বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৭:০৯ অপরাহ্ন
Title :
রাণীনগরে নিখোঁজের চার দিনের মাথায় পুকুর থেকে বৃদ্ধের লাশ উদ্ধার রাণীনগর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি পেলেন “নৌকা” সম্পাদক নিলেন “মটরসাইকেল”প্রতিক নড়াইলে মাশরাফির পক্ষ থেকে আশরাফুজ্জামান মুকুলের নেতৃত্বে বিশাল শোডাউন রিয়েলিটি শো “বাংলার গায়েন” ১০০ জন প্রতিযোগীতার মধ্যে অবস্থান করে নিয়েছেন নওগাঁর মেয়ে নূসরাত মাহী। রাণীনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের ধুম শুরু তরুন যুবনেতা আলভির শুভেচ্ছা ব্যানারে রঙ নিক্ষেপের অভিযোগ রাণীনগরে ৫ বছরের শিশুকে যৌন নিপীরনের অভিযোগে থানায় মামলা পারিবারিক কবরস্থান জিয়ারত করলেন সদ্য নির্বাচিত এমপি হেলাল নওগাঁ-৬,আসনে আওয়ামী লীগের প্রার্থী আনোয়ার হোসেন হেলাল নির্বাচিত উপ-নির্বাচন উপলক্ষে পুলিশ সুপারের নিরাপত্তা ব্রিফিং

OUR TEAM

zalil



পরিবার

মোঃ আব্দুল জলিল প্রাং

প্রতিষ্ঠাতা চেয়ারম্যান

মোঃ আব্দুল জলিল প্রাং। জন্ম গ্রহণ করেন ৫ জুন ১৯৭৬ সালে নওগাঁ জেলা রাণীনগর থানার দামুয়া গ্রামে। ছোট বেলা থেকে তিনি নানা রকমের স্বেচ্ছাসেবা মূলক কাজে নিয়জিত থাকতেন। বর্তমান তিনি একজন কেবল অপেরেটর। তিনি ২০১৬ সালে তার এই স্বেচ্ছাসেবা মূলক প্রতিষ্ঠান “ এ টু জেড প্রোভাইডার “ প্রতিষ্ঠা করেন। এ টু জেড প্রোভাইডারের একটি শাখা “এ টু জেড সংবাদ”।

 

 


Facebook


Twitter

মোঃ তুহিন হোসেন​​​

প্রকাশক ও সম্পাদক

জন্ম: মোঃ তুহিন হোসেন নওগাঁ জেলার রাণীনগর থানার দামুয়া গ্রামে ২০০১ সালের ০৬ জুন জন্মগ্রহণ করেন।  শিক্ষা ও কর্ম জীবন: ২০১৬ সালে আবাদপুকুর উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাশ করেন। ছোট বেলা থেকেই তিনি নানা রকম স্বেচ্ছাসেবা মূলক সংগঠনের সাথে যুক্ত ছিলেন এবং বর্তমানেও একাধিক সংগঠনের সাথে যুক্ত রয়েছেন। তারই ধারাবাহিকতায় ১৪ ফেব্রুয়ারী ২০১৮ থেকে সাংবাদিকতায় কাজ করছেন। বর্তমানে তিনি কম্পিউটার ইঞ্জিনিয়ারিং এ অধ্যায়নরত রয়েছেন । বর্তমানে তিনি ‘এ টু জেড সংবাদ’ এর প্রকাশক ও সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

Facebook


Twitter

এম আর মামুন​

ব্যবস্থাপনা সম্পাদক​

এম আর মামুন, পিতাঃ হাজী রফিকুল ইসলাম, মাতাঃ ময়ফুল ইসলাম।  শিক্ষাঃ এসএসসিঃ চরফ্যাশন টি ব্যারেট মডেল মাধ্যমিক বিদ্যালয়।  এইচএসসি, চরফ্যাশন সরকারী কলেজ, অনার্স এবং মাষ্টার্স ঢাকা কলেজ। শিক্ষা জীবন চলাকালে জেলার স্কাউট লিডার হিসাবে দায়িত্ব পালন করেন। মাধ্যমিক পর্যায়ে উপনীত হওয়ার পর বিএনসিসি’র ক্যাডারে হিসাবেও দায়িত্ব পালন করেন। শিক্ষা জীবনের পাশাপাশি এম আর মামুন ছাত্র রাজনীতি ও সাংস্কৃতিক কর্মকান্ডের সাথে নিজেকে ঢেলে সাজাতে ব্যস্ত সময় পার করেন এবং কয়েকটি দৈনিক পত্রিকায় সাংবাদিক হিসাবে কাজ করেন। গনতান্ত্রিক আন্দোলন ও সংগ্রামে নেতৃত্ব দিতে গিয়ে মিথ্যা মামলা ও বিরোধী পার্টির যাতাকলে পরেছেন বহুবার। বর্তমানে তিনি ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সহ সভাপতি হিসাবে দায়িত্ব প্রাপ্ত রয়েছেন।

Facebook


Twitter

মো: আব্দুল মুনয়িম সরকার​

পরিচালক​​​

মো: আব্দুল মুনয়িম সরকার। জন্ম বগুড়া জেলার গাবতলি উপজেলায়। বর্তমানে সে কম্পিউটার ইঞ্জিনিয়ারিং এ অধ্যয়নরত রয়েছেন । তিনি লেখাপড়ার পাশাপাশি সাংবাদিকতা কে খুব ভালোবাসেন। এ ছাড়াও তিনি কয়েকটি স্বেচ্ছাসেবা মূলক সংগঠনের প্রতিষ্ঠাতা। তার উল্লেখযোগ্য সংগঠন গুলোর মধ্যে বাংলাদেশ অনলাইন ব্লাড ব্যাংক গুরত্বপূর্ণ সংগঠন। যা সারাদেশে একযোগে কাজ করছে। বর্তমানে তিনি ‘এ টু জেড সংবাদ’ এর পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন।  

Facebook


Twitter

সুমন মিত্র​​

সহকারী পরিচালক​​​​

 সুমন মিত্র জন্ম ১৫ অক্টোবর ১৯৮৫ ইং সালে ইন্ডিয়ার পশ্চিমবঙ্গের আলি পুরদুয়ার  জেলায় জন্মগ্রহণ করেণ। ছোটো বেলা থেকে আইটি বিষয়ে খুব অগ্রহ ছিলো তার। তাঁর ধারাবাহিকতায় সে বিভিন্ন রকম আইটি বিষয়ে জরিয়ে পরে। বর্তমানে সে ইন্ডিয়ারজিন প্রিয় নিউজ পোর্টাল “ বাংলার প্র্রাণ” ও দরকারী টিপ্স নিউজ পোর্টাল এর প্রতিষ্ঠাটা। এর পাশাপাশি সে এ টু জেড সংবাদ নিউজ পোর্টাল এর আইটি বিষয় পরিচালনা করে আসিতেছে ।    

Facebook


Twitter


Wordpress


Wordpress

নামঃ ইনজামুল জামান খান বাপ্পী

স্টাফ রিপোর্টর


Facebook


Twitter

উপদেষ্টা মন্ডলী

.

