শুক্রবার, ০৭ মে ২০২১, ০৮:৫৮ অপরাহ্ন




ভোলা জেলা ডিসির কাছে বিশ্ববিদ্যালয় পড়ুয়া “হাসনাইন আহমেদ’র” খোলা চিঠি

Reporter Name
  • Update Time : সোমবার, ৩০ মার্চ, ২০২০
  • ১৭০ Time View

মাননীয় ডিসি(স্যার)
অপরূপ কোলাহলে সুন্দর শহর ভোলা, তেতুলিয়া নদীর কোল গড়ে ওঠা ভোলার বাজার গুলো। বাংলাদেশের পর্যটন নগরীর মধ্যে ভোলা অন্যতম। ভোলা উন্নয়ন করার জন্য ভোলার চার সংসদ সদস্য অক্লান্ত কাজ করছে। তাই তাদের ফলস্বরূপ আজ বাংলাদেশের অন্যতম পর্যটন নগরী। প্রতিবছর ভোলায় অনেক! অনেক! পর্যটন রূপের ছোঁয়া নিতে দূর-দূরান্ত থেকে ছুটে আসে মানুষ। জেলার মানুষজন সুখে-শান্তিতে খুব ভালো ভাবে বসবাস করে আসছে। আর গর্বের সাথে বলতে হয় এই ভোলা জেলায় আমার জন্ম,আমার মাতৃভূমি।

কোভিড-১৯ বিশ্বকে যখন চিন্তায় ফেলে দিয়েছে,আমাদের দেশ যখন মগ্ন এখান থেকে রক্ষা পেতে। আমাদের উচিত সতর্কতার সাথে সমস্যাটা মোকাবিলা করা।

”মাননীয় ডিসি স্যার”আপনি হয়তো জানেন আমাদের জেলার সাথে অন্য জেলার সড়ক পথে যোগাযোগ ব্যবস্থা ওতো একটা ভালো নেই। তাই আমাদের একটু সচেতনতা বড্ড বেশি দরকার। ভোলার একজন সাধারণ মানুষ হিসেবে চাই, দেশের এই মহামারী পরিস্থিতিতে জেলার প্রতিটি মানুষ ভালো ও সুস্থ থাকুক।

মাননীয় ডিসি স্যার আপনি আইনের সর্বোচ্চ ক্ষমতাবান ব্যক্তি ভোলা জেলার এই মুহূর্তে আপনি আমাদের শেষ আশ্রয়স্থল। আপনার কাছে সাধারণ মানুষ হিসেবে আমার অনুরোধ,আমাদের জেলায় ফায়ার সার্ভিসের অসংখ্য গাড়ি রয়েছে সেই গাড়িগুলো থেকে ভোলা জেলার প্রতিটি বাজারে,প্রতিটি এলাকার রাস্তাঘাটে জীবাণুনাশক স্প্রে ছিটানোর নিশ্চিত করা।

এবং জেলার প্রত্যেকটি ‘উপজেলার মেডিকেলে’ খুব অল্প সময়ে করোনা সনাক্তকরণ করা যায় সেই ব্যবস্থা করা। জেলার প্রত্যন্ত অঞ্চলের মানুষগুলো অনেকটা সহজ-সরল তারা না বুঝে বেপোয়াড়া ঘোরাঘুরি করে,তাই আইন-শৃঙ্খলাবাহিনীর আরেকটু সচেতন বেশি দরকার বলে আমি মনে করি।

মাননীয় ডিসি(স্যার)উপরোক্ত সমস্যাগুলোর সমাধান খুব তারতাড়ি হবে বলে আমি আশা করছি।
যাতে করে আমাদের পার্শ্ববর্তী জেলাগুলো দেখবে যে ভোলা জেলার পরিবেশ কতটা নিয়ন্ত্রণ। যাতে করে দেশের এই অসহায় মুহূর্তে সব-সময়ের মতো মাথা উঁচু করে ‘ভোলা জেলাকে’দাঁড় করাতে আমরা সক্ষম হই,আপনার সু-স্বাস্থ্যতা কামনা করি।

ভালোবাসার ছোঁয়া লেগে থাকুক জেলার প্রতিটি ঘরে ঘরে”ভালোবাসা অবিরাম”।




More News Of This Category
© All rights reserved © 2020 Atozithost
Design & Developed by: ATOZ IT HOST
Tuhin