মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৫:১৫ পূর্বাহ্ন
Title :
রাণীনগরে সপ্তাহ ব্যাপী নারী উন্নয়ন ও ক্ষমতায়ন বিষয়ক আলোচনা সভা রাণীনগরে প্রকাশিত সংবাদের প্রতিবাদে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন রাণীনগরে প্রাথমিক শিক্ষার গুণগত মান উন্নয়ন বিষয়ক মত বিনিময় সভা গাইবান্ধায় নবাগত অফিসার ইনচার্জ-এর সাথে নিযাচা’র মতবিনিময় সভা রাণীনগরে নারী উন্নয়ন ও ক্ষমতায়ন বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত রাণীনগরে নিখোঁজের চার দিনের মাথায় পুকুর থেকে বৃদ্ধের লাশ উদ্ধার রাণীনগর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি পেলেন “নৌকা” সম্পাদক নিলেন “মটরসাইকেল”প্রতিক নড়াইলে মাশরাফির পক্ষ থেকে আশরাফুজ্জামান মুকুলের নেতৃত্বে বিশাল শোডাউন রিয়েলিটি শো “বাংলার গায়েন” ১০০ জন প্রতিযোগীতার মধ্যে অবস্থান করে নিয়েছেন নওগাঁর মেয়ে নূসরাত মাহী। রাণীনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের ধুম শুরু




রাণীনগরে পুলিশের ভূয়া কর্মকর্তা আটক

Reporter Name
  • আপডেট টাইম: শনিবার, ২ মে, ২০২০

নওগাঁর রাণীনগর থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আকমল হোসেন মামুন (৫২) নামের পুলিশের এক ভূয়া কর্মকর্তাকে আটক করেছে । শনিবার সকালে উপজেলা বাজার থেকে তাকে আটক করা হয়। আটক আকমল সিরাজগঞ্জ জেলার চৌহালী উপজেলার চরকাঠালী গ্রামের মৃতু ইউসুফ আলীর ছেলে । এঘটনায় রাণীনগর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

রাণীনগর থানার ওসি মো: জহুরুল হক বলেন,আকমল হোসেন মামুন দীর্ঘ দিন ধরে তার শ্বশুরবাড়ি নওগাঁ সদর থানার চন্ডিপুর গ্রামে বসবাস করে আসছিলেন। সেই সুবাদে রাণীনগর উপজেলার বটতলীর মোড় নামক স্থানে কাপড় ব্যবসা শুরু করেন। ব্যসার আড়ালে বিভিন্ন ব্যক্তির কাছে ফোন করে কখনো পুলিশের ডিআইজি, আবার কখনো প্রশাসনের সহকারি সচিবসহ বিভিন্ন মন্ত্রনালয়ের উর্দ্ধতন কর্মকর্তার পরিচয়ে হুমকী-ধামকী দিয়ে মানুষের কাছ থেকে প্রতারণা করে বিভিন্ন নাম্বার থেকে বিকাশের মাধ্যমে টাকা হাতিয়ে নিতো। সম্প্রতি সে ট্রিপল নাইনে ফোন দিয়ে পুলিশের বিভিন অফিসারের নাম্বার নিয়ে প্রতারণা করে আসছিল। এক পর্যায়ে আকমলের মোবাইল ফোন ট্যাকিং করে শনিবার সকালে রাণীনগর বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে কুষ্টিয়াসহ বিভিন্ন থানায় বেশ কয়েকটি ভূয়া পরিচয় দিয়ে প্রতারণা করে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে মামলা রয়েছে। আটককালে তার নিকট থেকে মোবাইল ফোন ,সিম উদ্ধার করা হয়েছে।

এছাড়া এসব প্রতারনার সাথে জড়িত থাকার কথা শিকার করেছেন বলে জানিয়েছেন ওসি মো: জহুরুল হক । এঘটনায় রাণীনগর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।







এ জাতীয় আরো খবর..




FOLLOW US

ই-মেইল: ‍atozsangbad@gmail.com
ফেইসবুক
ইউটিউব

পুরাতন খবর

sidebar middole




side bottom




© All rights reserved © atozsangbad.com
Design & Developed by: ATOZ IT HOST
Tuhin
x