মোঃ রাসেল মাহমুদ

আইন উপদেষ্টা

রাসেল মাহমুদ। জন্ম ১৯৯৪ সালের মার্চ মাসের শেষের দিকে বগুড়া জেলার ধুনট থানায়। সমাজ সেবা তার নেশা । সমাজকে পরিবর্তন করার জন্য ছোটবেলা থেকেই গ্রামের মানুষগুলোর মাঝে শিক্ষার আলো ছড়িয়ে দেয়ার চেষ্টা করে আসছেন তিনি। গ্রামের ছেলেমেয়ে গুলো যেন পড়াশুনা থেকে ঝরে না পড়ে সেজন্য গড়ে তুলেছে ”পড়ুয়া ছাত্র সংগঠন” নামের একটা প্রতিষ্ঠান। নিজে একজন প্রফেশনাল ফ্রিল্যান্সার এবং সাংবাদিক। বর্তমানে তিনি ‘আইন’ বিষয় নিয়ে পড়াশুনা করছেন। বর্তমানে তিনি ‘এ টু জেড সংবাদ’ এর আইন উপদেষ্টা​ হিসেবে দায়িত্ব পালন করছেন।


Facebook


Twitter


Dribbble


Behance

এম এ মমিন

সহকারী উপদেষ্টা

এম এ মমিন। তাঁর জন্ম ২৯ জানুয়ারী ১৯৮১ গাইবান্ধা জেলার সাদুল্যপুর উপজেলার প্রত্যন্ত পল্লী গ্রাম চকভগবান পুরে। ছোট বেলা থেকেই সাহিত্যের প্রতি অনুরাগ, স্কুল জীবনে তার লেখা অসংখ্য কবিতা বিভিন্ন পত্র-পত্রিকায় প্রকাশ হতো। ১৯৯৭ সালে এস এস সি পাশের পর সাংবাদিকতা পেশায় যুক্ত হন যা এখন পর্যন্ত অব্যহত আছে, একাধারে একজন কবি ও সাহিত্যিক হিসাবেও ব্যাপক সুনাম রয়েছে তার, ২০০৮ একুশে বইমেলায় তার লেখা একক কবিতাগ্রন্থ,, এ কেমন পরাজয় প্রকাশিত হয়। সাহিত্য ও সাংগঠনিক মনা এ মানুষটি দেশের বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে জরিত থেকে সুনামের সহিত দায়িত্ব পালন করে আসছেন। এরই ধারা বাহিকতায় সে দেশের শীর্ষ সাংবাদিক সংগঠন” বাংলাদেশ সাংবাদিক কল্যাণ সংস্থা- বিএসকেএস’র কেন্দ্রীয় মহাসচিবের দায়িত্ব পালন করছেন। বর্তমানে তিনি ‘এ টু জেড সংবাদ’ এর সহকারী উপদেষ্টা​ হিসেবে দায়িত্ব পালন করছেন।

Facebook


Twitter


Dribbble


Behance

তরুণ লেখক

GET BETTER RESULTS BY UPGRADING TODAY!​

নিষ্কৃতি সরকার

(A3001) ক্ষুদে লেখক

নিষ্কৃতি সরকার ১১ নভেম্বর ২০০০ সালে নওগাঁ জেলার রাণীনগর উপজেলার আবাদপুকুরে জন্ম গ্রহণ করেন । ২০১৬ সালে আবাদপুকুর উচ্চ বিদ্যালয় থেকে এস এস সি ও ২০১৮ সালে নওগাঁ সরকারী বিএমসি মহিলা কলেজ থেকে এইচ এস সি পাশ করেন। ছোট বেলা থেকে লেখালেখির প্রতি তাঁর আকৃষ্টতা বেশি। তাঁরই ধারাবাহিকতায় স্কুল কলেজ এ বিভিন্ন সময় বিভিন্ন লেখা প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন এবং পুরস্কার প্রাপ্ত হন। এছাড়াও বর্তমানে তিনি ‘এ টু জেড সংবাদ’ এর ক্ষুদে লেখক হিসেবে দায়িত্ব পালন করছেন। 

Facebook


Twitter

#

(A3002) ক্ষুদে লেখক

#

 

 

 

 

 

 


Facebook


Twitter

চৈতি দাস অদিতি

(A3003) ক্ষুদে লেখক

চৈতি দাস অদিতি একজন মেধাবী ছাত্রী। তাঁর জন্ম ২৩ ই ফেব্রুয়ারি,১৯৯৯ ইং সালে ফেনী জেলায়।তিনি বর্তমানে অনার্স ১ম বর্ষের উদ্ভিদবিদ্যা বিভাগের ছাত্রী।পড়াশোনার পাশাপাশি বই পড়তে, গান শুনতে, টুকটাক লেখালেখি করতে পছন্দ করেন। তিনি বিভিন্ন মাসিক পত্রিকায় ও অনলাইন নিউজ পোর্টালে শিশুদের নিয়ে লেখালেখি করে থাকেন। এছাড়াও বর্তমানে তিনি ‘এ টু জেড সংবাদ’ এর ক্ষুদে লেখক হিসেবে দায়িত্ব পালন করছেন।

 

 


Facebook


Twitter

অধম-নূর-ইসলাম

(A3004) ক্ষুদে লেখক

অধম-নূর-ইসলাম তাঁর জন্ম ১৮ চৈত্র ১৪০১ বঙ্গাব্দ ২ এপ্রিল ১৯৯৫ সালে জন্ম। ছোটবেলা থেকেই লেখালেখির প্রতি তাঁর নেশা, সাহিত্যকে ভালোবাসে। জাতীয় পত্রিকা-সহ বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালেও টুকটাক লেখালিখি করে থাকেন। এছাড়াও বর্তমানে তিনি ‘এ টু জেড সংবাদ’ এর ক্ষুদে লেখক হিসেবে দায়িত্ব পালন করছেন।

 

 


Facebook


Twitter

কাব্য প্রেমী

GET BETTER RESULTS BY UPGRADING TODAY!​
একদল সৎ,দক্ষ,ও নিষ্ঠাবান সংবাদকর্মী দ্বারা পরিচালিত দেশের অন্যতম জনপ্রিয় নিউজ পোর্টাল ‘এ টু জেড সংবাদ’ যা দেশ ও দশের কথা বলে। নিম্নে এমনই কিছু ত্যাগী সংবাদকর্মীর পরিচিতি তুলে ধরা হলো।

