বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৮:২৯ পূর্বাহ্ন
Title :
রাণীনগরে নিখোঁজের চার দিনের মাথায় পুকুর থেকে বৃদ্ধের লাশ উদ্ধার রাণীনগর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি পেলেন “নৌকা” সম্পাদক নিলেন “মটরসাইকেল”প্রতিক নড়াইলে মাশরাফির পক্ষ থেকে আশরাফুজ্জামান মুকুলের নেতৃত্বে বিশাল শোডাউন রিয়েলিটি শো “বাংলার গায়েন” ১০০ জন প্রতিযোগীতার মধ্যে অবস্থান করে নিয়েছেন নওগাঁর মেয়ে নূসরাত মাহী। রাণীনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের ধুম শুরু তরুন যুবনেতা আলভির শুভেচ্ছা ব্যানারে রঙ নিক্ষেপের অভিযোগ রাণীনগরে ৫ বছরের শিশুকে যৌন নিপীরনের অভিযোগে থানায় মামলা পারিবারিক কবরস্থান জিয়ারত করলেন সদ্য নির্বাচিত এমপি হেলাল নওগাঁ-৬,আসনে আওয়ামী লীগের প্রার্থী আনোয়ার হোসেন হেলাল নির্বাচিত উপ-নির্বাচন উপলক্ষে পুলিশ সুপারের নিরাপত্তা ব্রিফিং




শ্রীপুরে পুলিশকে মারধরের মামলায় ১২আসামির মধ্যে দুই মাসে গ্রেপ্তার একজন

এস এম জহিরুল ইসলাম শ্রীপুর প্রতিনিধি
  • আপডেট টাইম: শনিবার, ১১ জুলাই, ২০২০

চেকপোস্টে দায়িত্ব পালনকালে পুলিশ সদস্যকে পেটানোর ঘটনায় দুই মাসেও গ্রেপ্তার হয়নি আসামিরা। অনেকের দাবি প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে এসকল আসামি। কিন্তু থানা পুলিশের কোন তৎপর দেখা যাচ্ছেনা পুলিশ পেটানোর মামলায়। অপরদিকে মামলার বাদী পুলিশ সদস্য এ বিষয়ে ক্ষোভ প্রকাশ করেছেন।

গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা হাইওয়ে থানার পুলিশ সদস্যকে মারধরের ঘটনায় গত (২৯ এপ্রিল ২০২০) মাওনা হাইওয়ে থানার এস আই মোঃ শাহজাহান মিয়া সঙ্গীয় ফোর্সসহ ঢাকা ময়মনসিংহ মহাসড়কের পলক সিএনজিপাম্পের সামনে চেক পোস্টে দায়িত্ব পালন কালে মামলার আসামিরা তাদের বাড়ির সামনে চেক পোস্ট পরিচালনা করা যাবেনা বলে নিষেধ করে৷ পুলিশ চেক পোস্ট ছেড়ে যেতে না চাইলে পুলিশের উপর অতর্কিত হামলা চালায় আসামিরা।এঘটনায় পুলিশ সদস্যরা আহত হন।

তবে মামলার তদন্তকারী কর্মকর্তা শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন মিয়া জানিয়েছেন, মামলার এজাহার ভুক্ত আসামি ১২ জন। থানা থেকে চলতি মাসে মামলার দায়িত্ব আমাকে দেওয়া হলে এদের মধ্যে ১২ নং আসামি হিরন মিয়াকে উপজেলার গিলারচালা এলাকার
গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

উল্লেখ্য, মাওনা হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ শাহজাহান মিয়া বাদী হয়ে উপজেলার গিলারচালা এলাকার রফিকুল ইসলাম, মোঃ নুরুল ইসলাম, আমিনুল হক, আজিজুল হক, আক্তার হোসেন, রুহুল আমীন, নুরুল আমিন, রুবেল আহমেদ, সুমন আহমেদ, শাকিল আহমেদ, শাওন ও হিরন সহ ১২ জনের নাম উল্লেখ করে অচেনা আরও ১০/ ১২ জনকে অভিযুক্ত করে শ্রীপুর মডেল থানায় মামলা দায়ের করেন, মামলা নং – ৪২ (৩০-০৪-২০২০)।

শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) খন্দকার ইমাম হোসেন জানান, আমি সদ্য যোগদান করেছি, যোগদানের পর পরই একজনকে গ্রেফতার করা হয়েছে, বাকি আসামিদের দ্রুত গ্রেপ্তার করা হবে।







এ জাতীয় আরো খবর..




FOLLOW US

ই-মেইল: ‍atozsangbad@gmail.com
ফেইসবুক
ইউটিউব

পুরাতন খবর

sidebar middole




side bottom




© All rights reserved © atozsangbad.com
Design & Developed by: ATOZ IT HOST
Tuhin
x