমান টুকু, উপজেলা মহিলা লীগের সভাপতি মরিয়ম বেগম।
বিশেষ অতিথি হিসেবে এ সময় উপস্থিত ছিলেন, ভবানীগঞ্জ পৌর আ’লীগের সভাপতি, মেয়র আব্দুুল মালেক মন্ডল, তাহেরপুর পৌর সভার মেয়র আবুল কালাম আজাদ, উপজেলা আ’লীগের সহ-সভাপতি আহসান হাবিব, রিয়াজ উদ্দিন আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দিন সুরুজ, দপ্তর সম্পাদক ইসমাইল হোসেন বেঙ্গল, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, শ্রম সম্পাদক মকবুল হোসেন, সহ-প্রচার সম্পাদক ফরহাদ হোসেন মজনু, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক নাসির উদ্দীন, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুন অর রশিদ, কার্যকরী কমিটির সদস্য অধ্যক্ষ হাতেম আলী, আলী হাসান, লুৎফর রহমান, সোলাইমান আলী হিরু, জাহাঙ্গীর আলম, আক্তারুজ্জামান বুলবুল, হাচেন আলী, বকুল খরাদী, উপাধ্যক্ষ আব্দুল বারী, ওমর আলী, লোকমান আলী, মাসুদ আলম টনি, জেলা আ’লীগের সদস্য জাহানারা বেগম, জেলা পরিষদ সদস্য আব্দুর রশিদ, মাহমুদুর রহমান রেজা, নার্গিস বেগম, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, তাহেরপুর পৌর আ’লীগের সভাপতি আবু বাক্কার মৃধা মুনসুর, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক, উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী, উপজেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক কহিনুর বেগম, যুবলীগের সভাপতি আল মামুন, যুগ্ম সাধারণ সম্পাদক শামীম মীর, যুবলীগ নেতা সানোয়ার হোসেন, ছাত্রলীগ নেতা উজ্জল হোসেন, আব্দুল মালেক নয়ন, জহুরুল ইসলাম, ইসমাইল হোসেন সান্টু, নাদিরুজ্জামান মিলন, আতাউর রহমান, আব্দুর রউফ প্রমুখ। উক্ত অনুষ্ঠানে উপজেলার ১৬টি ইউনিয়ন এবং ২টি পৌরসভার ১৬২টি ওয়ার্ডের নব-নির্বাচিত ওয়ার্ড সভাপতি এবং সাধারণ সম্পাদকবৃন্দ উপস্থিত ছিলেন।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category




side bottom