সাংবাদিকবৃন্দ​

#

#

#


Facebook


Twitter

মোঃ নূর আলম পূর্ণ​

(A1002) নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ​

মোঃ নূর আলম পূর্ণ​। তিনি জন্ম ময়মনসিংহ জেলার গৌরীপুর পৌরসভার ৮নং ওয়ার্ডে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে ১৯৯৭ সালের ১২ ডিসেম্বর জন্মগ্রহণ করেন। ২০১৭ সালে তিনি এসএসসি পাশ করেন। বর্তমানে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং এ অধ্যয়্যনরত রয়েছেন। তিনি বাংলাদেশ স্কাউটস সহ বিভিন্ন সামাজিক সংগঠন এর সাথে জড়িত আছেন। রোগীদের জন্য রক্ত সংগ্রহে এবং ডোনার তৈরিতে সহযোগিতা করে আসছে “বাংলাদেশ অনলাইন ব্লাড ডোনেশন ক্লাব” এবং বাংলাদেশে প্রযুক্তি বিষয়ক ইউটিউব চ্যানেল Purna360 (Bengali) এর প্রতিষ্ঠাতা। স্কুল অফ জার্নালিজম ইনস্টিটিউট থেকে টেলিভিশন সাংবাদিকতা ও প্রিন্ট মিডিয়া’র উপর প্রশিক্ষণ গ্রহণ করেন। এছাড়াও বর্তমানে তিনি ‘এ টু জেড সংবাদ’ এর নিজস্ব প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করছেন।


Facebook


Twitter

মোঃ ইব্রাহীম

(A1003) স্টাফ রিপোটার, ঢাকা​

মোঃ ইব্রাহিম হোসেন আবির। জন্ম ১২ ই আগষ্ট ১৯৯৫ সালে  ভোলা জেলায়। সে ঢাকা তেজগাঁও কলেজের ম্যানেজমেন্ট বিষয়ের  ৪র্থ বর্ষের মেধাবী ছাত্র। ছোট বেলা থেকে একটাই স্বপ্ন বড় হয়ে সমাজ সেবা করা। তাই সে বেছে নেয় রাজনীতি করে সমাজ সেবা কে। সে  সাবেক বাংলাদেশ ছাত্রলীগের ঢাকা মহানগর দক্ষিণ শাখার একজন কর্মী। সমাজের সত্যেকে তুলে ধরার জন্য নিজের পেশা হিসাবে সাংবাদিকতা কে বেছে নেয়। সে ঢাকা জেলার একজন কলম সৈনিক। মানুষের সেবাই সব সময় নিজেকে নিয়োজিত রাখে। এছাড়াও বর্তমানে তিনি ‘এ টু জেড সংবাদ’ এর স্টাফ রিপোটার হিসেবে দায়িত্ব পালন করছেন।

 

 


Facebook


Twitter

মোঃ মাছুম বিল্লাহ​​

(A1004) সাতক্ষীরা জেলা প্রতিনিধি​

মোঃ মাসুম বিল্লাহ, ১৯৮৫ সালের ৮ ডিসেম্বর সাতক্ষীরা জেলার সদর থানার ধুলিহর ইউনিয়ন এর ৮ নং ওয়ার্ডের দরবাস্তিয়া গ্রামে এক সম্ভ্রান্ত পরিবার জন্ম গ্রহন করেন। তিনি ২০০১ সালে এস এস সি, ২০০৩ সালে এইচ এস সি, ২০০৭ সালে সাতক্ষীরা সরকারি কলেজ থেকে বি এ অনার্স, ২০০৮ সালে বরিশাল বি. এম কলেজ থেকে বাংলা বিভাগে পাশ করেন। তিনি রোটারি ক্লাব সহ বিভিন্ন সামাজিক সংগঠন এর সাথে জড়িত আছেন। মার্কেটিং দিয়ে তার কর্মজীবন শুরু করেন। তিনি RFL, National polymer, Talukder Group এ আঞ্চলিক ব্যবস্থাপক হিসেবে সুনামের সহিত চাকরি করেছেন। বর্তমানে তিনি একটি বেসরকারি ব্যাংক ডাচ বাংলা লিমিটেড এডিসি ম্যানেজার হিসেবে কর্মরত আছেন। এছাড়াও বর্তমানে তিনি ‘এ টু জেড সংবাদ’ এর সাতক্ষীরা জেলা প্রতিনিধি​ হিসেবে দায়িত্ব পালন করছেন।


Facebook


Twitter

সোনিয়া আক্তার​

(A1005) স্টাপ রিপোটার, বরিশাল

সোনিয়া আক্তার। তাঁর জন্ম ৫ই মার্চ ১৯৯৮ বরিশাল ভাটিখানায়।বরিশাল বি এম কলেজের অনার্স ২য় বর্ষের হিসাব বিজ্ঞান বিভাগের মেধাবী ছাত্রী। ছোট বেলা থেকেই স্বপ্ন ছিলো সংবাদকর্মী হয়ে মানব সেবায় নিজেকে সবসময় নিয়োজিত রাখবেন। তাই ছোট বেলার স্বপ্নকে আগলে রেখে আজকের এই পথ চলা। তিনি ২০১৩ সালে এস এস সি ও ২০১৬ সালে এইচ এস সি পাস করেন। বর্তমানে তিনি বরিশাল বি এম কলেজে অনার্স ২য় বর্ষে হিসাব বিজ্ঞান বিভাগে আছেন। এছাড়াও বর্তমানে তিনি ‘এ টু জেড সংবাদ’ এর স্টাপ রিপোটার​ (বরিশাল​) হিসেবে দায়িত্ব পালন করছেন।


Facebook


Twitter

আক্তার হোসেন​

(A1006) রায়পুর উপজেলা প্রতিনিধি​​

মো: আক্তার হোসেন, তাঁর জন্ম ১৯৯৬ সালের ১লা, জানুয়ারি লক্ষীপুর জেলার রায়পুর থানার ৬নং কেরোয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের এনায়েতপুর গ্রামে এক কৃষক পরিবারে। ২০১২ সালে পানপাড়া উচ্চ বিদ্যালয়থেকে এস এস সি, ও ২০১৪ সালে রায়পুর সরকারি কলেজ থেকে এইচ এস সি পাস করেন এবং বর্তমানে তিনি লক্ষীপুর সরকারী কলেজে ডিগ্রী ৩য় বর্ষে অধ্যয়নরত আছেন । তিনি বর্তমান সেচ্চায় রক্তদান ও সমাজ সেবা মূলক সংগঠন “মীরগঞ্জ অনলাইন ফোরাম” এর সভাপতি ও পরিচালক পদে নিযুক্ত আছেন। এছাড়াও বর্তমানে তিনি ‘এ টু জেড সংবাদ’ এর রায়পুর উপজেলা প্রতিনিধি​​ হিসেবে দায়িত্ব পালন করছেন।


