রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০২:৩০ পূর্বাহ্ন
Title :
বাগমারার ভবানীগঞ্জের পৌর পিতা হলেন আব্দুল মালেক রাণীনগরে সুবিধা বঞ্চিতদের মাঝে আরপিএ’র শীতবস্ত্র বিতরন বাগমারা তাহেরপুর পৌর নির্বাচনে নৌকা নিয়ে এলাকায় ফিরলেন মেয়র কালাম রাণীনগরে পৃথক অভিযানে গ্রেফতার ৪ গাঁজা উদ্ধার কবিতা: অভিযোগ বাগমারা ১৩ নং গোয়ালকান্দী ইউপি ৩ নং ওয়ার্ডে ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিন রাণীনগরে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ রাণীনগরে ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন রাণীনগরের মেঘনা অধ্যয় কেন্দ্রের শিক্ষার্থীদের মাঝে বই ও স্বাস্থ্য উপকরণ বিতরণ তরুন যুব সংঘ এর পূর্নাঙ্গ কমিটি গঠিত। সভাপতি- তৌহিদ সানি, সাধারন সম্পাদক – আকিব




ব্রাহ্মণবাড়িয়ায় যাত্রীবাহী বাস খাদে, আহত ২০

Reporter Name
  • Update Time : শুক্রবার, ৩ জানুয়ারী, ২০২০
  • ২৯ Time View

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার রামরাইল এলাকায় যাত্রীবাহী বাস খাদে পড়ে ২০ জন আহত হয়েছে। শুক্রবার বিকেলে এ ঘটনা ঘটে।

এদিকে ঘটনার পরপরই শীতকালীন মহড়ায় থাকা সেনাবাহিনীর একটি দল ও স্থানীয়রা আহতদের তাৎক্ষণিক উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে প্রেরণ করেন।

এলাকাবাসী, পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মকর্তারা জানান, বিকেল ৪টার দিকে কসবা থেকে ব্রাহ্মণবাড়িয়াগামী দিগন্ত পরিবহনের একটি লোকাল বাস যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি পণ্যবাহী ট্রাক বাসটিকে চাপা দেয়। সে সময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী খাদে পড়ে যায়।

পরে শীতকালীন মহড়ায় থাকা সেনাবাহিনীর একটি দল ও স্থানীয়রা দুর্ঘটনায়  আহদের তাৎক্ষনিক উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে প্রেরণ করে। এদের মধ্যে ৯ জনকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

দুর্ঘটনায় আহতরা হলেন- ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার নয়াপাড়া এলাকার মামুন, একই এলাকার রমজান আলী, আখাউড়া উপজেলার চাঁনপুর গ্রামের শিশু ইমতিয়াজ, রুজিনা আক্তার, একই উপজেলার চতুরা শরিফ গ্রামের আলাউদ্দিন, শাহবুদ্দিন, আশুগঞ্জ উপজেলার বাহাদুরপুর গ্রামের রফিকুল ইসলাম, কসবা উপজেলার গোবিন্দপুর গ্রামের সুলতানা এবং সরাইল উপজেলার রসুলপুর গ্রামের শাহীন।

ঘটনাস্থলে উপস্থিত এক প্রত্যক্ষদর্শী জানান, শীতকালীন মহড়ায় থাকা সেনাবাহিনীর একটি দল ও স্থানীয়রা আহদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে। উদ্ধার কাজে তাদের ভূমিকা প্রশংসনীয়।

দুর্ঘটনা প্রসঙ্গে ব্রাহ্মণবাড়িয়া সদর থানার এসআই শফিকুল ইসলাম জানান, দুর্ঘটনার খবরে ঘটনাস্থলে পৌঁছে বাসটিতে তল্লাশি চালায় পুলিশ। তবে কোনো যাত্রী পাওয়া যায়নি।




More News Of This Category




side bottom




© All rights reserved © 2020 Atozithost
Design & Developed by: ATOZ IT HOST
Tuhin