• রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৩:৫৬ অপরাহ্ন
Headline
সমাজ উন্নয়নে অংশীদারীত্ব হয়ে কাজ করে যাচ্ছেন সাবেক ছাত্রনেতা ফয়সাল এখনই উঠছে না লকডাউন। বাড়ছে বিধিনিষেধ। সিদ্ধান্ত আন্তঃমন্ত্রণালয়ের। শ্রীপুরে রাস্তা পার হতে গিয়ে কাভার্ড ভ্যান চাপায় স্বামী-স্ত্রী নিহত কঠোর লকডাউন কতোটা ফলপ্রসূ? সরকারের দৃষ্টি আকর্ষণ। করোনায় স্বাস্থ্যবিধি মানতে নড়াইলে মাশরাফির ব্যতিক্রমী পদক্ষেপ কি কি থাকছে সাত দিনের কঠোর লকডাউনে? লাগামহীন করোনার ভয়াবহতা! সোমবার থেকে কঠোর লকডাউন, মাঠে থাকবে সেনাবাহিনী। দেশের শীর্ষ পর্যটনকেন্দ্রের তালিকায় অপার সম্ভাবনার নাম সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা নতুন সাতটি প্রতিষ্ঠানের সাথে চুক্তি স্বাক্ষর সম্পূর্ণ করলো শ্রেষ্ঠ ডট কম রাণীনগরে প্রতিপক্ষকে ফাঁসাতে একই পরিবারের তিন জনকে অপহরণ নাটোক!




মেহেরপুরে জাতীয় যুব দিবস-২০১৯ উপলক্ষে যুব র‌্যালী

Reporter Name / ১৬০ Time View
Update : শুক্রবার, ১ নভেম্বর, ২০১৯




জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি বলেছেন, দেশে যে ৬০% বেকার যুবক-যুবতী আছে এদেরকে যদি আমরা সঠিকভাবে প্রশিক্ষণ দিতে পারি, তাদেরকে যদি কর্মসংস্থানের জন্য লোন দিতে পারি, সেই সাথে ব্যবসা সম্পর্কে প্রশিক্ষণ দিতে পারি তাহলে আমাদের দেশ অনেক উন্নয়নের দিকে এগিয়ে যাবে। আজ শুক্রবার দুপুরে জেলা যুব উন্নয়ন অধিদপ্তরে যুব দিবস উপলক্ষে অনুদানের চেক ও সনদপত্র বিতরণ অনুষ্ঠানে জনপ্রশাসন প্রতিমন্ত্রী প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলি বলেন। প্রতিমন্ত্রী আরও বলেন, ইতিমধ্যে আপনার লক্ষ্য করেছেন যুবকদের কর্মসংস্থানের জন্য যুব উন্নয়ন কেন্দ্র তৈরি হয়েছে। বর্তমান দেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা মেহেরপুরে যুবক যুবতীর ট্রেনিং জন্য শেখ কামাল আইসিটি ইনষ্টিটিউট তৈরীর জন্য উদ্যোগ নিয়েছেন। এখান থেকে আইটি বিষয়ে যুবকরা ট্রেনিং নিয়ে তাদের কর্মসংস্থান বৃদ্ধি করবে। সেই সাথে খেয়াল রাখতে হবে আমাদের যুবক-যুবতীরা কোন সময়ের জন্য মাদকাসক্তি না হয়। তিনি বলেন, আপনারা জানেন যে নির্বাচনী ইশতেহারে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষনা করা আছে । সেজন্য আমাদেরকে লক্ষ্য করতে হবে আমাদের ছেলেমেয়েরা যেন মাদকাসক্তি না হয়। মেহেরপুর জেলা প্রশাসন ও যুব উন্নয়নের আয়োজনে শুক্রবার দুপরে “দক্ষ যুব গড়ছে দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই শ্লোগনে সামনে রেখে মেহেরপুরে যুব উন্নয়ন অধিদপ্তরের হলরুমে আলোচনা সভা ও অনুদানের চেক এবং সনদপত্র বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলাপ্রশাসক আতাউল গনি। বিশেষ অতিথি ছিলেন জেলা যুব উন্নয়ন অধিদপ্তরে উপ পরিচালনক ফিরোজ আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার শেখ জাহিদুল ইসলাম, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা বিপ্লব কুমার কুন্ডু।

অনুষ্ঠান শেষে যুব কল্যাণ তহবিল হতে ৮ জনকে ৫ লক্ষ ৫০ হাজার টাকার যুবঋণ প্রদান, ৬জনকে ১ লক্ষ ২৫ হাজার টাকার অনুদানের চেক প্রদান এবং ২০ জন প্রশিক্ষনার্থীদের মাঝে সনদপত্র বিতরণ করা হয়।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category




side bottom