Facebook


Twitter

মোঃ জাহিদ হাসান​

(A1007) মাদারীপুর জেলা প্রতিনিধি​

জাহিদ হাসান।তাঁর জন্ম ১৯৯৩ সালে ৪ এপ্রিল মাদারীপুর সদর উপজেলায়। বর্তমানে তিনি বি এস এস শেষ বর্ষে অধ্যয়্যনরত রয়েছেন । তিনি লেখাপড়ার পাশাপাশি সাংবাদিকতা কে খুব ভালোবাসেন। এ ছাড়াও তিনি একটি অপরাধ ও তথ্য অনুসন্ধানী সংস্থা সংগঠনের সাথে রয়েছেন। যার নাম হচ্ছে হিউম্যান রিসোর্স এন্ড হেলথ ফাউন্ডেশন। যা সারাদেশে একযোগে কাজ করছে। এছাড়াও বর্তমানে তিনি ‘এ টু জেড সংবাদ’ এর মাদারীপুর জেলা প্রতিনিধি​​​ হিসেবে দায়িত্ব পালন করছেন।

 

 

 

 


Facebook


Twitter

মোঃ সেলিম রেজা​

(A1008) কুষ্টিয়া জেলা প্রতিনিধি​

মোঃ সেলিম রেজা। তাঁর জম্ম ২৬ ই মার্চ ১৯৮৬ কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার ৭নং হোগলবাড়ীয়া ইউনিয়নের ৪ ওয়ার্ডের চামনাই গ্রামের এক সম্ভ্রান্ত পরিবারে। তিনি ২০০৪ সালে এসএসসি ও ২০০৭ সালে এইচ এস সি পাশ করেন। বর্তমানে তিনি অনুকরণ ফার্মিং কমপ্লেক্সে এ কর্মরত আছেন। পাশাপাশি স্থানীয় দৈনিক পত্রিকায় স্টাফ রিপোর্টার হিসেবে কাজ করছেন। আল্লারদর্গা রিপোর্টার ক্লাবের প্রতিষ্ঠাতা। ও এলাকার উন্নয়নমূলক বিভিন্ন সংস্থার সাথে জড়িত আছেন। ছোটবেলা থেকেই তার নেশা সমাজে ঘটে যাওয়া নানাবিধ সমস্যা মানুষের মধ্যে তুলে ধরা।তারই ধারাবাহিকতায় ২০০৭ সালে স্থানীয় একটি পত্রিকায় কাজ শুরু করেন। বর্তমানে তিনি একটি দৈনিক পত্রিকায় সুনামের সাথে স্টাফ রিপোর্টার হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়াও বর্তমানে তিনি ‘এ টু জেড সংবাদ’ এর কুষ্টিয়া জেলা প্রতিনিধি​​​​ হিসেবে দায়িত্ব পালন করছেন।


Facebook


Twitter

রাজু আহমেদ ​​

(A1009 ) সৌদি আরব প্রবাসী প্রতিনিধি

রাজু আহমেদ ছোট বেলা থেকেই স্বপ্ন ছিলো একজন সফল ব্যাবসায়ী হওয়া এবং দেশ বিদেশ ভ্রমন করা,পাশা পাশি মানব সেবায় নিজেকে সবসময় নিয়োজিত রাখা। এছাড়াও বর্তমানে তিনি ‘এ টু জেড সংবাদ’ এর সৌদি আরব প্রবাসী প্রতিনিধি​​​​ হিসেবে দায়িত্ব পালন করছেন।

 

 

 


Facebook


Twitter

মোঃ সাগর হোসেন ফিরজ

(A1010) ঠাঁকুর গাঁও হরিপুর

মোঃ সাগর হোসেন ফিরজ। তাঁর জন্ম ১৮ই ডিসেম্বর ১৯৯৬ ইং তারিখে ঠাকুরগাঁওয় জেলার হরিপুর থানার কাঠালডাঙ্গী গ্রামে । ২০১২ সালে কাঠালডাঙ্গী দ্বিমুখী উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি ও ২০১৪ সালে কাঠালডাঙ্গী কে. বি. ডিগ্রী কলেজ থেকে এইচএসসি পাশ করে এবং বর্তমানে অনার্স তৃতীয় বর্ষে অধ্যায়নরত রয়েছেন। ছোটো বেলা থেকে নানা রকম স্বেচ্ছাসেবা মূলক সংগঠনের সাথে প্রায় প্রতিনিয়ত সংযুক্ত রয়েছেন । তার ধারাবাহিকতায় ২০১৪ সাল থেকে বর্তমানেও সাংবাদিকতা পেশাই বহাল রয়েছেন। । এছাড়াও বর্তমানে তিনি ‘এ টু জেড সংবাদ’ এর বার্তা বাহক হিসেবে দায়িত্ব পালন করছেন।


Facebook


Twitter

মোঃ জান্নাতুল বিশ্বাস​

(A1011)লোহাগড়া উপজেলা প্রতিনিধি ​

মো জান্নাতুল বিশ্বাস ১৯৮৮সালের ২৫ অক্টোবর নড়াইল জেলায় লোহাগড়া উপজেলায় ১নং নলদী ইউনিয়নের ৩নং ওয়াডের নখখালী গ্রামে জন্মগ্রহণ করেন। ২০০৪ সালে এস এস সি ২০০৬ সালে এইচ এস সি ২০১৬ সালে বি এস এস পাশ করেন। এছাড়াও বর্তমানে তিনি ‘এ টু জেড সংবাদ’ এর লোহাগড়া উপজেলা প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করছেন।

 

 


Facebook


Twitter

রাজু শেখ​

(A1012)নড়াইল জেলা ব্যুরো প্রধান​

রাজু শেখ। তাঁর জন্ম ২০০১ সালের ১৩ই মার্চ নড়াইলের লোহাগড়া উপজেলার মিঠাপুর গ্রামে।ছোটবেলা থেকে তিনি বিভিন্ন সমাজসেবামূলক কাজে অংশ গ্রহণ করেন। তিনি সাংবাদিকতা খুব পছন্দ করতেন। এছাড়াও বাংলাদেশ প্রেস এসোসিয়শন খুলনা জোন কমিটির আয়োজন বিষয়ক সম্পাদক। তিনি মিঠাপুর বহুমুখী মাধ্যমিক বিদ্যালয় থেকে এস.এসি.সি পাশ করেন। বতর্মানে তিনি নড়াইল সরকারী ভিক্টোরিয়া কলেজে অধ্যয়নরত। এছাড়াও বর্তমানে তিনি ‘এ টু জেড সংবাদ’ এর নড়াইল জেলা ব্যুরো প্রধান​ হিসেবে দায়িত্ব পালন করছেন।


