শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৩:৪২ অপরাহ্ন




সাত লাখ টাকায় কিশোরীকে মেয়েকে বিক্রি করলেন বাবা!

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১৪ নভেম্বর, ২০১৯
  • ৩ Time View

সাত লাখ টাকায় নিজের কিশোরী মেয়েকে বিক্রি করে দিয়েছেন এক বাবা। ভারতের পশ্চিমবঙ্গে এ ঘটনা ঘটেছে।  এ ঘটনায় ওই কিশোরীর বাবা, ক্রেতা ও দালালকে গ্রেফতার করেছে পুলিশ।  কলকাতার আনন্দবাজার পত্রিকা এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

আনন্দবাজার জানায়, হায়দারাবাদ থেকে ওই কিশোরীকে পাঁচ মাস পর উদ্ধার করলে জানা যায় সে চার মাসের অন্তঃসত্ত্বা। পরে কিশোরীকে মায়ের কাছে পৌঁছে দেয় পুলিশ।

বারমেঢ়ের সিওয়ান থানা-পুলিশ জানায়, মূলত ওই কিশোরীর কাকার তৎপরতাতেই তাকে উদ্ধার করা সম্ভব হয়েছে। কারণ তিনিই প্রথম সন্দেহ করে থানায় এফআইআর দায়ের করেন। এর ভিত্তিতেই কিশোরীর বাবা-সহ দুজনকে গ্রেফতার করে পুলিশ।

কিন্তু এরপরও কিশোরীকে খুঁজে না পাওয়ায় আদালতের দ্বারস্থ হন কিশোরীর চাচা। আদালতের নির্দেশেই শেষ পর্যন্ত কিশোরীকে উদ্ধারে তৎপর হয় পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, গত ২২ জুন স্থানীয় গোপা রাম মালি নামে এক ব্যক্তি কিশোরীর বাবার কাছে সম্ভ্রান্ত পরিবারে কিশোরীর বিয়ের প্রস্তাব নিয়ে আসে। গোপার কথামতোই ওই পরিবারে সম্বন্ধ পাকা করতে মেয়েকে নিয়ে সিওয়ানে যান কিশোরীর বাবা। কিন্তু ফিরে আসেন একা।

পুলিশ জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে কিশোরীকে দুষ্কৃতিকারীরা অপহরণ করেছে বলে তার বাবা জানায়। পরে জেরার মুখে মেয়েকে ৭ লাখ টাকায় বিক্রি করার কথা স্বীকার করেন।




More News Of This Category




side bottom




© All rights reserved © 2020 Atozithost
Design & Developed by: ATOZ IT HOST
Tuhin