শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০২:৩৮ অপরাহ্ন
Title :
রাণীনগরে নারী উন্নয়ন ও ক্ষমতায়ন বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত রাণীনগরে নিখোঁজের চার দিনের মাথায় পুকুর থেকে বৃদ্ধের লাশ উদ্ধার রাণীনগর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি পেলেন “নৌকা” সম্পাদক নিলেন “মটরসাইকেল”প্রতিক নড়াইলে মাশরাফির পক্ষ থেকে আশরাফুজ্জামান মুকুলের নেতৃত্বে বিশাল শোডাউন রিয়েলিটি শো “বাংলার গায়েন” ১০০ জন প্রতিযোগীতার মধ্যে অবস্থান করে নিয়েছেন নওগাঁর মেয়ে নূসরাত মাহী। রাণীনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের ধুম শুরু তরুন যুবনেতা আলভির শুভেচ্ছা ব্যানারে রঙ নিক্ষেপের অভিযোগ রাণীনগরে ৫ বছরের শিশুকে যৌন নিপীরনের অভিযোগে থানায় মামলা পারিবারিক কবরস্থান জিয়ারত করলেন সদ্য নির্বাচিত এমপি হেলাল নওগাঁ-৬,আসনে আওয়ামী লীগের প্রার্থী আনোয়ার হোসেন হেলাল নির্বাচিত




বাবার কাছে খাবার চেয়ে না পেয়ে কিশোরীর আত্মহত্যা

Reporter Name
  • আপডেট টাইম: শনিবার, ১১ এপ্রিল, ২০২০

সিরাজগঞ্জের বেলকুচিতে বাবার কাছে খাবার চেয়ে না পেয়ে ক্ষুধার জ্বালা সহ্য করতে না পেরে গলায় ওড়না পেচিয়ে ফাঁস লাগিয়ে এক কিশোরীর আত্মহত্যার ঘটনা ঘটেছে। ঘটনার পরের দিন পৌর মেয়র ভুক্তভোগীর পরিবারের কাছে খাবার পৌঁছে দিয়েছে।

তবে ভূক্তভোগী পরিবারের সদস্যরা জানান, গত কয়েকদিন থেকে অনাহারে থাকলেও কেউই তাদের খোঁজ নেননি। আজ সবাই এসেছে। কিন্তু মেয়ে চলে গেছে না ফেরা দেশে।

তাঁত শ্রমিকের কাজ করেন আলম সেখ। সিরাজগঞ্জের বেলকুচির কামারপাড়ার ওয়াবদা খালের পাড়ে পরিবার নিয়ে বাস করেন তিনি। গত ২০দিন থেকে তাঁত কারখানায় কাজ না হওয়ায় মজুরি বন্ধ। দু একদিন কোন রকমে চললেও কারখানা দীর্ঘ দিন বন্ধ থাকায় সংসারের চাকাও আস্তে আস্তে বন্ধ হয়ে পড়ে। আর এই দুর্যোগকালীন সময়ে পাননি কোন সহায়তা।
অভাবী বাবার কাছে শুক্রবার বিকেলে বারবার খাবার চাইতে আসা মেয়ে আফরোজার সাথে ধমকের সুরে কথা বলেন তিনি। আর তাতেই অভিমানে শুক্রবার বিকেলে নিজেদের ঘরে গলায় ওড়না পেচিয়ে ফাঁস নেয় আফরোজ। মেয়ে মারা যাবার পর পৌর মেয়র খাবার পৌছালেও মেয়ের শোক কাটেনি পরিবারের।

স্থানীয়রা জানান, ওয়াবদা বাধে ৫শত পরিবারের বাস হলেও মেলেনি কোন খাদ্য সহায়তা। জন প্রতিনিধি সহ অনেকই আইডি কার্ড নিয়ে গেলেও মেলেনি সাহায্য। এখনো খোঁজ নেয়নি কোন জনপ্রতিনিধি।

আর পৌর মেয়র জানালেন, সরকারী সাহায্য মিললেও সেটি অপর্যাপ্ত। যে কারণে সকল মানুষকে এক সাথে বিতরন করা সম্ভব হচ্ছেনা। সরকারী সাহায্য আরো বাড়ানো দরকার বলে জানান তিনি।

সূত্র: যমুনা টিভি







এ জাতীয় আরো খবর..




FOLLOW US

ই-মেইল: ‍atozsangbad@gmail.com
ফেইসবুক
ইউটিউব

পুরাতন খবর

sidebar middole




side bottom




© All rights reserved © atozsangbad.com
Design & Developed by: ATOZ IT HOST
Tuhin
x