• বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৫:৪২ পূর্বাহ্ন
Headline
সমাজ উন্নয়নে অংশীদারীত্ব হয়ে কাজ করে যাচ্ছেন সাবেক ছাত্রনেতা ফয়সাল এখনই উঠছে না লকডাউন। বাড়ছে বিধিনিষেধ। সিদ্ধান্ত আন্তঃমন্ত্রণালয়ের। শ্রীপুরে রাস্তা পার হতে গিয়ে কাভার্ড ভ্যান চাপায় স্বামী-স্ত্রী নিহত কঠোর লকডাউন কতোটা ফলপ্রসূ? সরকারের দৃষ্টি আকর্ষণ। করোনায় স্বাস্থ্যবিধি মানতে নড়াইলে মাশরাফির ব্যতিক্রমী পদক্ষেপ কি কি থাকছে সাত দিনের কঠোর লকডাউনে? লাগামহীন করোনার ভয়াবহতা! সোমবার থেকে কঠোর লকডাউন, মাঠে থাকবে সেনাবাহিনী। দেশের শীর্ষ পর্যটনকেন্দ্রের তালিকায় অপার সম্ভাবনার নাম সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা নতুন সাতটি প্রতিষ্ঠানের সাথে চুক্তি স্বাক্ষর সম্পূর্ণ করলো শ্রেষ্ঠ ডট কম রাণীনগরে প্রতিপক্ষকে ফাঁসাতে একই পরিবারের তিন জনকে অপহরণ নাটোক!




শ্রীপুর উপজেলা আ’লীগের সম্মেলন: জনপ্রিয়তার শীর্ষে আনিছুর রহমান

Reporter Name / ১৩৮ Time View
Update : বুধবার, ৪ ডিসেম্বর, ২০১৯




গাজীপুর জেলা শ্রীপুর উপজেলা আওয়ামীলীগের সম্মেলনে তৃণমূল নেতা কর্মীরা উপজেলা আওয়ামীলীগের গুরুত্বপূর্ণ সভাপতি ও সাধারণ-সম্পাদক পদে মনে প্রানে চাইছেন সৎ, মেধাবী ও যোগ্য ব্যক্তিদের। তৃণমূলের নেতাকর্মী সহ সাধারণ জনগণের প্রত্যাশাকে বুঝবে, চাওয়া এবং পাওয়ার মাঝে মেলবন্ধন ঘটাবে। তেমনি একজন মানুষ এবং অসম্ভব প্রান চাঞ্চল্যে ভরপুর একজন নেতা ও যোগ্য নেতৃত্বগুন সম্পন্ন প্রার্থী বলে মনে করা হচ্ছে গাজীপুর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও শ্রীপুর পৌরসভার মেয়র আলহাজ্ব আনিছুর রহমানকে।

শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে সভাপতি প্রার্থী এই তুখোড় তরুণ নেতা  নিজ উপজেলায় জনগনের বিভিন্ন সেবামুলক কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। । জনমুখী নানা ইতিবাচক কর্মকান্ড, তৃণমূলের নেতাকর্মীদের সাথে তার আচর ব্যবহার প্রশংসিত হয়েছে নিজ উপজেলায়।  সুখে-দুঃখে সবসময় সাধারণ মানুষ ও তৃণমূল নেতাকর্মীদের পাশে থাকা সাবেক এ ছাত্রনেতা, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও শ্রীপুরের বার বার নির্বাচিত পৌর মেয়র আলহাজ্ব আনিছুর রহমানকে এগিয়ে রাখেছেন তৃণমূলের নেতাকর্মীরা।

দলীয় সূত্রমতে, আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সাম্প্রতিক কালের বিভিন্ন বক্তব্যে এবারের সম্মেলনে নতুন নেতৃত্বে প্রার্থী বাছাইয়ে নির্যাতিত, দু:সময়ের পরীক্ষিত ও শেখ হাসিনার দুর্দিনের কর্মীদের মূল্যায়ন করার ঈঙ্গিত দিলে শ্রীপুর উপজেলা তৃনমূলের নেতাকর্মীরা সাবেক ছাত্রনেতা, যুবসমাজের অহংকার, গাজীপুর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব আনিছুর রহমানকে নিয়ে
স্বপ্ন দেখতে শুরু করেছেন।

