• মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৯:০১ পূর্বাহ্ন
Headline
শ্রীপুরে পোশাক শ্রমিককে আটকে রেখে ধর্ষণের অভিযোগ আজ গাজীপুর জেলা আওয়ামীলীগের সম্মেলন দৈনিক সূর্যোদয় সম্মাননা পদক পেলেন লায়ন গনি মিয়া বাবুল দুর্নীতিতে বেপরোয়া চেয়ারম্যান হেকমত সিকদার সখীপুরে জমি নিয়ে বিরোধে গৃহবধূকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন গ্রেফতার ১, ভিডিওসহ কে হচ্ছেন ঢাকা মহাগর (উত্তর) ছাত্রলীগের সভাপতি ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন আ’লীগ নেতা উমেদ আলী ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ফরহাদ গাজীপুর ইউনিয়ন বাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন আমিনুল ইসলাম তেলীহাটি ইউনিয়ন বাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন আরিফ সরকার




শ্রীপুরে দুস্থ মানুষ ভোরে দরজা খুলতেই পেলেন উপহার সামগ্রী

Reporter Name / ২৫০ Time View
Update : বুধবার, ৮ এপ্রিল, ২০২০




সারারাত জেগে গরীব অসহায় হতদরিদ্রদের জন্য খাদ্য সামগ্রী প্যাকেট করা। তারপর ফজরের নামাযের পূর্বেই তাদের বাড়ির উঠানে পৌঁছে যাওয়া। বিভিন্ন শ্রেণি-পেশার মানুষগুলো যখন গৃহবন্দী, লকডাউন এ জীবন যাপন করছে। দু বেলা দু মুঠো ভাত খাওয়ার জন্য সারাদিন পরিশ্রম করেছে। মহামারী প্রাণঘাতী করোনা ভাইরাসের কারণে এখন তারা ঘর থেকে বের হতে পারছেনা।

ঠিক এমন সময় একজন তরুণ ব্যবসায়ী তাদের পাশে দাঁড়িয়েছেন। ২৫০ জন হতদরিদ্র মানুষের খাদ্য সামগ্রী নিয়ে তাদের ঘরের দরজায় পৌঁছে দিয়েছেন। ছোট একটি চিরকুট লেখা ছিল সেই খাদ্য সামগ্রীর প্যাকেটের ভেতর। চিরকুটে লেখা ‘ঘরে থাকুন দেশকে রক্ষা করুন- সাদ্দাম হোসেন অনন্ত। তিনি গাজীপুরের শ্রীপুর উপজেলার নগর হাওলা এলাকার সন্তান। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক উন্নয়নে বরাবরই অংশ নিয়ে থাকেন।
উপজেলার গাজীপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামে দরিদ্রদের মাঝে বিনামূল্যে ওই খাদ্য সামগ্রী উপহার দেওয়া হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল,তেল, আলুসহ বিভিন্ন নিত্য প্রয়োজনীয় জিনিস।

সাদ্দাম হোসেন অনন্ত বলেন, প্রধানমন্ত্রী বলেছেন সুবিধাবঞ্চিত পরিবারের পাশে দাঁড়াতে, সামাজিক দূরত্ব বজায় রাখতে, কোনো মানুষের সংস্পর্শ থেকে দূরে থাকার জন্যই কাউকে না জানিয়ে তিনি নিজের উদ্যোগে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছেন। গাজীপুর ইউনিয়নের অন্তত ৯টি ওয়ার্ডে তার এ কার্যক্রম চালানো হয়েছে।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category




side bottom