বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৭:৫৭ অপরাহ্ন
Title :
রাণীনগরে নিখোঁজের চার দিনের মাথায় পুকুর থেকে বৃদ্ধের লাশ উদ্ধার রাণীনগর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি পেলেন “নৌকা” সম্পাদক নিলেন “মটরসাইকেল”প্রতিক নড়াইলে মাশরাফির পক্ষ থেকে আশরাফুজ্জামান মুকুলের নেতৃত্বে বিশাল শোডাউন রিয়েলিটি শো “বাংলার গায়েন” ১০০ জন প্রতিযোগীতার মধ্যে অবস্থান করে নিয়েছেন নওগাঁর মেয়ে নূসরাত মাহী। রাণীনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের ধুম শুরু তরুন যুবনেতা আলভির শুভেচ্ছা ব্যানারে রঙ নিক্ষেপের অভিযোগ রাণীনগরে ৫ বছরের শিশুকে যৌন নিপীরনের অভিযোগে থানায় মামলা পারিবারিক কবরস্থান জিয়ারত করলেন সদ্য নির্বাচিত এমপি হেলাল নওগাঁ-৬,আসনে আওয়ামী লীগের প্রার্থী আনোয়ার হোসেন হেলাল নির্বাচিত উপ-নির্বাচন উপলক্ষে পুলিশ সুপারের নিরাপত্তা ব্রিফিং




রাণীনগরে ছাত্রলীগ নেতার বাড়ীতে ভাংচুর,অগ্নি সংযোগ

Reporter Name
  • আপডেট টাইম: শনিবার, ৪ জানুয়ারী, ২০২০

নওগাঁর রাণীনগরে ফুট বল খেলাকে কেন্দ্র করে দ্বন্দ্বের জ্বের ধরে ইউনিয়ন ছাত্রলীগ নেতার বাড়ীতে ভাংচুরসহ আগুন দিয়ে দু’টি মটরসাইকেল পুড়িয়ে দেয়ার অভিযোগ উঠেছে । এঘটনায় শুক্রবার রাতে রাণীনগর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার আমিরপুর গ্রামে।

ছাত্রলীগ নেতা আতিকুল ইসলাম অভিযোগ করে বলেন,গত ২৯ ডিসেম্বর গ্রামে ফুটবল খেলাকে কেন্দ্র করে কথা কাটাকাটিসহ দ্বন্দ্ব হয়। এঘটনার রেস ধরে ১ জানুয়ারী সন্ধ্যায় গ্রামের দোকানে সবুজ,এখলাছসহ কয়েকজনের সাথে আতিকুলের বাবা হেলাল উদ্দীনের সঙ্গে বিবাদ হয়। ওই রাতে ক্ষিপ্ত হয়ে প্রতিপক্ষরা আতিকুলের বাড়ীতে হামলা চালিয়ে আসবাবপত্র ভাংচুর করে। পরের দিন বিষয়টি নিয়ে মিমাংসার কথা হলেও বৃহস্পতিবার রাতে আতিকুলের শয়ন ঘরের জানালা দিয়ে পেট্রল ছিটিয়ে আগুন ধরে দেয়। এতে ওই ঘরের মধ্যে থাকা একটি এ্যাপাচি আর টিআর (১৬০সিসি) ও একটি ডিসকভার (১২৫ সিসি) মটরসাইকেল, সাউন্ডবক্স,ফ্যান,আতব ধান,সার,কিটনাশক স্প্রে মেশিনসহ প্রায় চার লক্ষ টাকার মালা মাল পুরে যায় । এঘটনায় শুক্রবার রাতে আতিকুল ইসলাম বাদী হয়ে সবুজসহ কয়েক জনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। আতিকুলের মা আঞ্জুয়ারা বিবি দাবি করে জানান,ওই গ্রামের চিহ্নিত জেএমবি সদস্যরা আমার ছেলেকে পুড়িয়ে মারতে আগুন ধরে দেয়। ভাগ্যক্রমে ছেলে ওই রাতে শয়ন ঘরে না থাকায় প্রাণে বেঁচে যায় ।

এব্যাপারে অভিযুক্ত সবুজ মন্ডল বলেন, ফুটবল খেলাকে কেন্দ্র করে দ্বন্দ্বের জ্বের ধরে গ্রামের জেমস ও লিপসন নামে দু’জনকে ছুড়িকাঘা করে আতিকুল। এ বিষয় নিয়ে পরের দিন মিমাংসার জন্য বৈঠকে বসার কথা ছিল । সকালে ঘুম থেকে উঠে শুনি আতিকুলের বাড়ীতে কে বা কাহারা আগুন দিয়েছে।

রাণীনগর থানার ওসি মো: জহুরুল হক বলেন, এঘটনায় শুক্রবার রাতে একটি লিখিত অভিযোগ পেয়েছি । বিষয়টি ক্ষতিয়ে দেখা হচ্ছে ।

 







এ জাতীয় আরো খবর..




FOLLOW US

ই-মেইল: ‍atozsangbad@gmail.com
ফেইসবুক
ইউটিউব

পুরাতন খবর

sidebar middole




side bottom




© All rights reserved © atozsangbad.com
Design & Developed by: ATOZ IT HOST
Tuhin
x