নাম প্রকাশ্যে অনিচ্ছুক একাধিক শীর্ষ নেতা জানান, বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তৃণমূল পর্যায়ে সংগঠনকে সাংগঠনিক ভাবে মজবুত করার জন্যে শুদ্ধি অভিযান শুরু করেছেন। তাছাড়া এবারের সম্মেলনে নতুনদের জায়গা করে দিতে পুরাতনদের দায়িত্ব ছেড়ে দিতে হবে বলে জানান। একারনে গাজীপুরের শ্রীপুর উপজেলা আওয়ামিলীগের রাজনৈতিক অঙ্গনে বিভিন্ন ইতিবাচক কর্ম আর বিচক্ষণ নেতৃত্বগুণে সফল রাজনৈতিক ব্যক্তিত্ব আলহাজ্ব আনিছুর রহমান অনেকের মধ্যে অন্যতম।

আলহাজ্ব আনিছুর রহমান আশি’র দশকের ছাত্রলীগের একজন সক্রিয় ছাত্রনেতা। পরবর্তীতে শ্রীপুর বিশ্ববিদ্যালয় কলেজে (ভিপি) নির্বাচন, জেলা শ্রমিকলীগের সভাপতি জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে সফলতার সহিত দায়িত্ব পালন করে  আসছেন। বর্তমানে শ্রীপুর পৌরসভা মেয়র নির্বাচনে দলীয় মনোনয়নে নির্বাচন করে বিপুল ভোটে বারবার শ্রীপুর পৌরসভার মেয়র হিসেবে বিজয়ী হন এবং বর্তমানে বাংলাদেশ আওয়ামীলীগ গাজীপুর জেলা শাখার সাংগঠনিক সম্পাদক হিসাবে দায়িত্বরত থেকে তিনি জনগণ ও তৃণমূলের নেতাকর্মীদের সুখে- দুঃখে তাদের পাশে আছেন।

এ ব্যাপারে গাজীপুর জেলা শ্রীপুর উপজেলা তৃণমূল পর্যায়ের নেতাকর্মীরা সহ বিভিন্ন স্তরের নেতারা জানান, গাজীপুর জেলা আওয়ামীলীগের
সাংগঠনিক সম্পাদক,শ্রীপুরের পৌর মেয়র আলহাজ্ব আনিছুর রহমান তৃণমূলের নেতাকর্মী ও জনসাধারণকে যেভাবে বুকে জড়িয়ে নিয়েছেন, তাদের সুখে দুঃখে সবসময় পাশে থাকে, তা সত্যি  প্রশংসনীয়।
তিনি ইতিমধ্যে হাসিমুখে সবার মন জয় করে নিয়েছেন। তাই আমরা এবারের উপজেলা সম্মেলনে আলহাজ্ব আনিছুর রহমানকে শ্রীপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি হিসেবে পেতে চাই।

এ ব্যাপারে টানা ১৯ বছর ধরে শ্রীপুর পৌরসভার সেবা করে যাওয়া শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে সভাপতি প্রার্থী জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব আনিছুর রহমান  জানান, আমি বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও দেশরত্ন শেখ হাসিনার আদর্শের সৈনিক। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা ও দেশরত্ন শেখ হাসিনা ঘোষিত ভিশন ২০২১ ও ২০৪১ বাস্তবায়নের লক্ষ্যে এবং সারাজীবন মানুষের কল্যাণে ও এলাকার উন্নয়নে কাজ করে যেতে চাই। দীর্ঘদিন যাবৎ এলাকার মানুষ সহ তৃণমূলের নেতাকর্মীদের পাশে থেকে তাদের আশা-আকাঙ্খা, অভাব অভিযোগের কথা জেনেছি।

সাধ্যমত তাদের সেবা করেছি। এসময় তিনি আরো বলেন, বর্তমানে শ্রীপুর পৌরসভার মেয়র হিসেবে শ্রীপুর পৌরসভাকে উন্নত  ও মডেল পৌরসভা হিসাবে গড়ে তুলার জন্য আন্তরিক ভাবে কাজ করে যাচ্ছি। জনগনের সেবক হিসাবে যথাযথ কাজ করে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্ন বাস্তবায়নে তার এক জন নগন্য কর্মী হিসাবে বাস্তবায়নের চেষ্টা করে যাচ্ছি।

তিনি  আরো বলেন,  এ তৃণমুলের নেতাকর্মীদের আশা আকাঙ্খা ব্যস্তবায়ন করতে শ্রীপুর উপজেলা আওমীলীগের সম্মেলনে সভাপতি প্রার্থী হিসেবে নিজেকে প্রার্থীতা ঘোষণা করেছেন। পাশাপাশি উপজেলার সর্বস্তরের  জনগনের সহযোগিতা  ও দোয়া কামনা করেছেন।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category




side bottom