সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০১:১১ পূর্বাহ্ন
Title :
রাণীনগরে প্রাথমিক শিক্ষার গুণগত মান উন্নয়ন বিষয়ক মত বিনিময় সভা গাইবান্ধায় নবাগত অফিসার ইনচার্জ-এর সাথে নিযাচা’র মতবিনিময় সভা রাণীনগরে নারী উন্নয়ন ও ক্ষমতায়ন বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত রাণীনগরে নিখোঁজের চার দিনের মাথায় পুকুর থেকে বৃদ্ধের লাশ উদ্ধার রাণীনগর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি পেলেন “নৌকা” সম্পাদক নিলেন “মটরসাইকেল”প্রতিক নড়াইলে মাশরাফির পক্ষ থেকে আশরাফুজ্জামান মুকুলের নেতৃত্বে বিশাল শোডাউন রিয়েলিটি শো “বাংলার গায়েন” ১০০ জন প্রতিযোগীতার মধ্যে অবস্থান করে নিয়েছেন নওগাঁর মেয়ে নূসরাত মাহী। রাণীনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের ধুম শুরু তরুন যুবনেতা আলভির শুভেচ্ছা ব্যানারে রঙ নিক্ষেপের অভিযোগ রাণীনগরে ৫ বছরের শিশুকে যৌন নিপীরনের অভিযোগে থানায় মামলা




মোংলা’য় লায়ন ডঃ শেখ ফরিদুল ইসলাম এর সৌজন্যে ঘরে ঘরে সাহায্য পৌছে দিছে একদল সেস্বাসেবক

Reporter Name
  • আপডেট টাইম: শুক্রবার, ১০ এপ্রিল, ২০২০

বিশ্বব্যাপী প্রাণঘাতী করোনা ভাইরাসের প্রকোপের কারণে গৃহবন্ধী শ্রমজীবি নিম্ন আয়ের অসহায় মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন বাগেরহাট জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক,আলহাজ্ব লায়ন ডঃ শেখ ফরিদুল ইসলাম এর সৌজন্যে (১০ই মার্চ) শুক্রবার মোংলা উপজেলার বুড়িরডাংগা ইউনিয়নের ও পৌর চার নং ওয়ার্ডে ১০৫ পরিবারের মাঝে চাল, ডাল, তেল, আলু ও সাবান সহ করোনা সতর্কতা লিফলেট বিতরন করে তার পক্ষে থেকে সেস্বাসেবকরা ।

করোনা ভাইরাস মোকাবেলায় সরকারী বেসরকারী প্রতিষ্ঠান বন্ধ ঘোষনার করার পর থেকে বিপাকে পড়ে নিম্ন আয়ের মানুষ। দেশের খেটে খাওয়া, অসহায় ও দুস্থ মানুষ যখন হোম কোয়ারিন্টিনে কখনো অর্ধাহারে বা কখোনো অনাহারে দিন কাটাচ্ছে। ঠিক তখনি দূর্ভোগ লাঘবে সরকারের পাশাপাশি ব্যতিক্রম ধর্মী নিজেস্ব উদ্দোগে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে আলহাজ্ব লায়ন ডঃ শেখ ফরিদুল ইসলাম । মানুষকে করোনা ভাইরাস সম্পর্কে জনসচেতনা বৃদ্ধি, সামাজিক নিরাপত্তা কথা ভেবে এই খাদ্য সামগ্রী দেয়ার সিধান্ত নেন। খাদ্য সামগ্রী পৌছে দেওয়া একটি দুস্থ পরিবার নামবলতে অনিচ্ছুক বলেন, বাড়ী থেকে বের হতে না পারায় খেয়ে না খেয়ে দিন কাটাতে হচ্ছে,আলহাজ্ব লায়ন ডঃ শেখ ফরিদুল ইসলাম, এই সময়ে আমাদের পাশে আসায় আমরা অনেকটাই আনন্দিত।

খাদ্য সামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন, বুড়িরডাংগা ইউনিয়নের বেশ কিছু সেস্বাসেবক দেশের ক্রান্তি কালে চলমান করোনা পরিস্থিতিতে সারাদেশে জনসাধারনের চলাচল সীমিত করা হয়েছে। একান্ত প্রয়োজন ছাড়া কেউ ঘর থেকে বের হচ্ছে না। যার ফলে কর্মহীন অবস্থায় মানবেতর জীবনযাপন করছেন অসহায় দীনমজুর, খেটে খাওয়া মানুষেরা। পরিবার পরিজন নিয়ে খেটে খাওয়া এসব মানুষ খুব কষ্টে জীবন কাটাচ্ছেন। এমন অবস্থায় বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের নির্দেশনায়। অসহায় গৃহবন্দী মানুষের ঘরে খাবার পৌঁছে দেওয়া কর্মসূচীর অংশ হিসাবে আজ (১০ ই এপ্রিল) ড. শেখ ফরিদুল ইসলামের পক্ষ থেকে মংলা থানার বুড়িরডাঙ্গা ইউনিয়নে অসহায় দরিদ্র দীনমজুর, খেটে খাওয়া মানুষের মাঝে চাল, ডাল, আলু,ও সাবানসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী ঘরে ঘরে পৌছিয়ে দিয়েছে বুড়িডাঙ্গা ইউনিয়ানের একদল সেচ্ছাসেবী।

বিএনপি নেতা শেখ ফরিদুল ইসলাম তার এক বক্তব্য বলেন, মামুষ মানুষের জন্য এর ই ধরাবকহিকতায় বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের নির্দেশনায় বাগেরহাট-৩ আসন (রামপাল-মোংলা) এর দুঃস্থ ও কর্মহীন মানুষ যাতে অভুক্ত না থাকে সে জন্য নিরলসভাবে সহযোগীতা কার্যক্রম গ্রহণ করা হয়েছে, যা পরিস্থিতির উন্নতি না হওয়া পর্যন্ত চলমান থাকবে। এ জন্য তিনি সমাজের সকল স্তরের বিত্তবানদের যার যার অবস্থান থেকে এগিয়ে আসার আহবান জানান।







এ জাতীয় আরো খবর..




FOLLOW US

ই-মেইল: ‍atozsangbad@gmail.com
ফেইসবুক
ইউটিউব

পুরাতন খবর

sidebar middole




side bottom




© All rights reserved © atozsangbad.com
Design & Developed by: ATOZ IT HOST
Tuhin
x