• রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৫:৫২ পূর্বাহ্ন
Headline
সমাজ উন্নয়নে অংশীদারীত্ব হয়ে কাজ করে যাচ্ছেন সাবেক ছাত্রনেতা ফয়সাল এখনই উঠছে না লকডাউন। বাড়ছে বিধিনিষেধ। সিদ্ধান্ত আন্তঃমন্ত্রণালয়ের। শ্রীপুরে রাস্তা পার হতে গিয়ে কাভার্ড ভ্যান চাপায় স্বামী-স্ত্রী নিহত কঠোর লকডাউন কতোটা ফলপ্রসূ? সরকারের দৃষ্টি আকর্ষণ। করোনায় স্বাস্থ্যবিধি মানতে নড়াইলে মাশরাফির ব্যতিক্রমী পদক্ষেপ কি কি থাকছে সাত দিনের কঠোর লকডাউনে? লাগামহীন করোনার ভয়াবহতা! সোমবার থেকে কঠোর লকডাউন, মাঠে থাকবে সেনাবাহিনী। দেশের শীর্ষ পর্যটনকেন্দ্রের তালিকায় অপার সম্ভাবনার নাম সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা নতুন সাতটি প্রতিষ্ঠানের সাথে চুক্তি স্বাক্ষর সম্পূর্ণ করলো শ্রেষ্ঠ ডট কম রাণীনগরে প্রতিপক্ষকে ফাঁসাতে একই পরিবারের তিন জনকে অপহরণ নাটোক!




রাণীনগর উপজেলা পরিষদ চেয়ারম্যানসহ ৩০ জনের নামে মামলা \ গ্রেফতার এক

Reporter Name / ১৪০ Time View
Update : বুধবার, ১১ মার্চ, ২০২০




নওগাঁর রাণীনগর সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ে শিক্ষিকা লাঞ্চিতের জ্বের ধরে বাড়ীতে হামলা চালিয়ে ভাংচুর ও মারপিটের অভিযোগ ওঠেছে। এতে জাকি আমিন টেমস্ (৪৫) নামে এক সহকারী শিক্ষক আহত হয়েছেন। এ ঘটনায় মঙ্গলবার রাতে রাণীনগর থানায় পাল্টা-পাল্টি মামলা দায়ের করা হয়েছে। একটি মামলায় উপজেলা পরিষদ চেয়ারম্যানসহ ২৭ জন ও অপর মামলায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকসহ তিন জনকে আসামী করা হয়েছে। মামলার প্রেক্ষিতে থানাপুলিশ জাকির হোসেন (৩৫) নামে একজনকে গ্রেফতার করেছে।

জানাগেছে, রাণীনগর সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ের জনৈক সহকারী শিক্ষিকা তার চাকুরীর কাগজপত্র সংশ্লিষ্ট বিষয় নিয়ে বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোরশেদা বানুর সাথে বাক বিতন্ডা হয়। এসময় প্রধান শিক্ষিকার স্বামী জাকারিয়া আমিন জেমস্ চড়াও হয়ে ওই শিক্ষিকাকে লাঞ্চিত করে। ঘটনাটি জানাজানি হলে শিক্ষিকার লোকজন সন্ধ্যায় প্রধান শিক্ষক মোরশেদা বানুর বাড়ীতে হামলা চালিয়ে মারপিট ও ভাংচুরের ঘটনা ঘটায়। এসময় প্রধান শিক্ষিকার দেবর সহকারী শিক্ষক জাকি আমিন টেমস আহত হয়। আহত টেমসকে রাণীনগর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনায় মঙ্গলবার রাতেই প্রধান শিক্ষিকা মোরশেদা বানুর শ্বাশুড়ি জাহানারা বেগম বাদী হয়ে রাণীনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন হেলালসহ ১২ জনের নাম উল্লেখসহ আরো ১০/১৫ জনকে অজ্ঞাতনামা আসামী করে মামলা দায়ের করেন। মামলায় নগদ দুই লক্ষ টাকাসহ স্বর্ণালংকার লুটের কথা উল্লেখ করা হয়েছে। এঘটনায় থানাপুলিশ জাকির হোসেন নামে একজনকে গ্রেফতার করেছে। গ্রেফতার জাকির উপজেলার উত্তর রাজাপুর গ্রামের লুৎফর রহমানের ছেলে । অপর দিকে ওই রাতেই ভুক্তভোগী সহকারী শিক্ষিকা বাদী হয়ে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকা মোরশেদা বানু, মোরশেদার স্বামী জাকারিয়া আমিন জেমস্ ও ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকার দেবর সহকারী শিক্ষক জাকি আমিন টেমস্ কে আসামী করে বিদ্যালয়ে মারপিট ও শ্লীলতাহানীর অভিযোগে মামলা দায়ের করেন।

এব্যাপারে ভুক্তভোগী সহকারী শিক্ষিকা বলেন,স্কুলের ফাইলে সকল শিক্ষকদের কাগজপত্র থাকলেও আমার কাগজপত্র নেই । আমি একাধীকবার প্রধান শিক্ষিকার নিকট থেকে কাগজপত্র চেয়েও না পাওয়ায় বাধ্য হয়ে বিদ্যালয়ের সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর আবেদন করেছি। এরই জ্বের ধরে বাক বিতন্ডার এক পর্য়ায়ে আমাকে মারপিট ও শ্লীলতাহানী করেছে।

প্রধান শিক্ষিকা মোরশেদা বানু বলেন,স্কুলে কথা কাটা-কাটি হয়েছে। মারপিটের কোন ঘটনা ঘটেনি। তার পরেও হেলাল চেয়ারম্যানের নির্দেশে আমার বাড়ীতে হামলা চালিয়ে ভাংচুর ও মারপিট করে টাকা স্বর্ণালংকার লুটপাট করেছে।

রাণীনগর থানার ওসি মো: জহুরুল হক বলেন,মঙ্গলবার রাতে উভয় পক্ষ থেকে পৃথক দু’টি মামলা দায়ের করেছেন । জাকির হোসেন নামে একজনকে আটক করে বুধবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে। মামলা দু’টি ক্ষতিয়ে দেখা হচ্ছে ।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category




side bottom