শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১১:০৩ পূর্বাহ্ন
Title :
রাণীনগরে সপ্তাহ ব্যাপী নারী উন্নয়ন ও ক্ষমতায়ন বিষয়ক আলোচনা সভা রাণীনগরে প্রকাশিত সংবাদের প্রতিবাদে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন রাণীনগরে প্রাথমিক শিক্ষার গুণগত মান উন্নয়ন বিষয়ক মত বিনিময় সভা গাইবান্ধায় নবাগত অফিসার ইনচার্জ-এর সাথে নিযাচা’র মতবিনিময় সভা রাণীনগরে নারী উন্নয়ন ও ক্ষমতায়ন বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত রাণীনগরে নিখোঁজের চার দিনের মাথায় পুকুর থেকে বৃদ্ধের লাশ উদ্ধার রাণীনগর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি পেলেন “নৌকা” সম্পাদক নিলেন “মটরসাইকেল”প্রতিক নড়াইলে মাশরাফির পক্ষ থেকে আশরাফুজ্জামান মুকুলের নেতৃত্বে বিশাল শোডাউন রিয়েলিটি শো “বাংলার গায়েন” ১০০ জন প্রতিযোগীতার মধ্যে অবস্থান করে নিয়েছেন নওগাঁর মেয়ে নূসরাত মাহী। রাণীনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের ধুম শুরু




শ্রীপুরে সাংবাদিক রুবেলকে মেরে ফেলার হুমকি প্রদান কারীকে গ্রেফতারের দাবী

Reporter Name
  • আপডেট টাইম: শুক্রবার, ১৭ এপ্রিল, ২০২০

শ্রীপুরে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের স্থানীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও গাজীপুর সদর প্রেস ক্লাবের সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ রমজান আলী রুবেলকে মোবাইল ফোনে হুমকিদাতা সাহাবউদ্দিনকে গ্রেফতারের দাবি করা হয়েছে। বৃহস্পতিবার বিএমএসএফ’র কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে গণমাধ্যমে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয় শ্রীপুরের জৈনা বাজার এলাকায় সাহাবউদ্দিন নামের এক ব্যক্তি ( নতুন ইজারাদার) রুবেলকে (০১৭৩০-৯২২৪০৪) নাম্বার থেকে প্রকাশ্যে মেরে ফেলার হুমকি দেয়।

কেন্দ্রীয় সভাপতি শহীদুল ইসলাম পাইলট ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর হুমকিদাতাকে গ্রেফতারের দাবি জানান।

ফোনের কথোপকথনের রুবেলের ফোনে রেকর্ডকৃত অডিও বিএমএসএফ’র কেন্দ্রীয় কমিটির কাছে পাঠালে আজ সকালে তা কেন্দ্রীয় ফেসবুক আইডিতে প্রচার করা হলে সারাদেশে প্রতিবাদের ঝড় ওঠে এবং গ্রেফতারের দাবি জানানো হয়।এ বিষয়ে গাজীপুর সদর প্রেস ক্লাব এর সভাপতি আবু বকর সিদ্দিক, সাধারণ সম্পাদক গাজীপুর সদর প্রেসক্লাব ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম শ্রীপুর উপজেলা শাখার সভাপতি মোঃ নাজিম উদ্দিন সাংবাদিক রুবেলের হুমকীদাতাকে গ্রেপ্তারের দাবী জানান।

হুমকির শিকার রুবেল জানান, সম্প্রতি আমি ১৪ দিনের সরকারী কোয়ারেন্টাইন থেকে বের হয়ে করোনা ইস্যুতে জনসচেতনতা তৈরীতে গণমাধ্যমে লেখালেখি অব্যাহত রাখি। এর সূত্র ধরে আমার এলাকার জৈনা বাজারে ব্যাপক জনসমাগম, ঠাসাঠাসি, হুমড়ি খেয়ে পড়ার মত উপক্রম। এখানে কোন ধরনের জনসচেতনতা আমার চোখে পড়েনি। তাই আমি ভিডিওচিত্র ধারণ করি এবং সংবাদ প্রকাশ করি। এতে ক্ষিপ্ত হয়ে ওই বাজারের ইজারাদার( সাহাব উদ্দিন) আমাকে মেরে ফেলার হুমকি দেয়। এ বিষয়ে আমি শ্রীপুর থানায় একটি সাধারন ডায়রী (জিডি) করেছি, যাহার নম্বর নং ৫১৪।







এ জাতীয় আরো খবর..




FOLLOW US

ই-মেইল: ‍atozsangbad@gmail.com
ফেইসবুক
ইউটিউব

পুরাতন খবর

sidebar middole




side bottom




© All rights reserved © atozsangbad.com
Design & Developed by: ATOZ IT HOST
Tuhin
x