শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৬:৩০ অপরাহ্ন
Title :
রাণীনগরে সুবিধা বঞ্চিতদের মাঝে আরপিএ’র শীতবস্ত্র বিতরন বাগমারা তাহেরপুর পৌর নির্বাচনে নৌকা নিয়ে এলাকায় ফিরলেন মেয়র কালাম রাণীনগরে পৃথক অভিযানে গ্রেফতার ৪ গাঁজা উদ্ধার কবিতা: অভিযোগ বাগমারা ১৩ নং গোয়ালকান্দী ইউপি ৩ নং ওয়ার্ডে ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিন রাণীনগরে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ রাণীনগরে ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন রাণীনগরের মেঘনা অধ্যয় কেন্দ্রের শিক্ষার্থীদের মাঝে বই ও স্বাস্থ্য উপকরণ বিতরণ তরুন যুব সংঘ এর পূর্নাঙ্গ কমিটি গঠিত। সভাপতি- তৌহিদ সানি, সাধারন সম্পাদক – আকিব বাগমারা তাহেরপুরে ট্রাক চাপায় নিহত এক আহত এক




রাণীনগরে ট্রাক-মটরসাইকেল সংর্ঘষে স্কুল ছাত্রী নিহত \ আহত -২

Reporter Name
  • Update Time : শনিবার, ৯ নভেম্বর, ২০১৯
  • ৪ Time View

নওগাঁর রাণীনগরে বালু বোঝাই ট্রাকের সাথে মটরসাইকেলের মুখোমুখি সংর্ঘষে রিপা আক্তার নামে এক স্কুল ছাত্রী নিহত হয়েছে। এসময় অপর স্কুল ছাত্রী সুমাইয়া ও তার বাবা আব্দুল মান্নান (৪৮) আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার সকালে রাণীনগর উপজেলার আবাদপুকুর- পতিসর রাস্তার গুয়াতা নামক স্থানে। নিহত স্কুল ছাত্রী গুয়াতা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্রী এবং আমিরপুর গ্রামের রিপন সরদারের মেয়ে। আহত সুমাইয়া একই স্কুলের ৭ম শ্রেনীর ছাত্রী ।

গুয়াতা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাসুদেব পাল বলেন, এদিন সকালে আব্দুল মান্নান সরদার তার মেয়ে সুমাইয়া ও ভাতিজি রিপা আক্তারকে সঙ্গে নিয়ে মটরসাইকেল যোগে গুয়াতা উচ্চ বিদ্যালয়ে যাচ্ছিল। এসময় আবাদপুকুর-পতিসর রাস্তার গুয়াতা নামকস্থানে পৌছলে সামনে থেকে আসা বালু বোঝাই ট্রাকের সাথে সংর্ঘষ বাধে । এতে গুরুত্বর আহত হলে স্থানীয়রা আহতদের উদ্ধার করে নওগাঁ হাসাপাতালে ভর্তি করালে রিপা আক্তার মারা যায় । এঘটনায় স্থানীয় লোকজন ঘাতক ট্রাক আটক করলেও চালক পালিয়ে যায় ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাণীনগর থানার ওসি মো: জহুরুল হক বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আইনগত ব্যবস্থা নেয়া হবে।




More News Of This Category




side bottom




© All rights reserved © 2020 Atozithost
Design & Developed by: ATOZ IT HOST
Tuhin