রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০২:১৯ পূর্বাহ্ন
Title :
বাগমারার ভবানীগঞ্জের পৌর পিতা হলেন আব্দুল মালেক রাণীনগরে সুবিধা বঞ্চিতদের মাঝে আরপিএ’র শীতবস্ত্র বিতরন বাগমারা তাহেরপুর পৌর নির্বাচনে নৌকা নিয়ে এলাকায় ফিরলেন মেয়র কালাম রাণীনগরে পৃথক অভিযানে গ্রেফতার ৪ গাঁজা উদ্ধার কবিতা: অভিযোগ বাগমারা ১৩ নং গোয়ালকান্দী ইউপি ৩ নং ওয়ার্ডে ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিন রাণীনগরে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ রাণীনগরে ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন রাণীনগরের মেঘনা অধ্যয় কেন্দ্রের শিক্ষার্থীদের মাঝে বই ও স্বাস্থ্য উপকরণ বিতরণ তরুন যুব সংঘ এর পূর্নাঙ্গ কমিটি গঠিত। সভাপতি- তৌহিদ সানি, সাধারন সম্পাদক – আকিব




সাংবাদিকদের সংবাদ সংগ্রহের কাজে বাধা ও হুমকি দিলেন অবসরপ্রাপ্ত সেনা সদস্য নসু

মোঃ শহিদুল ইসলাম চরফ্যাসন উপজেলা প্রতিনিধি
  • Update Time : রবিবার, ১৯ জুলাই, ২০২০
  • ১২ Time View

ভোলার চরফ্যাসন উপজেলায় সাংবাদিকদের সংবাদ সংগ্রহের কাজে বাধা ও প্রকাশ্যে দেখে নেওয়ার হুমকি প্রদান করেছেন সদ্য অবসর প্রাপ্ত সেনা সদস্য মোঃ মোশারেফ হোসেন নসু, মোঃ কবির ও মোঃ মামুন।

রবিবার বেলা ২টার দিকে উপজেলার দুলারহাট থানাধীন নুরাবাদ ইউনিয়ন ৬নং ওয়ার্ডে নুরাবাদ ১৬নং সরকারী প্রার্থমিক বিদ্যালয়ের উত্তর পাশে রাস্তার উপর চার সাংবাদিকের সাথে এ ঘটনাটি ঘটে।

সাংবাদিকরা হলেন, মোঃ সামসুদ্দিন হাওলাদার দৈনিক কীর্তনখোলা দুলারহাট প্রতিনিধি ও সভাপতি ইউনিটি ফর ইউনিভার্স হিউম্যান রাইটস অব বাংলাদেশ ফাউন্ডেশন, চরফ্যাসন উপজেলা, মোঃ নোমান চৌধুরী দৈনিক আমার সংবাদ চরফ্যাসন প্রতিনিধি, মোঃ আকতারুজ্জামান সুজন দৈনিক আলোকিত সকাল চরফ্যাসন প্রতিনিধি ও মোঃ আরিফ হোসেন দৈনিক গনকন্ঠ চরফ্যাসন প্রতিনিধি।

জানা যায়, নুরাবাদ ৬নং ওয়ার্ড নুরাবাদ ১৬নং সরকারী প্রার্থমিক বিদ্যালয়ের উত্তর পাশে কবিরের বাড়ীতে তার নিজ ঘরে কিছুদিনে যাবত একটি ছেলে দিন রাত বসবাস করতেছে। এ বিষয়টি নিয়ে এলাকায় জনমনে চাঞ্চল্য সৃষ্টি হলে সাংবাদিকরা জানতে পেরে ওই বাড়ীতে সাংবাদিকরা সংবাদ সংগ্রহ করতে যায়। সেখানে গিয়ে দেখে ছেলেটি কবিরের ঘরে অবস্থানরত, সাংবাদিকরা ছেলেটির পরিচয় জানতে চাইলে সে বলে, আমি হাফেজ মোঃ ইউছুফ, এটা আমার শশুরের ঘর, সুমাইয়া আমার স্ত্রী, প্রায় চার মাস হয়েছে বিয়ে করেছি। এ সময় সুমাইয়ার পিতা মোঃ কবির ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মেয়েটি এবার এস এস সি পরীক্ষা দিয়েছে। মেয়েটির বয়স ১৮ বছরের কম হওয়ায় কাবিন করতে পরিনি। সংবাদ সংগ্রহের কাজ শেষ না হতেই সদ্য অবসর প্রাপ্ত সেনা সদস্য মোঃ মোশারেফ হোসেন নসু প্রথমে এসেই বলে এ বাড়ীতে প্রবেশ করার অনুমতি আপনাদেরকে কে দিয়েছে? সাংবাদিকরা সাংবাদিক পরিচয় দেওয়ার পরে সে সাংবাদিকদের আইডি কার্ড দেখতে চায়। সাংবাদিকরা আইডি কার্ড দেখানোর পরেও নসু, মোঃ কবির, মোঃ মামুনকে ও নাম না জানা আরো চার-পাঁচজন সহ সাংবাদিকদের দিকে তেড়ে এসে গালি-গালাজ করে এবং প্রকাশ্যে সাংবাদিকদের দেখে নেওয়ার হুমকি দেয়।

তাৎক্ষনিকভাবে এ বিষয়টি সাংবাদিকরা চরফ্যাসন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রুহুল আমিন ও দুলারহাট থানার অফিসার ইনচার্জ মোঃ ইকবাল হোসেনকে মুঠোফোনে অবগত করেন।

দুলারহাট থানার অফিসার ইনচার্জ মোঃ ইকবাল হোসেন বলেন, লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

চরফ্যাসন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রুহুল আমিন বলেন, সাংবাদিকরা আমাকে বিষয়টি মুঠোফোনে অবগত করেছে। তবে লিখিত আকারে অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।




More News Of This Category




side bottom




© All rights reserved © 2020 Atozithost
Design & Developed by: ATOZ IT HOST
Tuhin