• শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১০:৩৭ পূর্বাহ্ন
Headline
সমাজ উন্নয়নে অংশীদারীত্ব হয়ে কাজ করে যাচ্ছেন সাবেক ছাত্রনেতা ফয়সাল এখনই উঠছে না লকডাউন। বাড়ছে বিধিনিষেধ। সিদ্ধান্ত আন্তঃমন্ত্রণালয়ের। শ্রীপুরে রাস্তা পার হতে গিয়ে কাভার্ড ভ্যান চাপায় স্বামী-স্ত্রী নিহত কঠোর লকডাউন কতোটা ফলপ্রসূ? সরকারের দৃষ্টি আকর্ষণ। করোনায় স্বাস্থ্যবিধি মানতে নড়াইলে মাশরাফির ব্যতিক্রমী পদক্ষেপ কি কি থাকছে সাত দিনের কঠোর লকডাউনে? লাগামহীন করোনার ভয়াবহতা! সোমবার থেকে কঠোর লকডাউন, মাঠে থাকবে সেনাবাহিনী। দেশের শীর্ষ পর্যটনকেন্দ্রের তালিকায় অপার সম্ভাবনার নাম সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা নতুন সাতটি প্রতিষ্ঠানের সাথে চুক্তি স্বাক্ষর সম্পূর্ণ করলো শ্রেষ্ঠ ডট কম রাণীনগরে প্রতিপক্ষকে ফাঁসাতে একই পরিবারের তিন জনকে অপহরণ নাটোক!




রাণীনগরে ২৬৫ কক্ষে ভোট প্রদান করবেন ১ লক্ষ ৪৪ হাজার ৪ শত ৮জন ভোটার

Reporter Name / ২০৭ Time View
Update : শুক্রবার, ২৮ ডিসেম্বর, ২০১৮




৩০ ডিসেম্বর, একাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠু, গ্রহনযোগ্য ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট সম্পন্ন করতে আইনশৃংখলা বাহিনী ব্যপক প্রস্তুতি নিয়েছে। এবার রাণীনগর উপজেলার ৪৯ টি কেন্দ্রের ২৬৫ টি কক্ষে ১লক্ষ ৪৪ হাজার ৪শত ৮ জন ভোটার ভোটধিকার প্রয়োগ করবেন।

রাণীনগর উপজেলা নির্বাচন কর্মকর্তা রুহুল আমিন জানান,আগামীকাল রোববার একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এবারে এই উপজেলায় ১ লক্ষ ৪৪ হাজার ৪শত ৮জন ভোটার ভোট প্রদান করবেন। এর মধ্যে পুরুষ ভোটার ৭২ হাজার ১শত ৪৯ জন এবং মহিলা ভোটার ৭২ হাজার ২শত ৫৯ জন ভোট প্রদান করবেন। ৮টি ইউনিয়নে মোট ৪৯টি কেন্দ্রে ২৬৫টি কক্ষে ভোট গ্রহন করা হবে। এসব ভোট কেন্দ্রে /কক্ষে ৪৯ জন প্রিজাইডং অফিসার এবং ২৬৫ জন সহকারী প্রিজাইডিং অফিসার দ্বায়িত্ব পালন করবেন। এছাড়া পোলিং অফিসার হিসেবে দ্বায়িত্ব পালন করবেন মোট ৫শত ৩০ জন। তিনি আরো জানান, ইতি মধ্যে ভোট গ্রহনের জন্য ব্যলট পেপার,ভোট বাক্সসহ সকল সরঞ্জমাদি প্রস্তুত রাখা হয়েছে । আজ (শনিবার ) সন্ধ্যার মধ্যেই স্ব-স্ব কেন্দ্রে এসব সরঞ্জমাদি সরবরাহ করা হবে। ৫১,নওগাঁ ৬ আসনে এবার তিন জন প্রার্থী প্রতিদ্ব›িদ্বতা করছেন। প্রার্থীরা হলেন, আওয়ামীলীগ থেকে মনোনিত বর্তমান এমপি,ইসরাফিল আলম (নৌকা) ,বিএনপি মনোনিত প্রার্থী আলমগীর কবির (ধানের শীষ) এবং ইসলামি আন্দোলন বাংলাদেশ মনোনিত প্রার্থী শাজাহান আলী (হাতপাখা)।

এদিকে নির্বাচন অবাধ,সুষ্ঠু,গ্রহনযোগ্য ও শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন করতে আইনশৃঙ্খলা বাহিনী ব্যাপক প্রস্তুুতি নিয়েছে। রাণীনগর থানার ওসি এএসএম সিদ্দিকুর রহমান জানান,নির্বাচনী এলাকায় কয়েক স্তরে নিরাপত্তা জোরদার করা হয়েছে। প্রতিটি কেন্দ্রে আইনশৃখলা বাহিনী মোতায়েনের পাশাপাশি পুলিশ,আনসার,বিজিবি,র‌্যাব ও সেনাবাহিনীর সমন্নয়ে ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে মোবাইলটিম গঠন করা হয়েছে। যে কোন পরিস্থীতি মোকাবেলা করতে সর্বোচ্চ নজদারী রাখা হয়েছে।এছাড়া রাণীনগর থানা এবং উপজেলার বেতগাড়ী বাজারে দু’টি পুলিশ কোন্ট্রল রুম স্থাপন করা হবে। যে কোন তথ্য আদান প্রদান এবং সহযোগিতা প্রদান করা হবে এসব কন্ট্রোলরুম থেকে।এছাড়া যেসব এলাকা ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করা হয়েছে সে সব কেন্দ্রে অতিরিক্ত নজরদারী করা হবে বলে জানান তিনি।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category




side bottom