রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০২:২৬ পূর্বাহ্ন
Title :
বাগমারার ভবানীগঞ্জের পৌর পিতা হলেন আব্দুল মালেক রাণীনগরে সুবিধা বঞ্চিতদের মাঝে আরপিএ’র শীতবস্ত্র বিতরন বাগমারা তাহেরপুর পৌর নির্বাচনে নৌকা নিয়ে এলাকায় ফিরলেন মেয়র কালাম রাণীনগরে পৃথক অভিযানে গ্রেফতার ৪ গাঁজা উদ্ধার কবিতা: অভিযোগ বাগমারা ১৩ নং গোয়ালকান্দী ইউপি ৩ নং ওয়ার্ডে ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিন রাণীনগরে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ রাণীনগরে ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন রাণীনগরের মেঘনা অধ্যয় কেন্দ্রের শিক্ষার্থীদের মাঝে বই ও স্বাস্থ্য উপকরণ বিতরণ তরুন যুব সংঘ এর পূর্নাঙ্গ কমিটি গঠিত। সভাপতি- তৌহিদ সানি, সাধারন সম্পাদক – আকিব




রাণীনগরে র‌্যাবের হাতে কষ্টিপাথরের মূর্তিসহ তিন পাচারকারী আটক

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১৫ ডিসেম্বর, ২০২০
  • ২৬ Time View

মো: ওহেদুল ইসলাম মিলন,রাণীনগর (নওগাঁ): র‌্যাব-৫,জয়পুরহাট ক্যাম্পের একটি আভিযানিক দল নওগাঁর রাণীনগরে অভিযান চালিয়ে প্রতœতাত্তি¡ক নিদর্শন কষ্টিপাথরের একটি গণেশমূর্তিসহ পাচারকারী চক্রের তিন সদস্যকে আটক করেছে। সোমবার সন্ধ্যায় উপজেলার বড়গাছা এলাকা থেকে তাদেরকে আটক করে । এঘটনায় রাণীনগর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

র‌্যাব ও থানাপুলিশ জানায়,এদিন সন্ধ্যায় র‌্যাব-৫,জয়পুর হাট কাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এমএম মোহাইমেনুর রশিদ (পিপিএম) এর নেতৃত্বে অভিযান চালিয়ে রাণীনগর উপজেলার বড়গাছা এলাকা থেকে প্রতœতাত্তি¡ক নিদর্শণ কষ্টিপাথরের একটি গণেশমূর্তি, ৬৭টি এসিড নজল্স, ৪০টি হ্যান্ড গ্লোভস, একটি ছোট আয়না,মোবাইল ফোন চারটি,সীমকার্ড পাঁচটি,মেমোরিকার্ড একটি, ও নগদ চার হাজার ৬৫টাকা উদ্ধার করা হয়। এসময় মূর্তিপাচারকারী চক্রের সদস্য রাণীনগর উপজেলার ভারনাগ্রামের মহির উদ্দীনের ছেলে আব্দুর রশিদ (৩৫),রাজশাহীর বোয়ালীয়া উপজেলার সাগরপাড়া গ্রামের নুরুল হকের ছেলে ফারুক হোসেন (৪৭) ও রাজশাহীর দূর্গাপুর উপজেলার গোপীনাথপুর গ্রামের ফজলুর রহমানের ছেলে ফারুক হোসেন (৫০) কে আটক করা হয়। র‌্যাব আরো জানায়, আটককৃতনরা দীর্ঘ দিন ধরে নওগাঁ,জয়পুরহাট এবং বগুড়ার বিভিন্ন এলাকা হতে প্রতœতাত্তি¡ক নির্দশণসমহ অবৈধভাবে সংগ্রহ করে দেশে এবং বিদেশে পাচার করে আসছিল ।

রাণীনগর থানার ওসি মো: জহুরুল হক বলেন,মূর্তি উদ্ধার ও আটকের ঘটনায় র‌্যাবের পক্ষ থেকে একটি মামলা দায়ের করা হয়েছে।




More News Of This Category




side bottom




© All rights reserved © 2020 Atozithost
Design & Developed by: ATOZ IT HOST
Tuhin