• বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১১:৪২ অপরাহ্ন
Headline
সমাজ উন্নয়নে অংশীদারীত্ব হয়ে কাজ করে যাচ্ছেন সাবেক ছাত্রনেতা ফয়সাল এখনই উঠছে না লকডাউন। বাড়ছে বিধিনিষেধ। সিদ্ধান্ত আন্তঃমন্ত্রণালয়ের। শ্রীপুরে রাস্তা পার হতে গিয়ে কাভার্ড ভ্যান চাপায় স্বামী-স্ত্রী নিহত কঠোর লকডাউন কতোটা ফলপ্রসূ? সরকারের দৃষ্টি আকর্ষণ। করোনায় স্বাস্থ্যবিধি মানতে নড়াইলে মাশরাফির ব্যতিক্রমী পদক্ষেপ কি কি থাকছে সাত দিনের কঠোর লকডাউনে? লাগামহীন করোনার ভয়াবহতা! সোমবার থেকে কঠোর লকডাউন, মাঠে থাকবে সেনাবাহিনী। দেশের শীর্ষ পর্যটনকেন্দ্রের তালিকায় অপার সম্ভাবনার নাম সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা নতুন সাতটি প্রতিষ্ঠানের সাথে চুক্তি স্বাক্ষর সম্পূর্ণ করলো শ্রেষ্ঠ ডট কম রাণীনগরে প্রতিপক্ষকে ফাঁসাতে একই পরিবারের তিন জনকে অপহরণ নাটোক!
About Us

আমাদের সম্পর্কে

আপনি আমাদের সম্পর্কে আরও জানতে চান, তাহলে আপনি সঠিক জায়গায় আছেন।


ফেসবুক

“এ টু জেড সংবা “ একটি জনপ্রিয় নিউজ পোর্টাল। সকল নিউজ সবার আগে পেতে আমাদের পেজে লাইক দিয়ে সাথে থাকুন।


টুইটার

“এ টু জেড সংবা “ একটি জনপ্রিয় নিউজ টুইটার পোর্টাল। সকল নিউজ সবার আগে পেতে আমাদের পেজ অনুসরণ করুণ।


ইউটিউব

“এ টু জেড সংবা “ একটি জনপ্রিয় নিউজ পোর্টাল। সকল নিউজ সবার আগে পেতে আমাদের চ্যালেন সাবস্ক্রাইব করুণ।

এ টু জেড সংবাদ

সংবাদপত্র  একটি  অতি  সংবেদনশীল এবং শক্তিমান  প্রচার  মাধ্যম। বর্তমান ইলেকট্রনিক মিডিয়ার অভাবনীয় অগ্রগতির পরও এই শিল্পের গুরুত্ব  অথবা  চাহিদা  কোন ক্রমে ই কমেনি  বরং  দিন  দিন বেড়েই চলেছে। 

সংবাদপত্রের একটি প্রধান দায়িত্ব হচ্ছে মানুষকে স্বাধীন চিন্তায় উদ্বুদ্ধ করা, স্বাধীনতার পরমানন্দকে সংক্রামক করা এবং সমাজের মানুষের স্বপ্ন , সাধ,   চিন্তা,   আর্তি,   আকুলতা   প্রকাশে   যথাযথ   ভূমিকা  রাখা। দায়িত্বশীল  সাংবাদিকতা  একটি  জাতির  স্বপ্ন- দর্পণ  স্বরূপ। জাতীয় জীবনের সকল অন্ধকার, অশ্লীলতা ও অন্যায়ের বিরুদ্ধে দায়িত্বশীলতা একটি বলিষ্ঠ পদক্ষেপ।

পাঠকের চাহিদার ভিত্তিতে দেশ-বিদেশ, তথ্য-প্রযুক্তি,খেলাধূলা সহ  সকল সংবাদ দেওয়ার লক্ষ্যে নিয়ে এক দল তরুন সাংবাদিকদের ক্ষুদ্র প্রচেষ্ঠার ফল হচ্ছে আমাদের এই ‘এ টু জেড সংবাদ’।  সংবাদ সহ আমরা বিভিন্ন প্রকার জন-কল্যাণ মূলক বা স্বেচ্ছাসেবী কাজে নিয়জিত আছি। তাঁর মধ্যে উল্লেখযোগ্য দিক গুলো হলো-শিশু কল্যাণ; নারী কল্যাণ; যুব কল্যাণ; শারীরিক ও মানসিক অসমর্থ ব্যক্তিদের কল্যাণ; নাগরিক দায়িত্ববোধ জাগ্রত করার উদ্দেশ্যে সামাজিক শিক্ষা, বয়স্কদের শিক্ষা ব্যবস্থা; কিশোর অপরাধীদের কল্যাণ; রোগীদের কল্যাণ ও পুনর্বাসন;বৃদ্ধ ও দৈহিক অসমর্থ ব্যক্তিদের কল্যাণ; সহ আরো বিভিন্ন কাজে নিজেদের সম্পৃক্ত করার চেষ্টা করে থাকি।https://www.youtube.com/watch?v=S0Cvlv-qanM




side bottom