Facebook


Twitter

আবু ইউসুফ

(A1013) স্টাফ রিপোর্টার, নওগাঁ

আবু ইউসুফ। নওগাঁ জেলা রাণীনগর উপজেলা পারইল ইউনিয়ন এর পারইল গ্রামের ১৯৯৭ সালের ২৫শে জুলাই, একটি মধ্যেবিত্ত পরিবারে জন্ম । ২০১২ সালে এস এস সি, ২০১৪ সালে এইচ এস সি, বর্তমানে ডিগ্রী ফলপ্রার্থী । ২০১৪ সাল হতে সাংবাদিকতা শুরু । ছোট বেলা থেকেই ‘স্বপ্ন’ একজন সাংবাদিক হওয়ার, সেই স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে বর্তমানে তার প্রচেষ্টা অব্যাহত রয়েছে। বর্তমানে রাণীনগর প্রেস ক্লাবের সদস্য । এছাড়াও বিভিন্ন সামাজিক সংগঠন এর সাথে জড়িত আছেন । রোগীদের জন্য রক্ত সংগ্রহে এবং ডোনার তৈরিতে সহযোগী সংগঠন অনলাইন ব্লাড ডনার ক্লাব নওগাঁ এর প্রতিষ্ঠাতা। এছাড়াও বর্তমানে তিনি ‘এ টু জেড সংবাদ’ এর নওগাঁ জেলার স্টাফ রিপোর্টার হিসেবে দায়িত্ব পালন করছেন।


Facebook


Twitter

তপু রায়হান রাব্বী​

(A1014) ফুরপুর উপজেলা প্রতিনিধি​

তপু রায়হান রাব্বী​, তাঁর জন্ম ১০ মে ১৯৯৭ ইং খ্রীঃ ময়মনসিংহ জেলার ফুলপুর থানার পয়ারী গ্রামে । ২০১৪ সালে পয়ারী উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাশ করে। ছোটো বেলা থেকে স্কাউটসহ নানা রকম স্বেচ্ছাসেবা মূলক সংগঠনের সাথে সংযুক্ত আছি ।২০১৬ এর পর থেকে ব্যবসায়,আর ২ বছর ধরে সাংবাদিকতায় যুক্ত রয়েছেন । বর্তমানে ব্যবসা, তাক্ওয়া অসহায় সেবা সংস্থা, ছাড়াও মানুষের মুখে মুখে শুনা যায় গরিবের বন্ধু হিসেবে বেশ খ্যাতি রয়েছে। বর্তমানে ফুলপুর প্রেসক্লাবের সদস্য হিসাবে দায়িত্ব ও সাপ্তাহিক ফুলতারার পেপারের বিভিন্ন কাজে দায়িত্ব পালন করছেন। এছাড়াও বর্তমানে তিনি ‘এ টু জেড সংবাদ’ এর ফুরপুর উপজেলা প্রতিনিধি​ হিসেবে দায়িত্ব পালন করছেন।


Facebook


Twitter

গৌতম চন্দ্র বর্মন​

A1015 (ঠাকুরগাঁও সদর ) ভ্রাম্যমান প্রতিনিধি​

গৌতম চন্দ্র বর্মন। পিতার নাম নীতিশ চন্দ্র বর্মন। তারঁ জন্ম ১৫ আগষ্ট ১৯৮৮ সালে ঠাকুরগাঁওজেলায়। শিক্ষাগত যোগ্যতা:এস এস সি ২০০৬ সালে বর্তমান বিএ পাস।ছোট কাল থেকে সত্য ও অন্যায়ের বিরুদ্ধে কথা তুলে ধরবো এজন্য সাংবাদিকতা হিসাবে বেছে নিয়েছেন ,রুহিয়া প্রেস ক্লাবের সাবেক প্রচার সম্পাদক। এছাড়াও বর্তমানে তিনি ‘এ টু জেড সংবাদ’ এর ঠাকুরগাঁও প্রতিনিধি প্রতিনিধি​ হিসেবে দায়িত্ব পালন করছেন।     

Facebook


Twitter

মোঃ আবু হাসান​

(A1016) চৌদ্দগ্রাম উপজেলা প্রতিনিধি, কমিল্লা​

এম এ হাসান। তাঁর জন্ম ১৯৮১ইং সালে কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার ৩নং কালিকাপুর ইউনিয়নের বিজয়পুর গ্রামে সম্ভ্রান্ত এক মুসলিম পরিবারে ।এলাকায় বিভিন্ন সমাজ সেবা মূলক প্রতিষ্ঠানের মাধ্যমে তিনি সমাজে অসহায় মানুষদের পাশে এসে দাড়ায়, প্রি কোচিং সেন্টার এর প্রতিষ্ঠিতা হিসেবে তিনি এলাকায় বেশ জনপ্রিয় তাঁর আর্তমানবতার সেবায় নিয়োজিত প্রি কোচিং সেন্টার রয়েছে একাধিক,বিনাবেতনে ছাত্র/ছাত্রীদের পড়ানো হয় সেসব প্রতিষ্ঠানে।সাংবাদিকতা কে তিনি নিজ পেশা হিসেবে নিয়ে ২০০৩ সালে শুরু করেন,বর্তমানে কুমিল্লা ও চৌদ্দগ্রাম উপজেলার জাতীয় সাপ্তাহিক ও দৈনিক পত্রিকায় কর্মরত।এছাড়াও বর্তমানে তিনি ‘এ টু জেড সংবাদ’ এর কুমিল্লা জেলা প্রতিনিধি​ হিসেবে দায়িত্ব পালন করছেন।


Facebook


Twitter

মোঃসাইদুজ্জামান সাঈদ​

(A1017) রামু, কক্সবাজার প্রতিনিধি​

মোঃসাইদুজ্জামান সাঈদ।তাঁর জন্ম ১৯৯৯ সালে ১০ ডিসেম্বর কক্সবাজার জেলা,রামু উপজেলার,৩নং কচ্ছপিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ড হাজির পাড়ার,গ্রামে এক কৃষক পরিবারে।২০১৬ সালে কক্সবাজার সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ থেকে এস.এস.সি ও পাস করেন। বর্তমানে তিনি কক্সবাজার পলিটেকনিক্যাল ইনষ্টিটিউট কলেজে সিভিল ৪ সেমিষ্টারে অধ্যায়নরত আছেন। তিনি বর্তমান কক্সবাজার ব্লাড ডোনেটিং ক্লাবে প্রচার সম্পাদক পদে নিযুক্ত আছেন। এছাড়াও বর্তমানে তিনি ‘এ টু জেড সংবাদ’ এর রামু, কক্সবাজার প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করছেন ।     

