• বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ১০:৪৭ পূর্বাহ্ন
Headline
সমাজ উন্নয়নে অংশীদারীত্ব হয়ে কাজ করে যাচ্ছেন সাবেক ছাত্রনেতা ফয়সাল এখনই উঠছে না লকডাউন। বাড়ছে বিধিনিষেধ। সিদ্ধান্ত আন্তঃমন্ত্রণালয়ের। শ্রীপুরে রাস্তা পার হতে গিয়ে কাভার্ড ভ্যান চাপায় স্বামী-স্ত্রী নিহত কঠোর লকডাউন কতোটা ফলপ্রসূ? সরকারের দৃষ্টি আকর্ষণ। করোনায় স্বাস্থ্যবিধি মানতে নড়াইলে মাশরাফির ব্যতিক্রমী পদক্ষেপ কি কি থাকছে সাত দিনের কঠোর লকডাউনে? লাগামহীন করোনার ভয়াবহতা! সোমবার থেকে কঠোর লকডাউন, মাঠে থাকবে সেনাবাহিনী। দেশের শীর্ষ পর্যটনকেন্দ্রের তালিকায় অপার সম্ভাবনার নাম সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা নতুন সাতটি প্রতিষ্ঠানের সাথে চুক্তি স্বাক্ষর সম্পূর্ণ করলো শ্রেষ্ঠ ডট কম রাণীনগরে প্রতিপক্ষকে ফাঁসাতে একই পরিবারের তিন জনকে অপহরণ নাটোক!




সুলতান উদ্দিন স্মৃতি বৃত্তি পরীক্ষা ২০১৯ এর ফলাফল প্রকাশ

Reporter Name / ১০৯ Time View
Update : রবিবার, ১২ জানুয়ারী, ২০২০




গাজীপুর জেলাধীন শ্রীপুর পৌরসভা ৫নং ওয়ার্ডে অবস্থিত গড়গড়িয়া পুরাতন বাজার সন্নিকটে ঘরে উঠেছে সুলতান উদ্দিন মেমোরিয়াল একাডেমী। যার প্রতিষ্ঠাতা পরিচালক মোঃ সালাউদ্দিন আহমেদ মিলন। সুলতান উদ্দিন সাহেব মারা যাওয়ার পর তার পুত্র সালাউদ্দীন আহমেদ মিলন পিতার নামে গড়ে তোলেন সুলতান উদ্দিন মেমোরিয়াল একাডেমী।

সেই একাডেমি হতে পিতার নামকে স্মরণীয় করে রাখার জন্য চালু করেন বেসরকারি বৃত্তি পরীক্ষা।যার নামকরণ করা হয় সুলতান উদ্দিন স্মৃতি বৃত্তি পরীক্ষা। ২০১৯ সালের ডিসেম্বর মাসের শেষ সপ্তাহে ৪০ টি কিন্ডার গার্টেন ও স্কুল থেকে ১০৮০জন শিক্ষার্থী বৃত্তি পরীক্ষায় অংশগ্রহণ করেন।

গাজীপুর সদর উপজেলার মেম্বার বাড়ি লন্ডন ফুড ফেয়ার অডিটোরিয়ামে উক্ত ফলাফল অনুষ্ঠানে অনুষ্ঠানে চাইল্ড কেয়ার স্কুলের প্রতিষ্ঠাতা পরিচালক জনাব ফজর আলী এর সঞ্চালনায় আব্দুস সোবাহান একাডেমির পরিচালক আজহারুল ইসলাম রাশিদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এ কে মেমোরিয়াল হাসপাতাল এর চেয়ারম্যান আলহাজ্ব ডাক্তার মোঃ শফিকুল ইসলাম, সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাওয়ালগড় ইউনিয়নের স্বনামধন্য চেয়ারম্যান আলহাজ্ব আবু বকর সিদ্দিক, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর জেলা পরিষদের সংরক্ষিত মহিলা বিষয়ক সদস্য রোকসানা খন্দকার, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিএমএসএফ শ্রীপুর উপজেলা কমিটির সভাপতি ও গাজীপুর সদর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ নাজিম উদ্দিন, বানিয়ারচালা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মোঃ ফিরোজ মিয়া, আল আরাফাহ ইন্টাঃ স্কুলের অধ্যক্ষ এডভোকেট বকুল মিয়া, প্রাইম স্টার একাডেমির প্রতিষ্ঠাতা পরিচালক আলহাজ্ব মাহাতাব উদ্দিন এম এ, আবাবিল একাডেমীর প্রতিষ্ঠাতা পরিচালক আলহাজ্ব আব্দুল আজিজ সহ পরীক্ষায় অংশগ্রহণকারী বিভিন্ন কিন্ডার গার্ডেন ও স্কুলের পরিচালক ও প্রধান শিক্ষক- শিক্ষিকা বৃন্দ।

বক্তারা বলেন, আজকের শিশুরাই আগামী দিনের ভবিষ্যৎ তাই তাদেরকে সু শিক্ষায় শিক্ষিত করে তুলতে হবে যাতে করে তারা দেশের সুনাম বয়ে আনতে পারে পরিশেষে সুলতান উদ্দিন বৃত্তি পরীক্ষার আয়োজক সালাউদ্দিন আহমেদ মিলন ফলাফল ঘোষণা করেন ১০৮০ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করলে তা থেকে নয়টি আইকন ১৬১টি ট্যালেন্টপুল ও ৪৩৬জন সাধারণ গ্রেডে বৃত্তি লাভ করেন। তিনি প্রতি বছর এ বৃত্তি চালিয়ে যাবেন এ জন্য সকলের সহযোগীতা কামনা করেন। অতঃপর দুপুরের ভোজন শেষে সবাইকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠান সমাপ্ত ঘোষনা করা হয়।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category




side bottom