• শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১০:২৭ পূর্বাহ্ন
Headline
সমাজ উন্নয়নে অংশীদারীত্ব হয়ে কাজ করে যাচ্ছেন সাবেক ছাত্রনেতা ফয়সাল এখনই উঠছে না লকডাউন। বাড়ছে বিধিনিষেধ। সিদ্ধান্ত আন্তঃমন্ত্রণালয়ের। শ্রীপুরে রাস্তা পার হতে গিয়ে কাভার্ড ভ্যান চাপায় স্বামী-স্ত্রী নিহত কঠোর লকডাউন কতোটা ফলপ্রসূ? সরকারের দৃষ্টি আকর্ষণ। করোনায় স্বাস্থ্যবিধি মানতে নড়াইলে মাশরাফির ব্যতিক্রমী পদক্ষেপ কি কি থাকছে সাত দিনের কঠোর লকডাউনে? লাগামহীন করোনার ভয়াবহতা! সোমবার থেকে কঠোর লকডাউন, মাঠে থাকবে সেনাবাহিনী। দেশের শীর্ষ পর্যটনকেন্দ্রের তালিকায় অপার সম্ভাবনার নাম সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা নতুন সাতটি প্রতিষ্ঠানের সাথে চুক্তি স্বাক্ষর সম্পূর্ণ করলো শ্রেষ্ঠ ডট কম রাণীনগরে প্রতিপক্ষকে ফাঁসাতে একই পরিবারের তিন জনকে অপহরণ নাটোক!




রাণীনগরে ডাকাতের ছুরিকাঘাতে নিহত ১,আহত ৪ \ টাকা ও স্বর্ণালংকার লুট

Reporter Name / ২১৬ Time View
Update : মঙ্গলবার, ৮ জানুয়ারী, ২০১৯




নওগাঁর রাণীনগরে ডাকাতিকালে বাধা দেয়ার সময় ডাকাতদলের ছুরকিাঘাতে মোফাজ্জল হোসেন (৫৫) নামের এক ব্যাক্তি নিহত হয়েছে। এছাড়া ডাকাতদের মারপিটে নারী-পুরুষসহ অন্ত:ত ৪ জন আহত হয়েছে। ডাকাতরা ওই বাড়ী থেকে টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যাবার সময় গ্রামের লোকজন ছুটে আসলে ৪টি ককটেল বিষ্ফোরণ ঘটিয়ে পালিয়ে যায়। ঘটনাটি ঘটেছে সোমবার রাতে উপজেলার কালীগ্রাম ইউনিয়নের আমগ্রাম নামক গ্রামে মজিবর রহমান আকন্দের বাড়ীতে।

ডাকাতের কবলে পড়া ওই গ্রামের গৃহকর্তা মজিবর রহমান আকন্দের ছেলে আব্দুল মজিদ জানান,সোমবার দিনগত রাত অনুমান ১টা নাগাদ বাড়ীর পূর্ব দিকের দরজা ভেঙ্গে ২০/২৫ জনের মূখোশধারী ডাকাতরা বাড়ীতে প্রবেশ করে। এর পর বাড়ীর লোকজনদের দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে বেধরক মারপিট করে টাকা ও স্বর্ণালংকার লুট করতে থাকলে বাড়ীর লোকজনদের চিৎকারে গ্রামের লোকজন ছুটে আসতে থাকে। এসময় মজিবর রহমানের ভাগ্নে মোফাজ্জল হোসেন ছুটে এসে প্রতিরোধ করার চেষ্টা করলে ডাকাতের ছুরিকাঘাতে গুরুত্বর আহত হয়। এরই মধ্যে গ্রামের লোকজন ডাকাতদের ঘিরে ফেলার সময় ৩০ হাজার টাকা এবং আট আনা ওজনের স্বর্ণালংকার লুট করে ডাকাতরা পর পর ৪টি ককটেলের বিষ্ফোরণ ঘটিয়ে পালিয়ে যায়। স্থানীয় লোকজন মোফাজ্জলকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেয়ার সময় পথি মধ্যে মারা যায়। নিহত মোফাজ্জল একই গ্রামের মৃত মফিজ উদ্দীনের ছেলে। ডাকাতদের মারপিটে গৃহকর্তা মজিবর রমানের ছেলে আব্দুল মজিদ (৬০),মোকছেদ আলী (৪৮) মজিবর রহমানের মেয়ে রেবেকা (৩২) ও আব্দুল মজিদের ছেলে আবির হোসেন (১২) আহত হয় । আহতদের রাণীনগর হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে রাতেই থানাপুলিশ ঘটনাস্থলে পৌছে। এছাড়া গতকাল মঙ্গলবার সকালে নওগাঁ জেলার অতিরিক্ত পুলিশ সুপার লেমন রায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
অপর দিকে একই রাতে একই ইউনিয়নের সিলমাদার গ্রামের আব্দুছ সামাদ হোসেনের ছেলে ময়নুল হককে বেধে রেখে মারপিট করে প্রায় ৩৩ হাজার টাকা ও দশ আনা স্বর্ণের গহনা এবং একটি মোবাইল লুটের ঘটনা ঘটেছে বলে ময়নুলের স্বজনরা জানিয়েছে।

এব্যাপারে রাণীনগর থানার ওসি এএসএম সিদ্দিকুর রহমান জানান,ডাকাতদের বাধা দিতে গিয়ে মোফাজ্জল হোসেন নামের একজন হিত হয়েছে । এছাড়া গ্রামের লোকজন ছুটে আসার কারনে ডাকাতরা সামান্য ৩০ হাজার টাকা এবং আট আনা ওজনের স্বর্ণের গহনা নিয়ে গেছে । ডাকাতরা যাবার সময় ৪টি ককটেলের বিষ্ফোরণ ঘটিয়ে পালিয়ে গেছে । তবে এঘটনায় এখনো কেউ গ্রেফতার না হলেও জরিতদের গ্রেফতারে অভিযান চলছে ।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category




side bottom