Facebook


Twitter

জুয়েল খন্দকার ​

(A1018)মালদ্বীপ প্রতিনিধি​

মোঃ জুয়েল খন্দকার , তাঁর জন্ম ১৯৮৮ সালের ১০ফেব্রুয়ারি কুমিল্লা জেলার সদর থানার ১৬ নং ওয়ার্ড এর সংরাইশ এলাকার  এক ব্যবসায়ীর পরিবারে। তিনি ২০০২ সালে এস এস সি, ২০০৭ সালে ফ্রিজ এয়ার কন্ডিশনার ডিপ্রোমা করেন কুমিল্লা কেন্টেরমেন্ট পলিটেকনিক্যাল কলেজ থেকে । ২০০৯ সালে তিনি ঢাকা নারায়ণগঞ্জ থেকে এমব্রয়ডারি লেডি জেন্স & এমব্রয়ডারি মেক্যানিকাল প্রশিক্ষণ কমপ্লিট করেন । পাশাপাশি তিনি ছাত্র রাজনীতির সাথে জড়িত ছিলেন সমাজ সেবা করার জন্যে তিনি ছোট বেলা থেকেই জন সেবা পছন্দ করেন ! তিনি সহকারী হিসেবে সাংবাদিকতাও করতেন। ২ শোরা ফেব্রুয়ারিতে ২০১১ তে তিনি দেশ পাড়ি দিয়ে মালদ্বীপ গিয়ে ফ্রিজ এয়ারকন্ডিশনার সিনিয়র ইঞ্জিনিয়ার হিসেবে জব করছেন ৫ ইস্টার রিসোর্টে পাশাপাশি তিনি মালদ্বীপ প্রতিনিধি হিসেবে সাংবাদিকতা করছেন প্রায় ৮ বছর যাবত । এছাড়াও বর্তমানে তিনি ‘এ টু জেড সংবাদ’ এর মালদ্বীপ প্রতিনিধি​ হিসেবে দায়িত্ব পালন করছেন।


Facebook


Twitter

মোঃ আল-ইমরান​

(A1019) স্টাফ রিপোর্টার, পটুয়াখালী ​

মোঃ আল- ইমরান। তাঁর জন্ম ১ জানুয়ারী ১৯৯৮ বরিশাল বিভাগের পটুয়াখালীর বাউফলে । ছোট বেলা থেকেই স্বপ্ন ছিলো সত্য ন্যায়ের পক্ষে অন্যায়ের বিরুদ্ধে নিজেকে সবসময় নিয়োজিত রাখার প্রত্যয় তাঁর মধ্যে। তাই ছোট বেলার স্বপ্নকে আগলে রেখে আজকের এই পথ চলা। তিনি ২০১৩ সালে এস এস সি ও ২০১৫ সালে এইচ এস সি পাস করেন। বর্তমানে তিনি সরকারি সোহরা্ওয়ার্দী কলেজের অনার্স ৩য় বর্ষের অর্থনীতি বিভাগের নিয়মিত ছাত্র হিসেবে অধ্যয়ন করছেন। এছাড়াও বর্তমানে তিনি ‘এ টু জেড সংবাদ’ এর স্টাফ রিপোর্টার, পটুয়াখালী​ হিসেবে দায়িত্ব পালন করছেন।


Facebook


Twitter

মোঃ ইলিয়াস আলী​

(A1020) বালিয়াডাঙ্গী উপজেলা​

মোঃ ইলিয়াস আলী ,পিতা মৃত মকবুল হোসেন৷ জন্ম ০৫/০২/১৯৯৬ সালে ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলায়৷ শিক্ষাগত যোগ্যতা: ২০১৩ এসএসসি, ২০১৫ এইচএসসি পাস করেন। বর্তমানে বিএসএস শেষ বর্ষের ছাত্র৷ বালিয়াডাঙ্গী প্রেসক্লাবের ক্রীড়া বিষয়ক সম্পাদক ও বালিয়াডাঙ্গী অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক হিসেবে কর্মরত ৷ এছাড়াও বর্তমানে তিনি ‘এ টু জেড সংবাদ’ এর বালিয়াডাঙ্গী উপজেলা​ প্রতিনিধি​ হিসেবে দায়িত্ব পালন করছেন।

 

 


Facebook


Twitter

সায়েম পাটওয়ারী​​

(A1021) রামগঞ্জ উপজেলা প্রতিনিধি​

সায়েম পাটওয়ারী​​। তাঁর জন্ম ১৬ ই ডিসেম্বর ১৯৯৪ সালে লক্ষীপুর জেলায়। সে লক্ষীপুরের রায়পুর লূধুয়া মাদ্রাসায় হাফেজি শেষ করে ও লামচরী কারামতিয়া ফাজিল ডিগ্রী মাদ্রাসায় আলিম শেষ করে ফাজিল করতেছে। ছোট বেলা থেকে একটাই স্বপ্ন বড় হয়ে সমাজ সেবা করা। তাই সে বেছে নেয় করে সমাজ সেবা কে। সে Helping Hand Bangladesh এর প্রতিষ্ঠাতা কালিন সভাপতি এছাড়াও সমাজের সত্যেকে তুলে ধরার জন্য নিজের পেশা হিসাবে সাংবাদিকতা কে বেছে নেয়। সে রামগঞ্জ উপজেলার একজন কলম সৈনিক। এছাড়াও বর্তমানে তিনি ‘এ টু জেড সংবাদ’ এর রামগঞ্জ উপজেলা প্রতিনিধি​ হিসেবে দায়িত্ব পালন করছেন। 

Facebook


Twitter

এস,এম ইসাহক আলী রাজু​

(A1022)গুরুদাসপুর(নাটোর)প্রতিনিধি

এস, এম মোঃ ইসাহক আলী রাজু, তাঁর জন্ম ১৯৭৭ সালের ২১ মে নাটোর জেলার গুরুদাসপুর উপজেলার চাঁচকৈড় বাজার পাড়া মহল্লায় । ১৯৯৩ সালে এস এস সি, ১৯৯৫ সালে এইচ এস সি। ঢাকা থেকে প্রকাশিত দৈনিক আজকের আওয়াজ পত্রিকায় ১৯৯৯ সালে গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি হিসেবে সাংবাদিকতা শুরু করি। এরপর দৈনিক দিনকাল, দৈনিক যায়যায় দিন, দৈনিক যুগান্তরসহ বিভিন্ন জাতীয় দৈনিকে প্রায় ২০ বছর ধরে সাংবাদিকতা করেছি। বর্তমানে দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকায় গুরুদাসপুর প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। এছাড়াও বর্তমানে তিনি ‘এ টু জেড সংবাদ’ এর গুরুদাসপুর(নাটোর)প্রতিনিধি​ হিসেবে দায়িত্ব পালন করছেন।


Facebook


Twitter

দীপ অধিকারী

(A1023) খুলনা,পাইকগাছা প্রতিনিধি

দীপ অধিকারী ৩০শে ডিসেম্বর ১৯৭৭ ইং সালে খুলনা জেলা পাইকগাছা উপজেলা কপিলমুনি গ্রামে জন্ম গ্রহণ করেন। ছোট বেলা থেকে লেখালেখির সাথে সংযুক্ত এবং বিভিন্ন স্বেচ্ছাসেবা মুলক সংগঠনের সাথে সংযুক্ত। বিভিন্ন নিউজ পোর্টালে ও টুকটাক লেখালেখি করে থাকেন এবং বর্তমানে তিনি এ টু জেড সংবাদের খুলনা পাইকগাছা উপজেলা প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করছেন। 

 

 


