শনিবার, ০৮ মে ২০২১, ১২:৩৯ পূর্বাহ্ন




রাণীশংকৈল বগলাডাংগী প্রতিবন্ধী স্কুল এমপিও ভুক্তির দাবিতে আলোচনা সভা অনুষ্ঠিত

Reporter Name
  • Update Time : বুধবার, ১ জানুয়ারী, ২০২০
  • ১৪৪ Time View

ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলার বগলাডাংগীর হাট প্রতিবন্ধী স্কুলে- বিদ্যালয় স্বীকৃতি ও বেতন-ভাতার দাবিতে আজ বুধবার সকালে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

বিদ্যালয়ের সভাপতি মোছাঃ মোনালিসার সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোহাম্মদ বেলাল হোসেন , জেলা পরিষদ সদস্য আব্দুল কাদের, ৭ নং রাতোর ইউপি চেয়ারম্যান আব্দুর রহিম, ২ নং নেকমরদ ইউপি চেয়ারম্যান এনামুল হক, ৮ নং নন্দুয়ার ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, ৭ নং রাতোর ইউপি বিএনপির সভাপতি আকতার হোসেন, এছাড়া আরও উপস্তিত ছিলেন,বাংলা টিভির সাংবাদিক আব্দুল্লাহ আল মামুন সহ স্থানীয় সাংবাদিক বৃন্দ, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও প্রতিবন্ধী শিক্ষার্থীদের অভিবাবকগণ।

আলোচনা সভায় স্কুলের প্রতিবন্ধী ছাত্র জীবন বলেন, আমাদের শিক্ষাব্যবস্থা উন্নয়নের জন্য যদি সরকার থেকে যাতায়াতের গাড়িসহ বিদ্যালয়ের সকল সহযোগিতা করা হয় তাহলে আমরা প্রতিবন্ধীরা আরো উৎসাহিত হব এবং প্রতিদিন স্কুলে আসতে পারবো। উক্ত প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাবিবুর রহমান মুন্না বলেন , সরকার যদি আমাদের অসহায় শিক্ষক ও শিক্ষার্থীদের প্রতি লক্ষ্য রেখে প্রতিষ্ঠানটি স্বীকৃতি ও বেতন ভাতার ব্যবস্থা করে দেয় তাহলে এই অসহায় শিক্ষার্থীদের পাঠদানের মাধ্যমে আমরা সেবা ও সহযোগিতা করতে পারব। সেইসাথে তিনি মাননীয় প্রধানমন্ত্রীর কাছে উক্ত স্কুলের স্বীকৃতি ও এমপিওভুক্তির দাবিতে উদাত্ত আহ্বান জানান।




More News Of This Category
© All rights reserved © 2020 Atozithost
Design & Developed by: ATOZ IT HOST
Tuhin