শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৩:১৯ অপরাহ্ন
Title :
রাণীনগরে নারী উন্নয়ন ও ক্ষমতায়ন বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত রাণীনগরে নিখোঁজের চার দিনের মাথায় পুকুর থেকে বৃদ্ধের লাশ উদ্ধার রাণীনগর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি পেলেন “নৌকা” সম্পাদক নিলেন “মটরসাইকেল”প্রতিক নড়াইলে মাশরাফির পক্ষ থেকে আশরাফুজ্জামান মুকুলের নেতৃত্বে বিশাল শোডাউন রিয়েলিটি শো “বাংলার গায়েন” ১০০ জন প্রতিযোগীতার মধ্যে অবস্থান করে নিয়েছেন নওগাঁর মেয়ে নূসরাত মাহী। রাণীনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের ধুম শুরু তরুন যুবনেতা আলভির শুভেচ্ছা ব্যানারে রঙ নিক্ষেপের অভিযোগ রাণীনগরে ৫ বছরের শিশুকে যৌন নিপীরনের অভিযোগে থানায় মামলা পারিবারিক কবরস্থান জিয়ারত করলেন সদ্য নির্বাচিত এমপি হেলাল নওগাঁ-৬,আসনে আওয়ামী লীগের প্রার্থী আনোয়ার হোসেন হেলাল নির্বাচিত




১৩নং গোয়ালকান্দি ইউপিতে হতদরিদ্র পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

মোঃ মিজানুর রহমান, (রাজশাহী বাগমারা প্রতিনিধি)
  • আপডেট টাইম: বৃহস্পতিবার, ২ জুলাই, ২০২০

রাজশাহী জেলার বাগমারা উপজেলার ১৩নং গোয়ালকান্দি ইউনিয়নে সকাল ৯টায় করোনা ভাইরাস এর বরাদ্ধকৃত ত্রাণ ৪৩৪হতদরিদ্র পরিবারের মাঝে বিতরণ করা হয়। ৪০০পরিবারকে ১০কেজি করে চাল প্রদান করা হয় এবং ৩৪পরিবারকে ৫০০টাকা করে মোট ১৭,০০০ হাজার টাকা প্রদান করা হয়।

ত্রাণ বিতরণকালে গোয়ালকান্দি ইউপি চেয়ারম্যান মোঃ আলমগীর সরকার বলেন,আমরা আজকে সামাজিক দুরত্ব বজায় রেখে ত্রাণ বিতরণ করছি।

অতীতে বিতারণ সহ বর্তমানে তিনি সঠিক ভাবে সরকারে বরাদ্দ কৃত সকল খাদ্য সামগ্রী সঠিক ভাবে বিতারণ করছেন করে যাবেন।

তিনি করোনা ভাইরাস এর বরাদ্ধকৃত ত্রাণ নিতে আসা সকল ব্যাক্তিকে করোনা ভাইরাস থেকে সচেতন থাকার জন্য বিশেষভাবে বলেন । আপনারা নিজে বাঁচুন ও আপনার পরিবারকে বাঁচান।
জরুরি কাজ ছাড়া আপনারা ঘরের বাহিরে বের হবেন না, ঘরে থাকুন সুস্থ থাকুন ।

ত্রাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন উপজেলা ট্যাগ অফিসার মুনজুরুল ইসলাম, ইউপি সদস্য আবেদ আলী মোল্লা, মোবারক হোসেন, মোঃ মজনু সাখিদার, মোঃ নাজমুল হক,মোঃ আবেদ আলী খামারু, আনিসুর রহমান শেখ, মাহাবুর রহমান সরকার, মহিলা সংরক্ষিত আসনের ইউপি সদস্য মোছাঃ মমেনা বেগম, মোছাঃ কমেলা বেগম।

ইউপি সচিব আব্দুল বারিক, হিসাব সহকারী ও কাম কম্পিউটার অপারেটর শাহীন আলম, অত্র ইউনিয়নের গ্রাম-পুলিশবৃন্দ ও প্রমুখ উপস্থিত ছিলেন।







এ জাতীয় আরো খবর..




FOLLOW US

ই-মেইল: ‍atozsangbad@gmail.com
ফেইসবুক
ইউটিউব

পুরাতন খবর

sidebar middole




side bottom




© All rights reserved © atozsangbad.com
Design & Developed by: ATOZ IT HOST
Tuhin
x