Facebook


Twitter

এইচ.এম.নিজামুল হক (বাবলু)​

(A1024) বাউফল উপজেলা প্রতিনিধি​

এইচ.এম.নিজামুল হক বাবলু। তাঁর জন্ম ১ জানুয়ারী ১৯৮১ বরিশাল বিভাগের পটুয়াখালীর বাউফলে। বর্তমানে তিনি দৈনিক খবরপত্র সহ আরো অনলাইন ও প্রিন্ট মিডিয়ায় কাজ করছেন। ছোট বেলা থেকেই স্বপ্ন ছিলো সত্য ন্যায়ের পক্ষে অন্যায়ের বিরুদ্ধে নিজেকে সবসময় নিয়োজিত রাখেন। তাই ছোট বেলার স্বপ্নকে আগলে রেখে ২০০২ সাল থেকে সংবাদকর্মী হিসেবে পথ চলা। তিনি ১৯৯৭ সালে এস এস সি ও ১৯৯৯ সালে এইচ এস সি পাস করেন। এছাড়াও বর্তমানে তিনি ‘এ টু জেড সংবাদ’ এর বাউফল উপজেলা প্রতিনিধি​ হিসেবে দায়িত্ব পালন করছেন।


Facebook


Twitter

ফারুক হুসাইন​

(A1025)ইমলামী বিশ্ববিদ্যালয়, কুষ্টিয়া প্রতিনিধি​

ফারুক হুসাইন। তাঁর জন্ম ১৯৯৫ সালের ০২ জুন সাতক্ষীরা জেলার সদর থানার বৈকারী ইউনিয়ন এর খলিলনগর গ্রামে এক সম্ভ্রান্ত পরিবারে । ২০১২ সালে এস এস সি(দাখিল), ২০১৪ সালে এইচ এস সি(আলিম), বর্তমানে অধ্যয়ন ইসলামী বিশ্ববিদ্যালয় কুষ্টিয়াতে অনার্স ৩য় বর্ষে। রোভার স্কাউট,কনজুমার ইউথ বাংলাদেশ,সাইবার ক্রাইম অ্যাওয়ারনেস ফাউন্ডেশন,ইনফ্যাব সোসাল উইং,পরিবর্তন চাই সহ বিভিন্ন সামাজিক সংগঠন এর সাথে জড়িত আছেন। এছাড়াও বর্তমানে তিনি ‘এ টু জেড সংবাদ’ এর ইমলামী বিশ্ববিদ্যালয়, কুষ্টিয়া প্রতিনিধি​​ হিসেবে দায়িত্ব পালন করছেন।


Facebook


Twitter

সৈয়দ নূর হোসেন ফাহাদ​

(A1026) লক্ষীপুর প্রতিনিধি​

সৈয়দ নূর হোসেন ফাহাদ​। তাঁর জন্ম ১৫ ই জুন ১৯৯৮ সালে লক্ষীপুর সদরের দক্ষিণ হামছাদী গ্রামে। ২০১৫ সালে এসএসসি পালেরহাট পাবলিক হাই স্কুল থেকে এবং এইচএসসি লক্ষীপুর কর্মাস কলেজ থেকে বর্তমানে বিবিএস প্রথম বর্ষ লক্ষীপুর সরকারি কলেজে পড়াশোনা। ছোট বেলা থেকে তিনি নানা রকমের স্বেচ্ছাসেবা মূলক কাজে নিয়জিত থাকতেন। তিনি বর্তমানে অগ্রযাএা ব্লাড ব্যাংক, লক্ষীপুরের সভাপতি হিসেবে দায়িত্বরত আছেন । এছাড়াও বর্তমানে তিনি ‘এ টু জেড সংবাদ’ এর লক্ষীপুর প্রতিনিধি​​ হিসেবে দায়িত্ব পালন করছেন।

 


Facebook


Twitter

‌মো: শাহ‌নেওয়াজ ম‌ল্লিক স্বপন

(A1027) শার্শা,‌ বেনা‌পোল প্রতিনিধি​

মো: শাহ‌নেওয়াজ ম‌ল্লিক স্বপন​। বেনা‌পো‌লের বা‌সিন্দা। ছোট বেলা থে‌কেই লেখার প্র‌তি খুব আগ্রহ ছিল। আর সেই টান থে‌কে সাংবা‌দিকতায় আসেন। ১২ বছর ধ‌রে নি‌জে‌কে এই পেশার সা‌থে যুক্ত আছেন । এখন সাংবা‌দিকতার পাশাপা‌শি কাস্টমস ক্লিয়া‌রিং এন্ড ফরওর্য়া‌ডিং ব্যবসা নি‌য়ে আছেন। এছাড়াও বর্তমানে তিনি ‘এ টু জেড সংবাদ’ এর বেনা‌পোল প্রতিনিধি​​​ হিসেবে দায়িত্ব পালন করছেন।

 

 

 


Facebook


Twitter

সাদ্দাম হোসেন​

A1028 সাভার প্রতিনিধি​

মোঃ সাদ্দাম হোসেন। তাঁর জন্ম ১০ ই জানুয়ারি ১৯৯৮ সালে রাজবাড়ি জেলার কালুখালী উপজেলার পাতুরিয়া গ্রামে।২০১৩ সালে পাতুরিয়া দাখিল মাদ্রাসা থেকে এস এস সি ও ২০১৫ সালে মৃগী শহিদ দিয়ানত ডিগ্রি কলেজ থেকে এইচ এস সি পাশ করেন এবং ২০১৭ সালে ফরিদপুর রাজেন্দ্র বিশ্ববিদ্যালয়ে বাংলায় অর্নাস এ ভর্তি হয়। ছোট বেলা থেকেই তিনি নানা রকম স্বেচ্ছাসেবা মূলক সংগঠনের সাথে যুক্ত ছিলেন এবং বর্তমানেও একাধিক সংগঠনের সাথে রয়েছেন।তারই ধারাবাহিকতায় ২০ শে মার্চ ২০১৫ থেকে সাংবাদিকতা করছেন।বর্তমানে ঢাকা জেলার সাভারে প্রফেশনাল ভাবে সাংবাদিককতা করছেন। এছাড়াও বর্তমানে তিনি ‘এ টু জেড সংবাদ’ এর সাভার প্রতিনিধি​​​ হিসেবে দায়িত্ব পালন করছেন।


Facebook


Twitter

রুবেল হোসেন​

(A1029) ষ্টাফ রিপোটার​

মোঃ আজিজুল হক ( রুবেল)। তাঁর জন্ম ০১- ০১- ১৯৯৪ সালে ১ই জানুয়ারি নোয়াখালি জেলার, কবির হাট উপজেলার ২নং সুন্দলপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ড এর মালীপাড়া গ্রামে হোসেন মেম্বার বাড়িতে মধ্যবিও পরিবারে।তিনি ২০০৮ সালে কালামুন্সী সরকারি উচ্চ বিদ্যালয় থেকে এস এস সি ও ২০১০ সালে কবিরহাট সরকারি কলেজ থেকে এইচ এসি পাশ করেন। তিনি ভোক্তা অধিকার সি আর বি সমাজ সেবা মূলক কাজে নিয়োজিত ছিলেন এবং ২০১৬ সালে সাংবাদিকতাই আসেন জাতীয় দৈনিক দিন প্রতিদিন পএিকাই , নোয়াখালি জেলা প্রতিনিধি হিসেবে কাজ করেন, ২০১৮ সালে তিনি নিজের ব্যাবসার কাজে ওমান চলে জান, বর্তমানে ওমান প্রবাসী। এছাড়াও বর্তমানে তিনি ‘এ টু জেড সংবাদ’ এর ষ্টাফ রিপোটার​​​ হিসেবে দায়িত্ব পালন করছেন।


