বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০১:৩৩ পূর্বাহ্ন
Title :
গুলশান ওয়েলফেয়ার ক্লাবের নির্বাচনে নিরঙ্কুশ ভোটে সাধারণ সম্পাদক হয়েছেন মানবিক বন্ধু দিপু রাণীনগরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক কবিতা: অভিযোগ বাগমারা ১৩ নং গোয়ালকান্দী ইউপি ৩ নং ওয়ার্ডে ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিন রাণীনগরে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ রাণীনগরে ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন রাণীনগরের মেঘনা অধ্যয় কেন্দ্রের শিক্ষার্থীদের মাঝে বই ও স্বাস্থ্য উপকরণ বিতরণ তরুন যুব সংঘ এর পূর্নাঙ্গ কমিটি গঠিত। সভাপতি- তৌহিদ সানি, সাধারন সম্পাদক – আকিব বাগমারা তাহেরপুরে ট্রাক চাপায় নিহত এক আহত এক নন্দীগ্রামে পুত্রবধু ধর্ষণ মামলায় শশুর গ্রেপ্তার




শারীরিক অসুস্থতা ও সন্তানকে কোলে না নিতে পারার কষ্টে গৃহবধুর আত্মহত্যার চেষ্টা

Reporter Name
  • Update Time : সোমবার, ১৮ নভেম্বর, ২০১৯
  • ১ Time View

ময়মনসিংহের ফুলপুর উপজেলায় বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন তিন সন্তানের জননী পারুল। আজ ১৮ নভেম্বর রোজ সোমবার দুপুরে উপজেলার ৬ নং পয়ারী ইউনিয়নের গুপ্তেরগাঁও গ্রামে এ ঘটনা ঘটে। তিনি বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে চিকিৎসাধীন আছে।

ঘটনাস্থল থেকে জানা যায়,  গুপ্তেরগাঁও গ্রামের কৃষক মোলাম খাঁ’র স্ত্রী পারুল আক্তার (৩৫) অনেকদিন ধরে অসুস্থ আছেন। আজ দুপুরে ঘরে থাকা সবজি ক্ষেতের পচলা নাশক ৫০মি: এক বোতল বিষ খেয়ে নিজে  আত্মহত্যা চেষ্টা করেন। পরে লোকজন টের পেয়ে তাকে  দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে যায়।

কর্তব্যরত চিকিৎসক জানান আমরা তার শরীল থেকে বিষ বের করেছি। তার শরীরের অবস্থা বেশি ভালো না। তাকে ময়মনসিংহে রেফার করা হবে, কিন্তু তার অভিভাবকরা এই হাসপাতালে ভর্তি করতে চাচ্ছেন।

পারুলের ভগ্নিপতি হেলাল উদ্দিন (৪৫) জানান, অনেকদিন ধরে ভাবী অসুস্থ ছিলেন, ডাক্তার কোন রোগ ধরতে পারেনি। শারীরিকভাবে দুর্বল ছিলেন তিনি। তার পাঁচ মাসের মেয়ে আছিয়াকে কোলে রাখতে পারতো না বেশিক্ষণ, যদি কোলে রাখতো তাহলে তার শরীর দুর্বল হয়ে পড়তো এবং সেও মাটিতে পড়ে যেত।

আহত পারুল জানান আমি দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলাম বিভিন্ন ডাক্তার কবিরাজ দেখিয়েও আমার কোন রোগ ধরতে পারিনি। আমিও ভালো হচ্ছি না বলে আমি এ পৃথিবী ছেড়ে চলে যেতে চেয়েছিলাম কেননা আমি বুঝা হয়ে আর থাকতে চেয়েছিলাম না। আমার সন্তান কেউ আমি কোলে নিয়ে আদর করতে পারিনা এর চেয়ে আর কষ্টের কি হতে পারে।

এ বিষয়ে রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোনো ডায়েরি হয়নি বলেও জানা যায়।




More News Of This Category




side bottom




© All rights reserved © 2020 Atozithost
Design & Developed by: ATOZ IT HOST
Tuhin