Facebook


Twitter

জাহিদুল ইসলাম মিঠু​

(A1030) বাগমারা, রাজশাহী প্রতিনিধি​

জাহিদুল ইসলাম মিঠু​। তাঁর জন্ম ১৯৯৩ সালের ১৭জানুয়ারী রাজশাহী জেলার বাগমারা উপজেলার গোয়ালকান্দি ইউনিয়নের উদপাড়া গ্রামের এক সম্ভান্ত মোল্লা পরিবারে । তিনি এন এস সরকারি কলেজ নাটোর থেকে বি এস সি অনার্স সম্পুর্ণ করেন। তিনি রাজশাহী সরকারী কলেজে এম এস সি তে উদ্ভিদবিজ্ঞানে বিভাগে অধ্যায়নরত আছেন। তিনি লেখা পড়ার ফাঁকে মানব সেবামুলক বিভিন্ন কাজ করেন এবং সাংবাদিকতা করেন। এছাড়াও বর্তমানে তিনি ‘এ টু জেড সংবাদ’ এর রাজশাহী প্রতিনিধি​ হিসেবে দায়িত্ব পালন করছেন।

 

 


Facebook


Twitter

মো:সেলিম রেজা তাজ

(A1031) যশোর ব্যুরো প্রধান

মো:সেলিম রেজা তাজ।জন্ম গ্রহন করেন ১৭ আগষ্ট ১৯৯৬ সালে জেলা যশোর বেনাপোল পোর্ট থানার বড় আঁচড়া গ্রামে।জীবনটা সব সময় সত্য ঘটনা সমাজের চোখে তুলে ধরার চেষ্টা করে।বর্তমান বাবার ব্যবসা দেখাশোনার পাশাপাশি ২০১৫ সাল থেকে সাংবাদিতা পেশায় নিয়োজিত আছে।

 

 

 

 


Facebook


Twitter

মোঃ আল-আমিন

A1032 পাবনা, বেড়া উপজেলা প্রতিনিধি

আমি মোঃ আল-আমিন। পাবনা জেলার বেড়া থানার আমাইকোলা গ্রামে ২০০০ সালে ৩রা এপ্রিলে জন্মগ্রহণ করি। আমি ২০১৭ সালে বঙ্গবন্ধু আদর্শ উচ্চ বিদ্যালয় (বেড়া,পাবনা) থেকে এসএসসি পাশ করি। ছোটবেলা থেকেই বিভিন্ন সেচ্ছাসেবক কাজে যুক্ত আছি এবং সেই সাথে সাংবাদিকতা পেশা আমার খুবই পছন্দ। বর্তমানে আমি আলহেরা একাডেমী (স্কুল এন্ড কলেজ)বেড়া,পাবনা তে দাদশ শ্রেণীতে বিজ্ঞান বিভাগে অধ্যায়ন করছি।।


Facebook


Twitter

আবুল হাসনাত রাতুল

(A1033) ময়মনসিংহ সদর উপজেলা প্রতিনিধি


Facebook


Twitter

হুমাইন কবির

A1034

#


Facebook


Twitter

মো: জাহেদ বিন আল মাসুদ

(A1035) পঞ্চগড় জেলা প্রতিনিধি

মোহাম্মদ জাহেদ বিন আল মাসুদ ১-১-১৯৮৩ সালের পঞ্চগড় সদর উপজেলার ৪ নং কামাত কাজল দিঘী ইউনিয়নের বোয়ালমারী গ্রামে এক মুসলিম পরিবারে জন্মগ্রহণ করে। ১৯৯৯সালে এসএসসি ২০০৭ সালে এইচএসসি পাশ করে। ১৯৯৯এবং ২০০৭ এর মাঝের গেপে একটা ডিপ্লোমা করে। 


Facebook


Twitter

দেবাশীষ বর্মন

(A1036) নিজস্ব প্রতিবেদক


Facebook


Twitter

উজ্জল রায়

(A1037) নড়াইল জেলা প্রতিনিধি


Facebook


Twitter

হালিমা আক্তার রিতা

(A1038) রাজশাহী জেলা প্রতিনিধি

#


Facebook


Twitter

ফরিদ আহমেদ অবির

(A1039) রাজশাহী জেলা ব্যুরো প্রধান

ফরিদ আহমেদ আবির একজন লেখক, সাংবাদিক ও সমাজ সেবক। মানুষের জন্য সেবামূলক কাজ করে থাকেন তিনি। তার একটি “সেবা প্লাস”  নামে সেবামূলক প্রতিষ্ঠান রয়েছে। তার লেখা,কবিতা,ছোটগল্প,উপন্যাস ও রয়েছে অনেক। দৈনিক উপচার,দৈনিক রাজশাহীর আলো, রাজশাহীর সময় ডট কম এছাড়াও  ‘এ টু জেড সংবাদ ‘ এর রাজশাহী জেলা ব্যুরো প্রধান হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি। ১৯৯৭ সালের ২১ শে নভেম্বর রাজশাহী জেলার দূর্গাপুর উপজেলার ১ নং নওপাড়া ইউনিয়নের শ্যামপুর গ্রামে জন্মগ্রহন করনে তিনি।


Facebook


Twitter

মোঃ মিজানুর রহমান

(A1040) বাগমারা উপজেলা প্রতিনিধি

মোঃ মিজানুর রহমান  ১ ফেব্রুয়ারি ১৯৯৭ সালে  রাজশাহী জেলা বাগমারা থানা  শ্রীপুর ইউনিয়ন চাঁইপাড়া গ্রামে জন্মগ্রহণ  করেন। তিনি ছোট থেকে তার গ্রামের উন্নয়ন  মুল্যয়ক কাজে নিয়োজিত এবং ২০১৬ সালে এইচএসসি পাশ করেন।


Facebook


Twitter


Facebook


Twitter

#

#

#


Facebook


Twitter


Facebook


Twitter

#

#

#


Facebook


Twitter


Facebook


Twitter

#

#

#


Facebook


Twitter


Facebook


Twitter

#

#

#


Facebook


Twitter


Facebook


Twitter

#

#

#


Facebook


Twitter




FOLLOW US

ই-মেইল: ‍atozsangbad@gmail.com
ফেইসবুক
ইউটিউব

পুরাতন খবর

sidebar middole




side bottom




© All rights reserved © atozsangbad.com
Design & Developed by: ATOZ IT HOST
Tuhin
x